ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাশিফল

প্রেমের সম্ভাবনা সিংহের, হতাশ হবেন কুম্ভ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৭
প্রেমের সম্ভাবনা সিংহের, হতাশ হবেন কুম্ভ আজ কেমন যাবে

আজ কেমন যাবে
তারিখ- ২৯/০৭/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  

মনের মানুষের কাছ থেকে যতটা চান ততটা আকর্ষণই কেড়ে নেওয়ার পক্ষে আজ দুর্দান্ত দিন। ভালোবাসার জন্য উৎসাহময় দিন।

কিছু বিশেষ পরিকল্পনা করে যতটা সম্ভব রোম্যান্টিক করতে চেষ্টা করুন।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪২

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা বিভ্রান্ত করার চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারে যা দ্বারা ক্ষতি হতে পারে। পরিচিত মানুষেরা এমন কিছু করবে যাতে আবার আপনার জীবন সঙ্গী আপনার প্রেমে পড়ে যায়। আর্থিক যোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩৯

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)

বিদেশি আত্মীয়ের কাছ থেকে পাওয়া উপহার আপনাকে খুশি করে তুলবে। বাস্তবের সঙ্গে মোকাবিলা করতে গিয়ে প্রিয়জনকে ভুলে যাবেন। দাম্পত্য জীবন ব্যস্ততার মধ্যে কাটবে। প্রেম যোগ শুভ। যাত্রা যোগ মঙ্গলময়।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

দাম্পত্য জীবনে সাহসী পদক্ষেপের ফলে খুশির সম্ভাবনা। প্রেমে অপ্রত্যাশিত মোড় আপনার মনকে বিষণ্ণ করে তুলবে। কোন কর্মসূচির শেষ মুহূর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। আপনি আপনার বৈবাহিক আনন্দে কিছুটা ‘সারপ্রাইজ’ পেতে পারেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯২

সিংহ সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  

নিকট কোনো আত্মীয় দ্বারা উত্যক্ত হতে পারেন। হয়তো নিজেও বুঝতে পারছেন না কিন্তু প্রবল সম্ভাবনা প্রেমে পড়ার। আজ কর্তা স্থানীয় ব্যক্তিরা আপনার প্রতি কম সহানুভূতিশীল হবেন। আপনার বৈবাহিক জীবনের উপর আসা বিষয়গুলি শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬৬ 

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  

আপনি প্রেমে ধীরে ধীরে জড়িয়ে পড়েছেন। বন্ধুদের সাহায্য করার ক্ষমতা আপনার জন্য সম্মান বয়ে আনতে পারে। অন্য সহ কর্মীর জন্য আপনি মুশকিলেও পড়তে পারেন। আর্থিক যোগ শুভ।

শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ২৬

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

উদ্বেগহীন আচরণের জন্য বাড়িতে সমালোচনার সম্মুখীন হতে পারেন। এমন পোশাক পরবেন না যা আপনার মনের মানুষ পছন্দ করে না। অর্থ নিয়ে সমস্যা আছে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ,   শুভ সংখ্যা : ৩৯ 

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আপনার ওপর নির্ভশীল যারা তাদের আপনি সাহায্য করতে পারবেন। দিনটি আপনার ধৈর্যের পরীক্ষার জন্য নির্ধারিত, শুধুমাত্র কর্মক্ষেত্রে এটি আজ হারাবেন না। প্রেম যোগ মিশ্র। যাত্রা যোগ মিশ্র।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ৬১

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য। আপনার প্রিয়জনের আচরণের প্রতি অত্যন্ত সংবেদনশীল হবেন। মেজাজ ধরে রাখুন এবং দায়িত্বজ্ঞানহীন ভাবে কিছু করা থেকে বিরত থাকুন। প্রেম যোগে বাধা আছে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ৯

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  

কর্মক্ষেত্রে সবকিছুই প্রায় চ্যালেঞ্জের মেজাজে আপনার সামনে আসবে। কেবলমাত্র মানসিকভাবে শক্তিশালী হতে হবে। তবেই আপনি সামলাতে পারবেন। প্রেম আপনার সহায়ক হবে। যাত্রা যোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  

গোপনীয় তথ্যগুলি বন্ধুর সাথে ভাগ করে নেওয়ার আগে ভাবুন। কারণ তিনি এটি অন্য কারোর কাছে ফাঁস করে দিতে পারেন। প্রেম নিয়ে হতাশ হবেন।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৭
 

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

সামাজিক জীবনকেও অবহেলা করবেন না। ব্যস্ততার মধ্যে থেকেও সময় বের করতে শিখুন। পরিবারের সাথে সময় কাটান। প্রেম জীবন আপনার ব্যক্তি জীবনকে আলোকিত করতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ২২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।