ঢাকা, মঙ্গলবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

আর্থিক আনন্দ মেষের, সিংহের পাওনা আদায়

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
আর্থিক আনন্দ মেষের, সিংহের পাওনা আদায় আজ কেমন যাবে

আজ কেমন যাবে
তারিখ- ২৬/০৩/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

নিজের মতো করে কোনো কাজ করার জন্য বাড়িতে বিবাদ হতে পারে। শত্রুর কারণে ব্যবসার ক্ষতি হতে পারে।

কিছু পাওনা আদায় হবে। আর্থিক ব্যাপারে মনে আনন্দ বাড়তে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

নিজের দোষে কোনো স্বপ্ন বা পরিকল্পনা নষ্ট হতে পারে । কোমরের নিচে কোনো প্রকার যন্ত্রণা বাড়তে পারে। পরিবারে কোনো বিবাদ হওয়ার যোগ আছে। ব্যবসার দিকে একটু চাপ বাড়বে। প্রেমযোগে শুভ ফল পেতে পারেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৫

মিথুন মিথুন: (২২ মে – ২১ জুন)

মাথায় আঘাত লাগা থেকে সাবধান থাকুন। পরিবারে অশান্তি একটু বাড়তে পারে। পারিবারিক কোনো কারণে বদনাম হতে পারে। ঘর বানানোর আলোচনা এগোবে। ব্যবসার দিকে ভাল মন্দ থাকবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

  কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

কোনো কাজের জন্য অপরাধ বোধ আসতে পারে। চোখের কোনো রোগ বাড়বে। রাজনীতিকদের জন্য দিনটি সমস্যা-সঙ্কুল। কোনো বাইরের লোকের  জন্য বাড়িতে অশান্তি। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২১

  সিংহ সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)

পাওনা অর্থ আদায় হতে পারে। কাজের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। গাড়ি একটু সাবধানে চালান। মাথার যন্ত্রণা বাড়তে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

  কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

কোনো কাজের জন্য চেষ্টা সফল হতে পারে। বিদেশে ভ্রমণের যোগ আছে। বাড়িতে অনেক আত্মীয় আসতে পারে। পেটের কোনো কষ্ট হওয়ার জন্য কাজের ক্ষতি হতে পারে। প্রেম নিয়ে মানসিক চাপ থাকবে। শুভ দিক হিসেবে পশ্চিম দিকটি বিশেষ শুভ।

শুভ রং : বেগুনি,  শুভ সংখ্যা : ১৫

  তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

বাড়িতে বিবাদ হতে পারে। ব্যবসার ক্ষেত্রে পাওনা আদায় হতে পারে। কাজের ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। সামাজিক কোনো কাজে ব্যস্ত থাকতে হতে পারে। ভ্রমণের যোগ এবং যাত্রাযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২

  বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

বুঝে চলার জন্য বাড়িতে বিবাদ থেকে রক্ষা পাবেন। সন্তানের জন্য মনে আনন্দ বাড়তে পারে । ব্যবসার ক্ষেত্রে আশাভঙ্গ হতে পারে। গুরুজনের সঙ্গে কোনো তর্ক বিতর্ক হতে পারে। ঠাণ্ডা লাগার জন্য কষ্ট পাবেন। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ১৮

  ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

অতিরিক্ত সরলতার কারণে লোক সুযোগ নিতে পারে। প্রেমের ব্যাপারে উদ্বেগ বাড়বে। পরিবারে বিবাদের জন্য কাজের ক্ষতি হতে পারে। ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১১

  মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

নতুন কাজের চেষ্টা বাড়তে পরে। চাকরির কাজের চাপে ক্লান্তি বাড়বে। আজ অযথা অপমানিত হতে পারেন। ব্যবসার দিকে একটু চুপ থাকা ভাল হবে। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২১

  কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। ব্যবসার দিকে আজ ভাগ্যসঙ্গ দেবে না। পড়াশোনার দিকে চঞ্চলতা বাড়তে পারে। ডাক্তারের জন্য খরচ বাড়তে পারে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে বিবাদ হতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

আজ এমন কিছু ঘটতে পারে যাতে হতবাক হবেন, মানসিক দিক দিয়ে কষ্ট বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে কিছু বাজে চিন্তা আসবে। রক্তপাত থেকে সাবধান থাকুন। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : আকাশী, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa