ঢাকা, শুক্রবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৯ ডিসেম্বর ২০২২, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

আলস্য ভোগাবে তুলাকে, কর্কটের পরিবারে শুভ কাজ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
আলস্য ভোগাবে তুলাকে, কর্কটের পরিবারে শুভ কাজ আলস্য ভোগাবে তুলাকে, কর্কটের পরিবারে শুভ কাজ

আজ কেমন যাবে
তারিখ: ২৮/০৩/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
ব্যবসায়ীদের জন্য দিনটি লাভদায়ী। চাকরিজীবীরাও পরিশ্রমের সুফল পাবেন।

কর্মদক্ষতা ঊর্ধ্বতনদের খুশি করবে। পদোন্নতির সম্ভাবনা আছে। প্রেমযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : .৩২

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
ব্যবসার ক্ষেত্রে দিনটি অসাধারণ হয়ে উঠবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করবেন এবং নতুন কিছু মানুষের সঙ্গে বন্ধুত্ব হবে। বন্ধুদের সঙ্গে ছোট একটি ভ্রমণের সম্ভাবনা। নতুন প্রকল্পে কাজ শুরুর জন্য দিনটি ভালো। পছন্দের জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন। শিক্ষাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩৭

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
আধ্যাত্মিক কাজকর্মে মনোনিবেশ করবেন। এ কারণে কিছু খরচও হয়ে যেতে পারে। আইনি বিষয়গুলিতে নজর দিন। কিন্তু কোনো কিছু করার দিকেই খুব বেশি ঝোঁক থাকবে না। দুর্ঘটনা ও অস্ত্রোপচার এড়িয়ে চলুন। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬৬

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
ধর্মীয় স্থানে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। শারীরিক ও মানসিকভাবে আনন্দিত বোধ করবেন। এটি আত্মবিশ্বাস ও উদ্দীপনা চূড়ান্ত বাড়িয়ে দেবে। পরিবারে সম্ভবত কোনো শুভ কাজ সম্পন্ন হতে পারে। প্রিয়জনের সঙ্গে দেখা করে আপনি আরও আনন্দিত হবেন। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৪ 

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
কথা বলার সময় খেয়াল রাখুন। নক্ষত্রদের অবস্থান অনুকূলে নয়। সামান্য কারণে পরিবারের সদস্যরা বিতর্ক শুরু করে দিতে পারে। অহেতুক পরিস্থিতি জটিল করে তুলবেন না। প্রেমের বিষয়ে ধৈর্য ধরুন।
 
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :৫৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
ধর্মীয় স্থান দর্শনে যেতে পারেন। জীবনের প্রতিটি ক্ষেত্র আজ উজ্জ্বল ও আনন্দমুখর হবে। পারিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক আরও মধুর হবে। সমস্ত কাজ সাফল্যের সঙ্গে শেষ করতে পারবেন। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪৬

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
অস্থিরতা ও আলস্য ভোগাতে পারে। হাতে নেওয়া কাজগুলি সময়ে শেষ করা কঠিন হয়ে উঠবে। নিষ্ক্রিয় বোধ করবেন। কিছু ঘটনা দুশ্চিন্তা আরও বাড়িয়ে তুলবে। অসম্মান হতে পারে এমন পরিস্থিতি এড়িয়ে চলার চেষ্টা করুন। প্রেমে বাধা। যাত্রাযোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা : ৫৯ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
রাগ নিয়ন্ত্রণে রাখতে পারলে লাভবান হবেন। কারণ এটি  গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে মনোযোগী হতে সাহায্য করবে। তাতে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। যে কাজগুলি মন থেকে করতে চান, যেমন সৃজনশীলতা, খেলাধুলো, শিল্প ও সংস্কৃতিতে নিজেকে ব্যস্ত রাখবেন। প্রেমযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩৩

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
অংশীদার ও সহকর্মীদের থেকে সাহায্য পাবেন। ঊর্ধ্বতনরা কাজের প্রশংসা করবেন। প্রিয়জনদের সঙ্গে আনন্দমুখর মুহূর্ত দিনটিকে আনন্দে ভরিয়ে দেবে। সৃজনশীল, শৈল্পিক কাজকর্মে দিনের বেশির ভাগ সময় কাটাবেন। প্রেমযোগ শুভ। শুভ ফল লাভ হবে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬৯

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
সহকর্মীদের থেকে পাওয়া সম্মান ও জনপ্রিয়তা আরও উদ্দীপিত করবে। কোনো মনোরম জায়গায় বন্ধু-বান্ধব অথবা পরিবারের সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। শারীরিক ও মানসিক অবস্থা ভালো থাকবে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে ভ্রমণের যোগ আছে। কেনাকাটা করতেও যেতে পারেন। আর্থিকযোগ শুভ।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
হতাশ‍াবোধ করতে পারেন। অফিসে ঊর্ধ্বতনদের থেকে চাপ আসবে। কাজে আশানুরূপ ফল পাওয়া কঠিন হবে। যাত্রা খুব একটা ফলদায়ী হবে না। আলস্য ও গাছাড়া ভাব ঘিরে ধরবে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
কাজ করার বিষয়ে খুব বেশি উৎসাহ পাবেন না। সারাদিন মানসিক যন্ত্রণা অথবা ছোটখাট কোনো শারীরিক সমস্যায় ভুগতে পারেন। যা ভারাক্রান্ত করে তুলবে। সবকিছুতেই একঘেঁয়েমি দেখা দেবে। কর্মক্ষেত্র বা বাড়িতে কোনোরকম ভুল বোঝাবুঝি ও বাকবিতণ্ডার সৃষ্টি হতে পারে। মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। প্রেমযোগ মিশ্র। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

বাংলাদেশ সময়: ০০০৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa