ঢাকা, শুক্রবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৯ ডিসেম্বর ২০২২, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

বৃশ্চিকের বদনাম, মীনের রক্তচাপ বৃদ্ধি

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, মার্চ ২১, ২০১৭
বৃশ্চিকের বদনাম, মীনের রক্তচাপ বৃদ্ধি রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ২২/০৩/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
ব্যবসার দিকে কোনো নতুন কিছু সংযোগ হতে পারে। শুভ সংবাদ বাড়িতে আসতে পারে।

প্রেমিক বা প্রেমিকার সঙ্গে বিবাদের মনে কষ্ট হতে পারে। চিকিৎসকদের জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্র নিয়ে সতর্ক থাকুন।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কোনো কাজের জন্য লোকের কাছে প্রিয়পাত্র হতে পারেন। শারীরিক সমস্যা হতে পরে। প্রতিবেশীর সঙ্গে বিবাদের থেকে সাবধান থাকুন। মাথা গরমের জন্য ক্ষতি হতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
সুখবর পেতে পারেন। ব্যবসার দিকে কোনো ভালো যোগাযোগ আসতে পারে। বাড়তি কোনো খরচের জন্য সঞ্চয় কমতে পারে। কাছে কোনো মানুষের সঙ্গে মন-মালিন্য হতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
আইনি কোনো কাজের জন্য চিন্তা বাড়তে পারে। অর্থ-চিন্তা বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। আত্মীয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হতে পারে। ব্যবসার দিকে চাপ বাড়তে পারে। প্রেমযোগে বাধা আছে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

সিংহ সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
প্রেমিক বা প্রেমিকার উপরে অভিমান বাড়তে পারে। বিপদে অনেক লোকের সাহায্য পাবেন। ব্যবসার দিকে খুব একটা ভালো ফল পাবেন না। বন্ধুর জন্য প্রিয় ব্যক্তির সঙ্গে বিবাদ। আর্থিকযোগ মিশ্র। যাত্রা শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
সকালের দিকে শরীরে খুব ক্লান্তি বাড়তে পারে। আজ বিপদের শঙ্কা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। কর্মস্থান পরিবর্তন হতে পারে। প্রিয়জনের সঙ্গে থাকার জন্য দিনটি খুব ভালো লাগবে। গৃহে বিবাদ নিয়ে চিন্তা বাড়তে পারে। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
নিজের সম্মান নিয়ে চিন্তা বাড়তে পারে। ব্যবসার দিকে খুব ভালো সময়। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। প্রেমে বিপর্যয় মোকাবিলা করার জন্য সাহসী হন। যাত্রাযোগ মিশ্র।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
শরীরের কষ্ট বাড়তে পারে। বাজে লোকের সঙ্গে থাকার জন্য বদনাম হতে পারে। কোনো জিনিস চুরি হওয়ার শঙ্কা। পিতামাতার সঙ্গে সম্পত্তির ব্যাপারে আলোচনা হতে পারে। প্রেমে পড়ার সুযোগ প্রবল।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ইচ্ছা পূরণ হওয়ার যোগ আছে। ব্যবসার দিকে খুব ভালো ফল পাবেন। প্রেমিক বা প্রেমিকার উপরে কোনো কারণে অভিমান বৃদ্ধি পেতে পারে। বাবার শরীরের ব্যাপারে ডাক্তারের খরচ হতে পারে। ভ্রমণে আনন্দ বৃদ্ধি পাবে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ৯

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
ব্যয় বাড়তে পারে। ব্যবসার দিকে ক্ষতি। অনেক খরচ হতে পারে। কোনো প্রিয় ব্যক্তির সঙ্গ লাভ হতে পারে। পেটের সমস্যা বৃদ্ধি পাওয়ার জন্য কাজের ক্ষতি হবে। প্রেম যোগ ক্ষীণ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
কোনো কাজের জন্য মনে শান্তি পেতে পারেন। শুভ যোগাযোগ হতে পারে। পরিবারের কনিষ্ঠদের ব্যাপারে কোনো ক্ষোভ বাড়তে পারে। ব্যবসার দিকে ভালো লাভ হবে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগে বাধা।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
বাড়তি কোনো স্থান থেকে আয় হতে পারে। সারাদিন কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। ব্যবসার ব্যাপারে মনে কিছু দ্বিধা আসতে পারে। বাড়িতে অতিথি আসার সম্ভাবনা আছে। প্রেমযোগ মিশ্র। রক্তচাপ নিয়ে চিন্তা বাড়বে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মার্চ ২২, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa