ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

মায়ের কাছে সুখবর মীনের, মকরের জীবনে আশা আনবে বন্ধুত্ব

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, জুন ৩, ২০১৭
মায়ের কাছে সুখবর মীনের, মকরের জীবনে আশা আনবে বন্ধুত্ব আজ কেমন যাবে

আজ কেমন যাবে
তারিখ- ০৪/০৬/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
অজান্তে কোনো কর্মচারী বা সহকর্মী আর্থিক গোলমাল করতে পারে। আয়-ব্যয়ের হিসাবের দিকে নজর দিন।

খরচের যোগ আছে। পরিবারকে শক্ত হাতে নিয়ন্ত্রিত না করতে পারলে মতানৈক্যের আশঙ্কা আছে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি মোটামুটি যাবে। প্রেম নিয়ে বিতর্কে জড়াবেন না।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কর্মক্ষেত্রে সহকর্মীদের সাহায্য পাবেন। কিছু আর্থিক চিন্তা থেকে মুক্তি পাওয়ার  জন্য খুশি থাকবেন। বন্ধুদের ও ভাই বোনেদের সঙ্গে সময় কাটাতে পারেন। একটি ছোট ভ্রমণে যেতে পারেন। প্রেমযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৫

মিথুন মিথুন: (২২ মে – ২১ জুন)
কোনো একজন সহকর্মী বারবার আপনাকে সমস্যায় ফেলার চেষ্টা করবে। উৎসাহ- উদ্দীপনা কম থাকবে। মনে চাপ থাকতে পারে। পরিবারে মতবিরোধ হতে পারে। মানসিক অবসাদে ভুগতে পারেন। একঘেঁয়ে লাগতে পারে। দিনের শেষে ভালোভাবে ঘুমানোর জন্য ধ্যান করতে পারেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কর্মক্ষেত্রে সমস্যা হলে সেটিকে খুব ঠাণ্ডা মাথায় সামলান। বেশি দূরে যাত্রার পরিকল্পনা স্থগিত রাখুন। পেটের রোগে সমস্যায় ভুগবেন। সন্তানদের শিক্ষার বিভিন্ন বিষয় নিয়ে সারাদিন চিন্তা করতে পারেন। কাজে মনের মতো সাফল্য না পেয়ে হতাশ হবেন। ক্রোধ নিয়ন্ত্রণ করুন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২

সিংহ সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
শারীরিক সমস্যা কমবে। কিন্তু কাজের জায়গা নিয়ে সমস্যা থাকবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি হতে পারে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে দেখা করতে যেতে পারেন। বিদেশ থেকে সুসংবাদ পেতে পারেন। অসম্পূর্ণ কাজ আজ সম্পন্ন হবে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৬

তুলা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 
ব্যবসার জায়গায় বা কর্মক্ষেত্রে আর্থিক বিষয় নিয়ে আপনাকে দায়ী করার চক্রান্ত হতে পারে। নতুন মানুষের সঙ্গে লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন। প্রাণবন্ত ও চিন্তাহীন থাকবেন। বিভিন্ন সাংস্কৃতিক বিষয় আজ ব্যস্ত রাখবে। প্রচুর জামাকাপড় ও গয়না কিনবেন। শারীরিক ও মানসিকভাবে সক্রিয় থাকবেন। সামাজিক সম্মান ও প্রতিপত্তি পাবেন। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১৫

বৃশ্চিক তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
চেনা মানুষ বলে পেশাগত জায়গায় কাউকে ভরসা করবেন না। শারীরিক সমস্যায় ভুগতে পারেন। ক্রোধ নিয়ন্ত্রণ করুন। তিক্ত ভাষা ব্যবহারে বিরত থাকুন। জল ও জলীয় বস্তু থেকে সাবধান থাকুন। নতুন প্রেমের সম্ভাবনা আছে। মতবিরোধ তৈরি করতে পারে এমন বিষয়গুলি থেকে দূরে থাকুন। ভ্রমণের যোগ আছে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

ধনু বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
নানা প্রলোভন দেখিয়ে কর্মক্ষেত্রে আপনাকে সমস্যায় ফেলা হতে পারে। বিদেশে বসবাসকারী কোনো প্রিয়জনের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। নির্দিষ্ট কাজে মনঃসংযোগ করুন। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

মকর ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়বে, সঙ্গে নতুন কিছু অধিকার আপনাকে দেওয়া হবে। ঊর্ধ্বতনদের সঙ্গে কোনো গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নেবেন। তারা কাজে খুশি হবেন। পদোন্নতির সম্ভাবনা আছে। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে আনন্দ পাবেন। স্বাস্থ্য ও পরিবারের সঙ্গে সম্পর্ক ইতিবাচক থাকবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২০

কুম্ভ মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
ব্যক্তিগত বিষয় কাজের জায়গায় আলোচনা করবেন না। নতুন বন্ধুত্ব জীবনে নতুন আশা নিয়ে আসতে পারে। আর্থিক লাভের জন্যও দিনটি ভালো। বন্ধু ও পরিচিতদের সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কাছ থেকে সুখবর আশা করতে পারেন। চাকরি অথবা ব্যবসায় উন্নতি হতে পারে। যাত্রাযোগ শুভ।
 
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১২

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
কর্মক্ষেত্রে সমস্যার সমাধান হবে। প্রেম নিয়ে দুঃশ্চিন্তায় থাকবেন। চোখের সমস্যায় ভুগতে পারেন। পরিবারের সদস্যরা সময় কম দেওয়ার জন্য রেগে থাকবে। খরচের দিকে নজর রাখুন। কঠোর পরিশ্রম করতে হতে পারে। দুর্ঘটনার আশঙ্কা আছে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১১

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
কাজের কোনো ভুলের কারণে মনে অস্থিরতা থাকবে। অসাধারণ পারিবারিক পরিবেশ থাকবে। সামাজিক দেখা-সাক্ষাৎ হওয়ার সম্ভাবনা আছে। মায়ের কাছ থেকে কোনো সুসংবাদ পেতে পারেন। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, জুন ০৪, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।