ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

মন অস্থির থাকবে মীনের, হতাশায় মানসিক চাপ মেষের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
মন অস্থির থাকবে মীনের, হতাশায় মানসিক চাপ মেষের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ২৭/০৪/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
হতাশা ও একঘেঁয়েমি নানা ধরনের মানসিক চাপ ডেকে আনতে পারে। মানসিকভাবে দুর্বলবোধ করতে পারেন।

উদ্দীপনার অভাব দেখা দিতে পারে। প্রেম নিয়ে কিছু অপ্রীতিকর ঘটনায় দুঃখ। যাত্রাযোগে শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
মাথা ঠাণ্ডা রাখুন। মাথা গরমের সমস্যা আর্থিক ও ব্যক্তিজীবনে ক্ষতি ডেকে আনতে পারে। কিছু ক্ষয়ক্ষতি হতে পারে যেটি চিন্তায় রাখবে। সুতরাং, আর্থিক দিক ও জীবিকা ক্ষেত্রে ব্যবহারের দিকে নজর দিন। প্রেমযোগ মিশ্র। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুন মিথুন: (২২ মে – ২১ জুন)
হাতে কিছু অতিরিক্ত টাকা রাখুন। বাড়তি খরচের সম্ভাবনা। বেহিসাবি খরচ ও হিসাব না রাখার ফলে সমস্যায় ভুগতে পারেন। প্রেমের দিকে খেয়াল রাখুন। যাত্রাযোগ মিশ্র।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কর্কট রাশির জাতকরা সমস্যায় পড়লেও মুক্তি পাবেন। কাজের ক্ষেত্রে সবকিছু ঠিকঠাক চলবে। সহকারীরা সাহায্য করবেন প্রেমে। নিজের অন্য সম্পর্ক দৃঢ় হবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
জীবনের মূলে থাকবে ধার্মিক ভাব। সাংস্কৃতিক আলোচনা আনন্দ দেবে। নতুন প্রেমের সম্ভাবনা। জীবিকার ক্ষেত্রে অংশীদারি ও দলগত কাজ সুফল দেবে। যাত্রাযোগে বাধা।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রেম নিয়ে কোনো আত্মীয় শত্রুতা করতে পারে। দিনটি শান্তিপূর্ণভাবে শুরু করুন। যাবতীয় শত্রুতা দূরে রাখুন। নক্ষত্ররা অনুকূলে নেই। মাথা ঠাণ্ডা রাখুন। অতিরিক্ত খরচ অর্থসংকট তৈরি করতে পারে, তাই খরচ ও বিনিয়োগ দুটি ক্ষেত্রেই নিয়ন্ত্রণ রাখুন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
কর্মক্ষেত্রে সফলতা আসবে। কিন্তু কাজের জায়গায় সহকারীদের কাছ থেকে আজ কোনোরকম সাহায্য আশা করবেন না। অবসর সময় কাটানোর জন্য অথবা ধর্মীয় কারণে ভ্রমণের সম্ভাবনা। প্রেম নিয়ে সমস্যায় ক্লান্ত ও বিধ্বস্ত বোধ করতে পারেন। আর্থিকযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৫১

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
বৃশ্চিক রাশির জাতকরা কর্মক্ষেত্র ও ব্যবসায় সাফল্য পাবেন। নতুন প্রকল্প শুরুর জন্য দিনটি আদর্শ। চাকরির ক্ষেত্রে সাফল্য, বেতন বৃদ্ধি ও পদোন্নতির সুযোগ আসতে পারে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
বিভিন্ন কাজের পরিকল্পনা করতে পারেন কিন্তু কাজ করার সময় বারবার পরিকল্পনা বদল করতে হবে। প্রেমের সম্পর্ক উপভোগ করুন। ব্যবসা এবং আর্থিক লাভের যোগ বিদ্যমান। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৪১

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
সন্দেহপ্রবণতার ফলে সমস্যায় পড়বেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি স্থগিত রাখা ভালো। কথার উপর নিয়ন্ত্রণ রাখুন। বিতর্ক এড়াতে যে কোনোরকম বিতর্ক বা প্রশ্নের উত্তর খোলামেলা আলোচনার মাধ্যমে নেওয়া উচিত। প্রেম নিয়ে সমস্যার যোগ। যাত্রা শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
আর্থিক বিষয় নিয়ে পরিবারের সঙ্গে সমস্যা হবে। পরিবার ও বন্ধুদের সঙ্গে আপনার ভালো ব্যবহার দিনটিকে আরও আনন্দময় করে তুলবে। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
মন অস্থির থাকায় কাজে ভুল হওয়ার যথেষ্ট সম্ভাবনা রয়েছে। চিন্তা ও কাজে স্থিতিশীলতা আনুন। সৃজনশীলতার বহিঃপ্রকাশ করুন কারণ দিনটিতে সৃজনশীলতার জন্য অনেক সুযোগ অপেক্ষা করছে। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১৭

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।