ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

চোখের সমস্যায় ভুগবেন মিথুন, মেষের মন অস্থির

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৭
চোখের সমস্যায় ভুগবেন মিথুন, মেষের মন অস্থির আজকের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ০৪/০৪/২০১৭

  মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাইরের ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভালো।

পরিশ্রম করেও তার সুফল পাবেন না। প্রেম নিয়ে মন অস্থির থাকবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
উচ্চ শিক্ষিতদের জন্য ভালো খবর বা যোগাযোগ আসতে পারে। কর্মচারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন। দাম্পত্য জীবন সুখকর হলেও জাতক-জাতিকাদের প্রেমে সমস্যা থাকবে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তি হতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
প্রেম নিয়ে উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাঁধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পেরে মনে অপরাধবোধ তৈরি হতে পারে। চোখের সমস্যায় ভোগান্তির যোগ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে প্রেমের সম্পর্কে বিপত্তির সম্ভাবনা। একটু সংযত থাকলে নিজের বাসনা পূরণ হতে পারে। স্নায়ুবিক কারণে কষ্ট পেতে পারেন। প্রেমে জটিলতা কেটে যেতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
অসৎ সঙ্গে অর্থনাশ হতে পারে। সন্তানকে সহযোগিতা করতে পেরে মনে শান্তির উদয় হবে। কাজের অগ্রগতি থেমে যেতে পারে। প্রেম নিয়ে সম্পর্ক একটু খারাপ হতে পারে। যাত্রাযোগে বাধা।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
অনেকদিন পর ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। ব্যবসার কাজে মনোনয়ন ও তাতে শান্তিলাভ হবে। প্রেম নিয়ে ঝামেলায় মানসিক অবসাদ বাড়তে পারে। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই শ্রেয়। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
কোনো বাজে চিন্তার জন্য মনের চাপ বাড়তে পারে। ভালো কাজের জন্য উপহাস জুটতে পারে। প্রেম নিয়ে কোনো সমস্যার সমাধান হতে পারে। কোনো রোগের থেকে উদ্ধার পেতে পারেন। আর্থিকযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৫১

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
অতি পরিশ্রমের জন্য শরীরে ক্লান্তি বাড়বে। ব্যবসার দিকে ভালো আয়ের যোগ। প্রতিবাদী মনোভাবের জন্য চাকরির স্থানে জটিলতা দেখা দিতে পারে। একাধিক পথে আয় বাড়তে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
বুদ্ধির ভুলের জন্য কোনো ভালো কাজ হাতছাড়া হতে পারে। ব্যবসায় প্রতিযোগিতা বাড়বে। প্রেমিক বা প্রেমিকার ব্যবহারে কষ্ট পেতে পারেন। চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশোনার জন্য খরচ বাড়বে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৪১

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
কর্মক্ষেত্রে প্রচুর বাড়তি পরিশ্রম হতে পারে। প্রেমে জটিলতা। ভ্রমণে হঠাৎ কোনো বাধা আসতে পারে। কোনো মূল্যবান দ্রব্য প্রাপ্তি।
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
কোনো কারণে ব্যবসায় চাপ বাড়বে। পরিশ্রম হবে প্রচুর। তৃতীয়জনের জন্য স্বামী-স্ত্রী বা প্রেমিক-প্রেমিকার মধ্যে অশান্তি হতে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। একাধিক কাজের জন্য আলোচনা। প্রেম নিয়ে ছোট খাটো সমস্যা থাকলে কেটে যাবে। গুরুজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১৭

বাংলাদেশ সময়: ০০৫৭ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।