ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

বুঝে কথা বলুন কুম্ভ, মেষের প্রেমে ভোগান্তি

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, মে ১, ২০১৭
বুঝে কথা বলুন কুম্ভ, মেষের প্রেমে ভোগান্তি আজ কেমন যাবে

আজ কেমন যাবে
তারিখ: ০২/০৫/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)  

সংসারে অর্থনৈতিক দিক থেকে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া।

মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। প্রেম নিয়ে ভোগান্তির যোগ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

বৃষ বৃষ: (২১ এপ্রিল-২১ মে)

প্রেমের বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনো দ্রব্য প্রাপ্তির যোগ। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনো সিদ্ধান্ত ভালো সময় নষ্ট করতে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

মিথুন মিথুন: (২২মে-২১ জুন)

বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি হবে। তৃতীয় ব্যক্তির জন্য প্রেমে অবনতি হতে পারে। হঠাৎ বিষয়-সম্পত্তি প্রাপ্তিযোগ হতে পারে। অপ্রিয় সত্য কথা বলায় বিপত্তি আসতে পারে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

কর্কট কর্কট: (২২ জুন-২২ জুলাই)

মানসিক দিক থেকে আজ কারও কাছে অপদস্থ হতে পারেন। ভালো কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। বন্ধুর কাছ থেকে প্রেমের বিষয়ে সাহায্য পেতে পারেন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)  

যারা বিয়ের কথা ভাবছেন তাদের জন্য খুব শুভ সময় আসছে। অর্থশাস্ত্র নিয়ে লেখাপড়া করছেন যারা তারা সফলতা পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি হতে পারে। প্রেমের ক্ষেত্রে অশান্তি মিটে যাবে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬ 

কন্যা কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)  

চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ। কিছু উপহার পাতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

প্রেমিক-প্রেমিকার সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি। উচ্চশিক্ষার দিকে সময়টা বিশেষ ভালো নয়। মায়ের শারীরিক অবনতি হতে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ২০ 

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনো ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভালো। পরিশ্রম করেও তার ফলস্বরূপ কিছু পাবেন না। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৮

ধনু ধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া আসতে পারে। অতিরিক্ত আলোচনায় প্রেমের ক্ষেত্রে সমস্যা বাড়তে পারে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

মকর মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)  

কর্মক্ষেত্রে সম্মানহানির যোগ। কোনো মহৎ ব্যক্তি আপনাকে যেচে উপকার করতে পারে। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। জীবাণু সংক্রমণ থেকে দুর্ভোগ হতে পারে। প্রেমযোগ মিশ্র।  

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)  

কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। সারাদিন হিসেবিভাবে থাকলেও অতিরিক্ত অর্থ খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন। অসুস্থ হওয়ার সম্ভাবনা। শুভ দিক উত্তর।  

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ব্যবসায় চাপবৃদ্ধির সঙ্গে সঙ্গে লাভ ভালো থাকবে। জীবনের মূল্যবান কোনো সিদ্ধান্ত নিতে হতে পারে। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মে ০২, ২০১৭
এএ​

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।