ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

মকরের আর্থিক লাভ, চাকরিতে পদোন্নতি বৃষের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, মে ১৬, ২০১৭
মকরের আর্থিক লাভ, চাকরিতে পদোন্নতি বৃষের ছবি: রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ১৭/০৫/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
দুশ্চিন্তা, আলস্য ও অস্থিরতা চেপে ধরতে পারে। কাজে মন দেওয়া ও সময়ের মধ্যে সব কাজ শেষ করা কঠিন হবে।

তবে হতাশ হবেন না। দিনের শেষভাগে অবস্থার কিছুটা উন্নতি। সন্ধ্যায় প্রিয়জন ও বন্ধুবান্ধবদের সঙ্গে শান্তিময় সময় কাটাবেন। প্রেমের ক্ষেত্রে মানসিক অস্থিরতা এড়িয়ে চলুন। আর্থিকযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
খুব সহজেই লক্ষ্যে পৌঁছাতে পারবেন। সব ইচ্ছেগুলি পূরণ করতে পারবেন। অফিসে পদোন্নতির আশা। ঊর্ধ্বতনরা কাজে খুশি হবেন। প্রেম নিয়ে সারাদিন খুব আনন্দিত থাকবেন। আর্থিক লাভের সম্ভাবনা। গুরুজনদের আশীর্বাদ আপনার দিনকে লাভদায়ী করে তুলবে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
বন্ধু ও আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা। সাফল্য দূরে থাকবে না। জীবনের প্রায় সমস্ত ক্ষেত্রেই সফল হবেন। প্রেম ও বিয়ের জন্য দিনটি শুভ। মনের মানুষের সন্ধান পেতে পারেন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
পরিবারের সদস্যদের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় সমস্যার সৃষ্টি করতে পারে। সুতরাং কথাবার্তা ও মেজাজ নিয়ন্ত্রণে শরীরকে অবহেলা করবেন না। প্রেমের ক্ষেত্রে সমস্যা হবে না। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১

সিংহ সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
শারীরিক সুস্থতা বজায় থাকবে। প্রিয়জন অথবা পরিবারের সঙ্গে দারুণ সময় কাটাবেন। যা দিনটিকে উপভোগ্য করে তুলবে। হাসি-মজা করে সারাদিন কাটাবেন। প্রেমিক-প্রেমিকার থেকে উপহার পাওয়ার আশা। প্রমোদভ্রমণের সম্ভাবনা।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :৫

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
নেতিবাচক মানসিকতার জন্য সিদ্ধান্ত নেওয়া আপনার পক্ষে কঠিন হয়ে উঠবে। বরং আজ আপনার ইতিবাচক ও আত্মবিশ্বাসী থাকা দরকার। প্রেমের ক্ষেত্রে সমস্যার মুখেও ইতিবাচক ও নমনীয় থাকার চেষ্টা করুন। চিন্তাভাবনার পরিবর্তন করতে পারেন, তাহলে বাড়িতে কোনো সমস্যা হবে না।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
বন্ধু-বান্ধবদের সঙ্গে দেখা হতে পারে। সবার সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় করার জন্য দিনটি খুব ভালো। অফিসে যে কাজ করবেন তাতেই সাফল্য পাবেন। প্রেমের ক্ষেত্রে দিনটি অসাধারণ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা : ৯

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
দুশ্চিন্তা, অস্থিরতা ও ক্লান্তি- এসব প্রবলভাবে দেখা দিতে পারে। তবে সমস্যাগুলির কড়া মোকাবিলা করুন। নিজের আত্মবিশ্বাস বজায় রাখুন। প্রেমের ক্ষেত্রে বিবাদ ও মনোমালিন্য হওয়ার সম্ভাবনা।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
মেজাজ না হারিয়ে যে কোনো পরিস্থিতিতে মাথা ঠাণ্ডা রাখুন। যতটা সম্ভাব্য বিতর্ক এড়িয়ে চলুন। বিরক্ত হলে অথবা রেগে গেলে বা দুশ্চিন্তা করলে অবস্থার অবনতি হবে। প্রেমের কিছু সমস্যা দেখা দিতে পারে। খরচ বাড়তে পারে। ক্রোধ ও বিরক্তি দমন করুন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
কাজের ক্ষেত্রে অসম্পূর্ণ কাজগুলি শেষ হওয়ায় সম্মান লাভ করবেন। আর্থিক লাভের প্রত্যাশা করতে পারেন। তবে একসঙ্গে খরচ বাড়ারও সম্ভাবনা রয়েছে। প্রেম নিয়ে অতিরিক্ত চিন্তা করবেন না।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
আত্মীয়রা বাড়িতে আসতে পারেন। যা বাড়ির পরিবেশকে আরও হাসি-খুশি করে তুলবে। সুস্বাদু খাওয়া-দাওয়া করে দিনটি আরও উপভোগ্য হয়ে উঠবে। প্রেমের সমস্যার সমাধান হবে। কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করার জন্য দিনটি ভালো।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
বুদ্ধিদীপ্ত বিষয়গুলির প্রতি আগ্রহী হয়ে পড়বেন। তবে মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। নয়তো অন্যকে আঘাত করে বসবেন। আর যদি আপনি নতুন কিছু শুরু করার পরিকল্পনা করে থাকেন, তাহলে দু’বার ভাবুন। প্রেমের ক্ষেত্রে দিনটি অনুকূল নাও হতে পারে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মে ১৭, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।