ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

কুম্ভের শুভদিক পশ্চিম, মিথুনের দক্ষিণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭
কুম্ভের শুভদিক পশ্চিম, মিথুনের দক্ষিণ

আজ কেমন যাবে
তারিখ- ২২/০৪/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)  
নামের শুরু ‘স’ বা ‘শ’ দিয়ে শুরু জাতক জাতিকাদের পক্ষে দিনটি অতি শুভ। ব্যবসা ক্রমেই বেড়ে উঠবে এবং এ সূত্রে নানা জায়গায় যেতে হতে পারে।

ঊর্ধ্বতনরা কাজে খুবই খুশি হবেন। আয় এবং লাভ সম্ভবত বৃদ্ধি পাবে। দান-ধ্যানের মতো কোনও ভালো কাজ করে দিনটি শেষ করুন। প্রেম যোগে শুভ ফল পাবেন। শুভ দিক পশ্চিম
 
শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬
 
বৃষ বৃষ: (২১ এপ্রিল-২১ মে)
তিন-এর গুণিতকে জন্ম তারিখ এমন জাতক জাতিকারা আজ প্রাণবন্ত থাকবেন। অনুষ্ঠানগুলোতে সক্রিয় যোগদান আরও পরিচিত করে তুলবে এবং স্বীকৃতি পাবেন। জীবনসঙ্গীকে খুঁজে পেতে যেতে পারেন। সাফল্য গৃহের পরিবেশকে আনন্দময় করে তুলবে। তবে শারীরিক অবস্থার কিছুটা অবনতি হতে পারে। খরচ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। ভ্রমণের যোগ শুভ।
 
শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯
 
মিথুন মিথুন: (২২ মে–২১ জুন)
শনিবার জন্ম নিয়েছেন এমন জাতক জাতিকারা আজ একটু বেশি সতর্ক থাকুন। মেজাজ নিয়ন্ত্রণে না থাকায় সম্পর্কগুলো খারাপ হতে পারে। কাছের মানুষদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন এবং এতে কেউ আঘাত পেতে পারে। তবে দিনের শেষভাগ থেকে অবস্থার উন্নতি হতে শুরু করবে। গৃহের পরিবেশ যথেষ্ট শান্তিপূর্ণ হয়ে উঠবে। প্রেমিক-প্রেমিকারা এবং দম্পতিরা ভালো সময় কাটাবেন। শুভ দিক দক্ষিণ।
 
শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৮
 
কর্কট কর্কট: (২২ জুন-২২ জুলাই)
যে সব জাতক জাতিকার জন্ম সময় সকাল বেলায় তাদের জন্য দিনটি বিশেষ ভাবে শুভ। আর্থিক লাভ হবে এবং কাজে সাফল্য পাবেন। এই সাফল্য যথেষ্ট উদ্দীপিত করবে এবং সব কাজ উদ্দীপনার সঙ্গে নিজ উদ্যোগে করবেন। বাড়িতে এবং কর্মক্ষেত্র দু'দিকেই প্রেম এবং অন্যান্য সম্পর্ক নিয়ে চাপে থাকতে পারেন। অপ্রয়োজনীয় ব্যয় এড়িয়ে চলার চেষ্টা করুন।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৭
 
সিংহ সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
যে সব জাতক জাতিকার নামের শুরু ‘ও’ বা ‘আ’ দিয়ে শুরু তাদের জন্য দিনটি শুভ। করতে পারায় আজ সারাদিন আপনি হতাশায় ডুবে থাকবেন। গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে সিদ্ধান্ত না নেওয়াই ভালো। গৃহে আপনি সম্পর্কগুলিকে খারাপ করে দিতে পারেন। তবে খুব শিগগিরই হয়ত আপনি মিটমাট করে নেবেন। সন্ধেটা ভাইবোনদের সঙ্গে কাটান। শুভ দিক উত্তর।
 
শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১২
 
কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
৫ এর গুণিতকে যাদের জন্ম দিন তাদের সাফল্য আসবে। সম্মান এবং প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। তবে বিকেলে কিছুটা হতাশায় ভুগতে পারেন। মায়ের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা আছে। জমি এবং সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলিতে সাবধান থাকুন। প্রেম নিয়ে যেখানে দরকার নেই সেখানে চুপ থাকুন। ভ্রমণের যোগ আছে।
 
শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৯
 
তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)
যে সকল জাতক জাতিকার জন্ম সময় ৩ এর গুণিতকে তাদের আর্থিক সমস্যার যোগ আছে। বাড়তি খরচের সম্ভাবনা রয়েছে, তাই সাবধানতা অবলম্বন করুন। কোনভাবেই সুনাম নষ্ট হতে দেবেন না। সময়ে কাজ সম্পন্ন না করতে পারায় হতাশ হয়ে পড়তে পারেন। সন্তানরা দুশ্চিন্তার প্রধান কারণ হয়ে উঠতে পারে। যাত্রার পরিকল্পনাটিকে অন্য কোনও দিনের জন্য স্থগিত রাখুন। প্রেম যোগ মিশ্র। শুভ দিক দক্ষিণ।
 
শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ২১
 
বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
মঙ্গল ও শুক্রবারে জন্ম নেওয়া জাতক জাতিকাদের প্রেমের জন্য দিনটি শুভ। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে দেখা হতে পারে। তবে মেজাজের উপর নিয়ন্ত্রণ রাখুন। হজম সমস্যায় ভোগার জন্য শারীরিকভাবে আজ দুর্বল বোধ করবেন। দিনের দ্বিতীয় ভাগটি অপেক্ষাকৃত ভালো হবে। এসময় অনেক বেশি আনন্দে থাকবেন। ব্যবসার সহকারীদের সাহায্যে আর্থিক লাভ করবেন। প্রেমের ক্ষেত্রে সমস্যার যোগ আছে।
 
শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৮
 
ধনু ধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
প্রেমের প্রস্তাবের জন্য আজকের দিনটি ভালো। দুপুরের পরবর্তী সময় জন্ম নিয়েছেন এমন জাতক জাতিকাদের আজ মাথা ঠাণ্ডা রাখা মুশকিল হতে পারে। তাই ক্রোধের উপর নিয়ন্ত্রণ রাখুন। নতুন কোনও কাজ শুরু করার জন্য সময়টি ভালো নয়। আজ দুর্ঘটনার যোগ আছে তাই সাবধানে গাড়ি চালান। শুভ দিক উত্তর।
 
শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা :  ৩
 
মকর মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)  
‘জ’, ‘ম’ এবং ‘ন’ দিয়ে শুরু জাতক জাতিকারা নেতিবাচক চিন্তাভাবনাগুলোকে দূরে সরিয়ে রাখুন, কারণ এগুলো হতাশ করে তুলতে পারে। তবে বিকেল থেকে অবস্থার উন্নতি হবে। নতুন কিছু প্রকল্প চালু করায় ব্যবসায় বিশেষ উন্নতি হতে পারে। ঊর্ধ্বতনদের সঙ্গে বিবাদে জড়ানো ঠিক হবে না। প্রেমের ক্ষেত্রে একটু বেশি সময় দিন।
 
শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫
 
কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)
রাশিচক্রে গ্রহের পরিস্থিতি কুম্ভ রাশির জাতক জাতিকাদের পরিশ্রম ব্যবসাকে লক্ষ্যের দিকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। তবে সঠিক পথে পরিচালিত হওয়ার জন্য কিছুটা সময় দরকার। বাবা বা কোনও গুরুজনের কাছ থেকে উপকৃত হওয়ার সম্ভাবনা আছে। প্রেম যোগ শুভ। শুভ দিক পশ্চিম।
 
শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৬
 
মীন মীন: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)
বাড়ির সৌন্দর্য বৃদ্ধি করার দিকে মনোনিবেশ করবেন। ‘জন্ম সময়ে যে সকল জাতক জাতিকার ৭ সংখ্যাটি আছে তারা যদি অনেকদিন ধরে যদি গাড়ি কেনার পরিকল্পনা করে থাকেন তবে আজ তা সফল হতে পারে। প্রতিবেশী শহরে কোনও সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে যাওয়ার পরিকল্পনা করায় যাত্রারও সম্ভাবনা আছে। প্রেম যোগ শুভ।
 
শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১১
 
বাংলাদেশ সময়: ০০৩৯ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad