ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

লেনদেনে সাবধান মেষ, সুখবর পেতে পারেন তুলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, মে ৬, ২০১৭
লেনদেনে সাবধান মেষ, সুখবর পেতে পারেন তুলা রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ০৭/০৫/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
প্রেম নিয়ে মানসিক উত্তেজনা দেখা দিতে পারে। আর্থিক লেনদেন বা টাকা ধার দেওয়া বা নেওয়ার বিষয়ে সাবধান থাকুন।

এমনকি আদালত সংক্রান্ত বিষয়গুলোতেও সাবধানতা অবলম্বন করুন। কারোর কাজে বাধা দেবেন না।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রেমের ক্ষেত্রে সফলতা নির্ভর করবে প্রচেষ্টার ওপর। ইতিবাচক চিন্তার সাহায্যে মানসিক ভারসাম্য বজায় রাখুন। সন্ধ্যার দিকে কোনও অনুষ্ঠানে যোগ দিতে পারেন। ছাত্রছাত্রীদের জন্যও দিনটি ভালো। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুন মিথুন: (২২ মে – ২১ জুন)
অন্য কারোর সাহায্যের চেয়ে প্রেমের ক্ষেত্রে নিজে কাজ করুন। মানসিক শান্তি বজায় রাখার জন্য ধর্মীয় ক্রিয়াকলাপ, রীতিনীতি ইত্যাদিতে প্রচুর খরচ করতে পারেন। দিনের শেষভাগে আপনার মেজাজ ভালো থাকবে। বিনোদনের যোগ আছে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রেমের সাফল্য সতেজ ও প্রাণবন্ত রাখবে। পরিবার ও আত্মীয়দের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। কাছের লোকদের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন। দিনের শেষভাগে ঘর সাজানোর জন্য নতুন আসবাবপত্র কিনতে পারেন।   শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)
প্রেমের ক্ষেত্রে কিছুটা মানিয়ে নিলে অনেক সমস্যা এড়িয়ে যেতে পারবেন। এ সময়ে কোনও নতুন কাজে হাত দেওয়া ঠিক হবে না। কেনাকাটা করে আনন্দ পেতে পারেন। তবে অত্যধিক খরচ করে ফেলবেন না।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
প্রেমের ক্ষেত্রে বেশ কিছুটা সময় নানা রকম চিন্তায় কাটতে পারে। চিন্তা কিছু ক্ষেত্রে মানসিক দ্বন্দ্বে ফেলে দিতে পারে। সম্ভব হলে যাত্রা পিছিয়ে দিন। অপ্রত্যাশিত খরচের সম্ভাবনা আছে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
আত্মীয়দের দিক থেকে প্রেমের ক্ষেত্রে সমস্যা আসবে। বাড়ির পরিস্থিতি কাজে মনোনিবেশ করতে সাহায্য করতে পারে। ব্যবহার ও সাফল্য আপনাকে অনেক প্রশংসা এনে দেবে। কোনও সুখবর পেতে চলেছেন।

শুভ রং বেগুনি, শুভ সংখ্যা : ৫

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
প্রেমে সফলতা আসবে। দাম্পত্য সমস্যার সমাধান হবে। শারীরিক ও মানসিক অবস্থা খুবই ভালো থাকবে। এটি সমাজে মেলামেশা করার এবং বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে দেখা সাক্ষাৎ করার জন্য ভালো সময়। তাদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ারও পরিকল্পনা করতে পারেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কথা যেন অন্য কাউকে আঘাত করতে না পারে সে বিষয়ে সতর্ক হউন। প্রেমের ক্ষেত্রে সঙ্গীর ব্যবহারে হতাশ হতে পারেন। পরিণামে প্রতিদ্বন্দ্বী ও অংশীদারদের সঙ্গে বিবাদে জড়িয়ে পরতে পারেন। দপ্তরে কোনও অস্বস্তিকর পরিস্থিতি তৈরি করবেন না। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
কিছুটা মানিয়ে নিতে পারলে কাজের পরিবেশটি নিজের জন্য ও অন্যদের জন্য বন্ধুত্বপূর্ণ করে তুলতে পারবেন। আমোদ-প্রমোদ ও বিলাসিতায় গা ভাসিয়ে দেওয়ার সুযোগ আসবে। সুন্দর আচরণ বাড়ির পরিবেশ মনোরম করে তুলবে। অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা আছে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
প্রেমের সমস্যাগুলোর সমাধান করে বন্ধু মহলে প্রশংসিত হবেন। কর্মক্ষেত্রের সাফল্য নাম, যশ ও সামাজিক সম্মান এনে দেবে। আর্থিক লাভেরও সম্ভাবনা আছে। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি আদর্শ। আর্থিক যোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রেমের ক্ষেত্রে অপেক্ষার অবসান হবে। রাশিচক্রে এটি আর্থিক লাভের সময়। সামাজিকভাবে সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যবসা বাড়ারও সম্ভাবনা আছে। কিছু শারীরিক সমস্যায় ভুগতে পারেন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১০

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মে ০৭, ২০১৭
জেডএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।