ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

গবেষণায় উন্নতি কুম্ভের, বৃষের ব্যবসায় ব্যয়

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, মে ৯, ২০১৭
গবেষণায় উন্নতি কুম্ভের, বৃষের ব্যবসায় ব্যয় রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ১০/০৫/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 
প্রেমে ব্যাকুলতা বাড়বে। বাড়তি কোনো খরচের জন্য চিন্তা।

ব্যবসার দিকে উন্নতি লাভ। দূরের কোনো কাজের যোগাযোগ আসতে পারে। কর্মচারী নিয়ে বিবাদ হতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
কোনো কাজের জন্য উত্তেজনা বাড়তে পারে। ব্যবসায় ব্যয়। প্রিয়জনের সঙ্গে থাকার আনন্দলাভ করবেন। সম্পত্তির ব্যাপারে আইনি কোনো ব্যবস্থা নিতে হতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
নিজের মতে কোনো কাজ করবার জন্য বাড়িতে বিবাদ হতে পারে। সামাজিক কাজের জন্য বাড়তে পারে সুনাম। দূরভ্রমণের আলোচনা শুরু হবে। বাড়িতে অনেক লোক আসতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
নতুন প্রেমের যোগ। গৃহের কাজের জন্য খরচ বাড়তে পারে। শরীরের দিকে নজর দিন। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। পড়াশোনার জন্য ভালো সুযোগ। যাত্রাযোগে বাধা।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
কোনো কারণে মায়ের সঙ্গে বিবাদ হতে পারে। শরীরের দিকে কোনো চাপ বাড়তে পারে। প্রেমের জন্য দিনটি ভালো। বেলা ১২টার পরে কোনো শুভ পরিবর্তন হতে পারে। অর্শ জাতীয় কোনো রোগ বাড়বে। যাত্রাযোগ মঙ্গলময়।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
মামলায় জয়লাভের ভালো সুযোগ আসতে পারে। পূরণ হতে পারে মনের আশা। প্রেমের জন্য ভালো দিন। আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসার জন্য ঋণগ্রহণ। প্রেমিক-প্রেমিকার সঙ্গে তর্ক এড়িয়ে চলুন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
ব্যবসার দিকে উন্নতি লাভ। অর্থ সাহায্য ভালো পেতে পারেন। চাকরির স্থানে কথা কম বলুন। সংসারের কোনো কাজের জন্য খরচ বাড়তে পারে। গুরুজনের সঙ্গে কোনো বিশেষ আলোচনা। যাত্রাযোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ৫ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
আশাভঙ্গ হওয়ার জন্য মনোকষ্ট বাড়বে। প্রেমিক-প্রেমিকার সঙ্গে বিবাদ অনেক দূর যেতে পারে। অতিরিক্ত কাজের চাপের জন্য অনীহা আসতে পারে। পেটের কোনো কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে একটু চিন্তা বাড়বে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
বন্ধুদের কাছে সম্মান নষ্ট হতে পারে। পুরনো কোনো রোগের জন্য খরচ বাড়বে। ব্যবসায় উৎসাহ। আইনি কোনো কাজের জন্য দিনটি ভালো। প্রেমের ব্যাপারে গুরুজনের সঙ্গে তর্ক হতে পারে। যাত্রাযোগে বাধা।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
রাস্তা-ঘাটে ধীরে চলাফেরা করা দরকার। বাড়তি খরচ হতে পারে। সম্পত্তি নিয়ে কোনো আলোচনার জন্য ভালো দিন। চাকরির স্থানে আনন্দলাভ করবেন। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।  
 
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
বিবাদের জন্য কাজে মন থাকবে না। ব্যবসার দিকে ভালো সুযোগ হাতছাড়া করা ঠিক হবে না। বাতের ব্যথায় কষ্ট বাড়বে। গবেষণার দিকে উন্নতি লাভ। প্রেমের ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ ঘটনা ঘটতে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
আগুন থেকে সাবধান থাকুন। কোনো ভালো কাজের সুযোগ আসতে পারে। প্রেমিক-প্রেমিকার কাছ থেকে কোনো উপহার পেতে পারেন। পড়াশোনার জন্য উচ্চব্যক্তির সাহায্য লাভ। আর্থিকযোগ শুভ।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, মে ১০, ২০১৭
এএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।