ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাশিফল

মানসিক দৃঢ়তা রাখুন ধনু, পরিশ্রমে ফল মিথুনের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, মে ২২, ২০১৭
মানসিক দৃঢ়তা রাখুন ধনু, পরিশ্রমে ফল মিথুনের আজ কেমন যাবে

আজ কেমন যাবে
তারিখ: ২৩/০৫/২০১৭

মীন মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

কোনো শুভ অনুষ্ঠানে যোগ দিতে পারেন। যেখানে বন্ধু ও পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন।

দৈনন্দিন কাজগুলিতে মনোযোগ দিয়ে আত্মবিশ্বাসের সঙ্গে কাজ শেষ করতে পারবেন। প্রেমের জন্য দিনটি বেশ ভালো। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

সরকারি বিষয়ে আশানুরূপ ফল পাবেন। বাবার থেকে লাভ হওয়ার সম্ভাবনা। মানসিকভাবে যথেষ্ট সুস্থির থাকবেন। ফলত সব কাজে ভালো ফল পাবেন। হজম সংক্রান্ত কিছু সমস্যায় ভুগতে পারেন। প্রেমযোগ মিশ্র। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৫

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)

পরিশ্রম অনুসারে ফল পাবেন না। তবে উৎসাহ-উদ্দীপনায় কোনো ঘাটতি দেখা দেবে না। অন্যদের সঙ্গে সম্পর্ক বন্ধুত্বপূর্ণ থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। বাড়ির বাইরে খাওয়া-দাওয়া এড়িয়ে চলুন। প্রেম নিয়ে কিছুটা মানসিক অস্থিরতা ও উৎসাহহীনতায় ভুগতে পারেন।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

প্রেমের জন্য আনন্দবার্তা বয়ে আনবে। আগের অসম্পূর্ণ ও আজকের শুরু করা যাবতীয় কাজ সাফল্যের সঙ্গে শেষ করতে পারবেন। অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা। পারিবারিক পরিবেশ বন্ধুত্বপূর্ণ হবে। প্রেম নিয়ে সমস্যার যোগ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২১

সিংহ  সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) 

বন্ধু-বান্ধব ও আত্মীয়দের সঙ্গে হোটেল বা রেস্তরাঁয় খেতে যাওয়ার সম্ভাবনা। দুপুরের পর শারীরিক ও মানসিকভাবে অবনতি অনুভব করতে পারেন। অতিরিক্ত খাওয়া-দাওয়ার ব্যাপারে সাবধান থাকুন। প্রেমে সফলতা। যাত্রাযোগ শুভ।  

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬ 

কন্যা  কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 

অস্বাস্থ্যকর খাদ্য যতদূর সম্ভব এড়িয়ে চলুন। বেড়াতে গেলে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। দুপুরের পর দূরে বসবাসকারী কোনো আত্মীয় থেকে আসা সুখবর বিশেষ আনন্দ দেবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

বিতর্কিত বিষয়ে মুখ বন্ধ রাখাই বুদ্ধিমানের কাজ হবে। দিনটিকে শান্তিপূর্ণভাবে কেটে যেতে দিন। কোনোরকম পূর্বপরিকল্পনা ছাড়া কোনো নতুন প্রকল্প শুরু করবেন না। স্বাস্থ্যের ক্ষেত্রেও দিনটি সাধারণ। প্রেমযোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ২ 

বৃশ্চিক  বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

নতুন কোনো প্রকল্প শুরুর কথা ভেবে থাকলে আজ সেরা দিন। একইসঙ্গে শেয়ার বাজারে বিনিয়োগ করার জন্যও দিনটি ভালো। প্রেম নিয়ে প্রবলভাবে অনুভূতিশীল হয়ে পড়তে পারেন। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১৮

 

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

বিরক্তি ও আলস্য ঘিরে ধরতে পারে। প্রেম নিয়ে দোদুল্যমান মানসিকতা নিয়ন্ত্রণ করতে হবে। সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে নিজের লক্ষ্যে স্থির ও মানসিক দৃঢ়তা বজায় রাখার চেষ্টা করুন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১১

মকর  মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 

নতুন কাজ শুরুর ব্যাপারে প্রাথমিক কিছু বাধা, সামাজিকতা ও সন্তানদের ঘিরে দুশ্চিন্তা কাটিয়ে উঠতে পারবেন। সন্ধ্যার পর আপনি সময় উপভোগ করবেন। প্রেমের সম্পর্কে উন্নতি হবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২১

কুম্ভ  কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 

ব্যবসায়ীদের জন্য দিনটি প্রতিশ্রুতি বহন করছে। অপ্রত্যাশিত আর্থিক লাভের আশা রাখতে পারেন। ব্যবসায় প্রতিদ্বন্দ্বীদের পরাজিত করবেন। আর্থিকযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

মীন  মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

বন্ধু-বান্ধবদের সঙ্গে কেনাকাটা করতে যাওয়ার সম্ভাবনা। ভালো খাওয়া-দাওয়া, কেনাকাটা ও বন্ধুদের সঙ্গে হই-হুল্লোড় করার দিন। দিনের প্রায় অর্ধেকটা সময় এসবের পিছনে খরচ করবেন। খরচ সীমা অতিক্রম করতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মে ২৩, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।