ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাশিফল

কুম্ভের অর্থচাপ, তুলার শত্রুতে ভয়

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, মে ১১, ২০১৭
কুম্ভের অর্থচাপ, তুলার শত্রুতে ভয় রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ১২/০৫/২০১৭

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
সন্তানের কোনো কাজের জন্য মনে শান্তি পাবেন। পাওনা আদায় হতে পারে।

প্রেমের দিকে মানসিক শান্তি পাবেন না। বাইরের কোনো লোকের জন্য খরচ বাড়তে পারে। শুভ দিক পশ্চিম।
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কাজের ব্যাপারে কোনো বিবাদ হতে পারে। হতে পারে বাজে খরচ। সংসারে কোনো অতিথি আসতে পারে। নতুন কোনো প্রস্তাব আসার সম্ভাবনা। প্রেমের ব্যাপারে ভালো সুযোগ আসবে। ভ্রমণের যোগ শুভ।
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন: (২২মে – ২১ জুন)
একটু বুঝে বন্ধুর সঙ্গে চলুন। বিবাদ হতে পারে। কোনো কাজে আজ সম্মানিত হবেন। প্রেমে সফলতার জন্য মনে আনন্দ বাড়বে। ভাই-বোনে কোনো সমস্যা বাড়তে পারে। শুভ দিক দক্ষিণ।
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কোনো কাজের জন্য চেষ্টা বাড়বে। প্রেমের ব্যাপারে একাকীত্ব আসতে পারে। বাড়িতে কোনো কিছুর জন্য আনন্দ বাড়তে পারে। পেটের কোনো কষ্ট বাড়বে।
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
ভালো কাজ করেও বদনাম আসতে পারে। একটু অপেক্ষা করুন, প্রেমের ক্ষেত্রে ভালো সময় আসছে। অর্থক্ষয় হতে পারে। শরীরের দিকে কোনো অসুবিধা হতে পারে। শুভ দিক উত্তর।
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
চাকরির স্থানে কোনো কারণে সম্মানহানি হতে পারে। মনের মতো কোনো মানুষের সঙ্গে দিন কাটাতে পারবেন। শরীর সুস্থ হওয়ায় আনন্দ পাবেন। আইনি কোনো কাজের জন্য খরচ হতে পারে। ভ্রমণের যোগ আছে।
শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
সংসারে কোনো কারণে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে কোনো ভালো সুযোগ আসতে পারে। শত্রুর জন্য ভয়। বাবার শরীরের ব্যাপারে কোনো চিন্তা বাড়বে। প্রেমযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।
শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ২১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
পড়াশোনার দিকে সাফল্য আসতে পারে। অসৎ লোক থেকে সাবধান থাকুন। অর্থের ব্যাপারে কোনো চাপ বাড়বে। কোনো কাজের জন্য মনে কষ্ট বাড়তে পারে। প্রেম নিয়ে কোনোরকম বিবাদ এড়িয়ে চলুন।
শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
প্রেম-প্রণয়ে বাধা আসতে পারে। কাজের দিকে কোনো অনীহা। টাকা খরচের জন্য পরিবারের সঙ্গে বিবাদ হতে পারে। কোনো ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা হতে পারে। শুভ দিক উত্তর।
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৩

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
মনের কোনো আশা পূরণ হতে বাধা। অযথা কারণে অপমানিত হতে পারেন। ভালো বন্ধুকে চিনতে পারবেন। পড়াশোনার জন্য কোনো চাপ বাড়তে পারে। প্রেম নিয়ে চাপ। ভ্রমণের যোগ আছে।
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
অর্থচাপ বাড়তে পারে। গান-বাজনার জন্য দিনটি ভালো। বাইরের কোনো অশান্তি বাড়িতে আসতে পারে। পূজা পাঠের জন্য খরচ হবে। বন্ধুর ব্যাপারে চিন্তা বাড়তে পারে। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
কোনো কাজের জন্য বাড়িতে অপমানিত হতে পারেন। প্রেমের ব্যাপারে আশাভঙ্গ হতে পারে। গুরুজনের সঙ্গে ব্যবসার আলোচনা সফল হবে। আয়-ব্যয় ঠিক থাকবে না। বিদেশ ভ্রমণের যোগ।
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০২১০ ঘণ্টা, মে ১২, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।