ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

উপকার করতে গিয়ে মীনের বিপদ, ভালো কাজে মিথুনের সুনাম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, জুন ১০, ২০১৭
উপকার করতে গিয়ে মীনের বিপদ, ভালো কাজে মিথুনের সুনাম প্রতিকী ছবি

আজ কেমন যাবে
তারিখ: ১১/০৬/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 
প্রেমিক বা প্রেমিকার সঙ্গে ভবিষ্যতের পরিকল্পনা করবেন। কোনো অশান্তিতে সাহসিকতার পরিচয় দিতে পারবেন।

ব্যবসার দিকে বাড়তি কোনো লাভের জন্য আনন্দ পাবেন। বাবার সঙ্গে তর্ক বাঁধতে পারে, সাবধান হোন।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ  বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রেম ও দাম্পত্য ক্ষেত্রে  একে অন্যের সহায়ক হয়ে উঠবেন। নতুন কোনো কাজের জন্য চেষ্টা বাড়াবেন। প্রেমের ব্যাপারে সাফল্য আসতে পারে। কর্মক্ষেত্রে কোনো কিছুর জন্য আনন্দ বাড়তে পারে। পেটের কোনো কষ্ট বাড়বে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন  মিথুন: (২২মে – ২১ জুন)
প্রেম নিয়ে পারিবারিক সমস্যার ক্ষেত্রে প্রেমিক-প্রেমিকার যৌথ চেষ্টা সফল হব। কোনো ভাল কাজ করে সুনাম জুটতে পারে। আর্থিক দিকের ভাল সময় আসছে। উত্তেজনা, ঝগড়ার ফলে প্রেমের সম্পর্কে ক্ষতি হতে পারে। শরীরের দিকে কোনো অসুবিধা হতে পারে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট  কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
মতের অমিল প্রেমের ক্ষেত্রে দূরত্ব তৈরি করতে পারে। প্রিয়জনের কাছ থেকে দুঃখ পেতে পারেন। কোনো সমস্যায় সাহসিকতার পরিচয় দিতে পারবেন। ব্যবসার দিকে বাড়তি কোনো লাভের জন্য আনন্দ পাবে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ  সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট) 
প্রেমের ক্ষেত্রে কিছু সমস্যা থাকবে। শুভ পরিবর্তনের জন্য অপেক্ষা করতে হবে। সাবধানে চলাফেরা করা দরকার। আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। কাজের সমস্যার জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসা থেকে বাড়তি আয় হতে পারে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

কন্যা  কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 
প্রেমের ক্ষেত্রে সমস্যা সমাধান করতে আলোচনার প্রয়োজন হবে। ব্যবসার দিকে ভাল ফল পাবেন না। প্রতিবেশীর শত্রুতা বাড়তে পারে। বন্ধুর থেকে সাহায্য লাভ হবে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

তুলা  তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
প্রেমের ক্ষেত্রে বিবাদের সুযোগ নিতে পারে শত্রুরা। আর্থিক ক্ষতি হওয়ার আশঙ্কা আছে। আর্থিক ব্যাপারে আগ্রহ বাড়তে পারে। পেটের কোনো অংশে যন্ত্রণা হতে পারে। ব্যবসার দিকে কোনো নতুন ভাবনা আসতে পারে। যাত্রা যোগ শুভ।

শুভ রং সাদা, শুভ সংখ্যা : ২১

বৃশ্চিক  বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
প্রেম ও দাম্পত্যজুড়ে কখনো থাকবে আনন্দ, কখনো বেদনা। বন্ধুর দিকে দিয়ে কোনো ভাল সুযোগ পেতে পারেন। অতিরিক্ত লোভের জন্য ক্ষতি হতে পারে। ব্যবসার দিকে কোনো উচ্চ পর্যায়ের ব্যক্তির সাহায্য পাবেন। চিকিৎসা সংক্রান্ত কোনো খরচ বাড়তে পারে।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৮

ধনু  ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
প্রেমের কোনো সমস্যার জন্য মানসিক চাপ বাড়তে পারে। নতুন কোনো বন্ধুর সঙ্গে পরিচয় হবে। ব্যবসার দিকে উন্নতিতে বাধা আসবে। বিয়ের ব্যাপারে খরচ বাড়তে পারে। সন্তান নিয়ে চিন্তা।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা :  ৩

মকর  মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
নতুন প্রেমের ব্যাপারে চেষ্টা করলেও তার  সম্ভাবনা কম। কোনো কাজের ব্যাপারে মনে উদ্বেগ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি কোনো বিনিয়োগ ভাল হবে না। বাড়িতে কোনো শুভ কাজ হতে পারে। আর্থিক চাপ বাড়বে। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

কুম্ভ  কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
প্রেমের মধ্যে মান-অভিমান তীব্রভাবে আসতে পারে। সামাজিক সম্মান বাড়তে পারে। গঠনমূলক কোনো কাজে সাফল্যের সম্ভাবনা আছে। ব্যবসার দিকে ভাল মন্দ থাকতে পারে।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

মীন  মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
সমস্যা কেটে প্রেম যোগে সফলতা আসবে। সামান্য কারণে সম্মান নষ্ট হতে পারে। অন্যের উপকার করতে গিয়ে বিপদ আসতে পারে। আত্মীয় কেউ গোপনে শত্রুতা করতে পারে।

শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০০৩২ ঘণ্টা, জুন ১১, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।