ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাশিফল

মেজাজ সামলান মেষ-মীন, মিথুন-কর্কটের প্রেমে সমস্যা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৭
মেজাজ সামলান মেষ-মীন, মিথুন-কর্কটের প্রেমে সমস্যা আজ কেমন যাবে

আজ কেমন যাবে
তারিখ- ৩০/০৭/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
দৈনন্দিন কাজ ক্লান্তিকর মনে হতে পারে। মানসিক দুশ্চিন্তা দূর করুন।

চিন্তা কমাতে হবে। অন্যদের ওপর কিছুটা ভরসা করতে হবে। প্রেম এবং দাম্পত্যে মেজাজ গরম হতে পারে। উচ্চরক্তচাপ। যাত্রা যোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আপনার আধিপত্য বিস্তারকারী মনোভাব সহকর্মীদের সমালোচনার বিষয় হতে পারে। পরিবারে মতবিরোধ দেখা দিতে পারে। ভালবাসার মানুষটির থেকে একটি চমৎকার মানসিকতা পেতে পারেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন মিথুন: (২২ মে – ২১ জুন)
অন্য ব্যক্তিদের উপদেশ শোনা এবং তার ওপর কাজ করা গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে। আদেশ পালন করতে গিয়ে বিরক্তি আসতে পারে। প্রেম নিয়ে সমস্যার যোগ আছে। শুভ দিক পশ্চিম। যাত্রাযোগে বাধা।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
আজ একটি ব্যস্ত সময়সূচি সত্ত্বেও সহজেই ক্লান্তি সামলাতে সক্ষম হবেন। আর্থিক সাফল্যের যোগ আছে। প্রেম নিয়ে কিছুটা ভুল বোঝাবুঝি ঘটতে পারে। আর্থিক যোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন। কর্তাস্থানীয় ব্যক্তি আঁচ আপনার প্রতি অখুশি হতে পারেন। যাত্রাযোগ বাধা। প্রেমযোগেও বাধা আছে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
দুঃসময় জীবন থেকে শিক্ষা বর্তমানে প্রয়োগের চেষ্টা করুন। মিথ্যে ভালবাসার শিকার হতে পারেন। দাম্পত্য জীবন মিশ্র। আর্থিক যোগ শুভ।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৯

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
আপনার মনের মানুষটির ব্যাপার অনেকেই ভুল বোঝাবে। কিন্তু সেই ভুল ভাবনার স্বীকার হওয়া থেকে দূরে থাকুন। কর্মক্ষেত্রে আজ আপনি সবার ভালোবাসার পাত্র হয়ে উঠবেন। আর্থিক উন্নতি হতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং সাদা, শুভ সংখ্যা : ১

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
প্রেমে হতাশ হতে পারেন। তবে হাল ছাড়বেন না। সত্যিকারের কাজে মনোযোগ দিলে ফলাফল দ্বিগুণ করতে পারেন। অন্য কারও মাধ্যমে পাওয়া খবরটি যাচাই করে নিন। কর্মে উন্নতির যোগ আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৮

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
স্থির এবং দুশ্চিন্তা মুক্ত থাকুন। চেষ্টা করুন এমন কাজ করতে যেন মানসিক দৃঢ়তা বাড়ে। অপ্রয়োজনীয় ক্ষতি এড়াতে সতর্কভাবে এবং যথাযথ উপদেশ মেনে চলুন। শুভ দিক পশ্চিম। প্রেমের ক্ষেত্রে শুভযোগ বর্তমান।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা :  ৪

  মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)   
কর্মক্ষেত্রে পরিশ্রমের ফল ভালো সময় বহন করে নিয়ে আসছে। দাম্পত্য জীবন চমকপ্রদ মোড় নিতে পারে। যাত্রাযোগে বাধা আছে। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
ভালবাসা জীবনের চমকপ্রদ উপস্থিতি অনুভব করতে পারেন। আজকের দিনে আপনার অতীতের কোনো ঘটনা দিনটিকে স্মরণীয় দিনে পরিণত করবে। আজ আপনার সঙ্গী ভাল মেজাজে থাকবে। প্রেমের জন্য শুভ। কর্মে উন্নতির যোগ আছে।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৭

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
পরিবারের সবার অনুভূতি বুঝে নিজের মেজাজ সামলান। পরিবারের সদস্যদের হাসিখুশি প্রকৃতি বাসায় পরিণত হয়ে উঠবে। সঠিক পরিচয় এবং বোঝাপড়ার পরেই বন্ধুত্ব করুন। প্রেমে কিছু সমস্যা দেখা দিতে পারে। ঠাণ্ডাজনিত সমস্যা ভোগাতে পারে।

শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।