ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

সংসারে কলহ বাড়বে মেষের, প্রেম নিয়ে চিন্তায় বৃষ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৭
সংসারে কলহ বাড়বে মেষের, প্রেম নিয়ে চিন্তায় বৃষ সোমবারের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ০৩/০৪/২০১৭

বৃষমেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)  
কর্মচারীর ছলনায় ব্যবসার ক্ষতি হওয়ার সম্ভাবনা। আজ সারাদিন সংসারে শান্তি থাকবে।

পুরনো পাওনা আদায় হতে পারে। অতিরিক্ত কৃপণতায় সংসারে কলহ বাধতে পারে। মায়ের সঙ্গে ভ্রমণ হতে পারে। প্রেম যোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪১

বৃষবৃষ: (২১ এপ্রিল-২১ মে) 
সাহিত্যকলার সঙ্গে যুক্ত ব্যক্তিদের সম্মান প্রাপ্তিযোগ আছে। কর্মস্থানে আজ সারা দিন শুভ-অশুভ মিশিয়ে কাটবে। স্ত্রীর সঙ্গে অশান্তির ফলে মনকষ্ট হবে। প্রেম নিয়ে চিন্তা থাকবে ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩৪

মিথুনমিথুন: (২২মে-২১ জুন) 
প্রেমে ঝগড়া মিটে গিয়ে ফের দু’জনের মিল হবার সম্ভাবনা প্রবল। কর্ম ক্ষেত্রে নিজের বুদ্ধির ভুলে ক্ষতি হতে পারে। গুরুজনদের সঙ্গে দুর্ব্যবহারে মানসিক অশান্তি হবে। আইন সংক্রান্ত ঝামেলা থেকে মুক্তি পাবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১৯

কর্কটকর্কট: (২২ জুন-২২ জুলাই) 
প্রেম নিয়ে অন্য কারোর আলোচনা না করাই ভাল। বিবাদের আশঙ্কা আছে। ভাল কোনও উপহার পেতে পারেন। ভাল কিছু হাতে এসেও চলে যেতে পারে। দূরে কোথাও পরীক্ষার খবর আসতে পারে।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ২৬

সিংহসিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট) 
কর্মস্থানে নতুন করে দায়িত্ব বৃদ্ধি হতে পারে। কোনও কারণে শরীরে ব্যথা পাওয়ার সম্ভাবনা আছে। প্রেম নিয়ে মনে ব্যাকুলতা বৃদ্ধি পেতে দেবেন না। গুরুত্বপূর্ণ কাজ থাকলে সেরে ফেলুন। পারিবারিক ভ্রমণের যোগ আছে।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)  
আয়ের থেকে বেশি ব্যয়ের ইচ্ছা দেখা যাবে। কোনও কারণে অযথা হয়রানি হতে পারে। দরকারে শত্রুর সঙ্গে আপোষ করুন। সংসারে শান্তি বজায় থাকবে। বন্ধুর সঙ্গে ভ্রমণের যোগ আছে। প্রেম যোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬৬

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) 
সংসারে কোনও কারণে বিবাদ বাধতে পারে কিন্তু মাথা গরম করবেন না। কোনও কারণে আজ আশাভঙ্গ পারে। সঙ্গীত চর্চায় অগ্রগতি। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে বিবাদ বৃদ্ধি হতে পারে।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৯২ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর- ২২ নভেম্বর) 
কোনও ভাল কাজে গিয়ে নিরাশ হয়ে ফিরে আসতে হতে পারে। সমাজের কোনও কাজে সম্মান বাড়তে পারে। প্রেমের জন্য কিছু প্রাপ্তি হতে পারে। পেটের কোনও সমস্যা বাড়বে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১৬

ধনুধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) 
লোকের সঙ্গে মজা করবার মনোভাব অশান্তি ডেকে আনবে। ব্যবসার ব্যাপারে চিন্তা ও চাপ বাড়তে পারে। বিপদে অপর কোনও ব্যক্তির সাহায্য পাবেন না। তর্ক বেশি না করাই ভাল হবে। প্রেম যোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৯৬

মকরমকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)  
কর্মচারীদের সঙ্গে অযথা তর্কে গেলে ব্যবসায় ক্ষতির সম্ভাবনা আছে। খেলাধুলার দিকে এখন সফলতার সময়। বন্ধুর জন্য পারিবারিক অশান্তি বাধতে পারে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি। প্রেম যোগ শুভ।  

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ৩৫

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)  
গুরুজনদের পরামর্শে ব্যবসায় প্রচুর লাভ হতে পারে। পারিবারিক দিকে অন্যমনস্ক হওয়ার ফলে অশান্তি। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। নিজের পাওনা আদায় করতে সক্ষম হবেন। যাত্রা যোগ শুভ। প্রেম যোগ মিশ্র।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৯১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) 
নতুন কোনও উপার্জনের ভাবনা চিন্তা হতে পারে। শত্রুর কুট চালকে ভেস্তে দিতে সক্ষম হবেন। প্রেমের জন্য সময়টা খুব উপযুক্ত। শরীরের কোনও অংশে আঘাত বা চোট লাগতে পারে। শুভ দিক পশ্চিম।
শুভ রং: লাল, শুভ সংখ্যা: ২

বাংলাদেশ সময়: ০০৪৪ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।