ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাশিফল

প্রমোদ ভ্রমণ মেষের, যাত্রায় যাবেন না কন্যা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, মার্চ ৩, ২০১৭
প্রমোদ ভ্রমণ মেষের, যাত্রায় যাবেন না কন্যা রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ০৪/০৩/২০১৭

মেঘ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
অপ্রত্যাশিতভাবে আর্থিক লাভ হতে পারে। সন্তানদের বিষয়ে সুখবর পাবেন।

ছোটবেলার কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। প্রেম ও দাম্পত্য জীবনে আনন্দই পাবেন। একটি প্রমোদ ভ্রমণেরও যোগ রয়েছে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
শারীরিক ও মানসিকভাবে ক্লান্ত বোধ করতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদের আশঙ্কা আছে। অর্থ বিনিয়োগের ক্ষেত্রে ও আইনি বিষয়গুলোতে সাবধান থাকুন। অধিক খরচের সম্ভাবনা। প্রেমের ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
ধর্মীয় কাজে যুক্ত হতে পারেন। পারিবারিক পরিবেশ ইতিবাচক থাকবে। বন্ধু ও প্রিয়জনদের কাছ থেকে কিছু উপহার প্রত্যাশা করতে পারেন। আপনি মানসিকভাবেও শান্ত থাকবেন। যাত্রাযোগে বাধা আছে। অর্থ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
পরিবেশে অস্থিরতা বজায় থাকবে। দৈনন্দিন কাজগুলো সম্পন্ন করতে না পারায় আপনি হতাশ বোধ করবেন। খুব প্রয়োজন না পড়লে প্রেম এবং পরিবারের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেবেন না। বাড়ির বিভিন্ন কাজে ব্যস্ত থাকবেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
সম্পর্কের সুন্দর দিকটি দেখতে পাবেন। নতুন প্রকল্প হাতে নেওয়ার জন্য উপযুক্ত সময়। একটি ছোট ভ্রমণের সম্ভাবনা আছে। মানসিকভাবে শান্ত বোধ করবেন। বিনোদনের সুযোগ আসবে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
মায়ের জন্য চিন্তিত থাকবেন। সম্পত্তি সংক্রান্ত কাগজপত্র নিয়ে কাজ করার সময় সাবধান থাকুন। সম্ভব হলে যাত্রা পরিত্যাগ করুন। পারিবারিক পরিবেশ স্থিতিশীল থাকবে না। এমন কোনো পরিস্থিতিতে জড়াবেন না যেটি আপনার জন্য অপমানজনক হতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
শিক্ষার্থীদের জন্য দিনটি আজ কঠিন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা সমস্যা দেবে। ব্যক্তিগত সম্পর্ক আজ হতাশ করবে। সাবধান থাকুন। কোনো বিতর্কে যোগ দেবেন না। শুভ দিক উত্তর।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ২০

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
সন্দেহ ও হতাশা চেপে বসবে, যেটি হৃদয়কে ভারাক্রান্ত করে তুলবে। কিছু কারণে কাজে এক নতুন বাধার সম্মুখীন হবেন। সহকর্মীদের কাছ থেকে খুব সামান্যই সহযোগিতা পাবেন। ঊর্ধ্বতনদের সঙ্গে কাজ করার সময় সাবধান থাকুন। প্রেমযোগ মিশ্র। বিদেশ যাত্রায় বাধা আসবে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৮

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
বন্ধু বান্ধব ও প্রিয়জনদের সঙ্গে দিনটি বেশ আনন্দেই কাটাবেন। কর্মক্ষেত্রে আর্থিক লাভ হবে। মা-বাবার কাছ থেকে লাভ হওয়ারও সম্ভাবনা আছে। কোনো একটি ছোট ভ্রমণের স্মৃতি মনে পড়ে যাবে। সামাজিক মর্যাদা অর্জন করবেন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
সম্ভব হলে তর্ক এড়িয়ে চলুন। নিজেকে সংঘবদ্ধ করুন। পরিচিত কেউ অপমান করতে পারে। মানসিক ও শারীরিকভাবে ক্লান্ত বোধ করবেন। সাবধানে কথাবার্তা বললে ঝগড়া এড়াতে পারবেন। মাত্রাতিরিক্ত খরচ হবে। প্রেমে সাফল্য।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
ব্যবসায়ীরা তাদের নিজস্ব প্রকল্পগুলোতে বিনিয়োগ করে ব্যবসাকে আরও বাড়িয়ে তুলতে পারবেন। সম্ভবত ভবিষ্যতের পরিকল্পনাও করবেন। ধর্মীয় স্থানের পরিদর্শন আধ্যাত্মিকতাকে আরও জোরালো করে তুলবে। স্বাস্থ্যের যত্ন নেওয়া প্রয়োজন। কাজের চাপ আজ বেশি থাকবে। শুভ দিক উত্তর। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
কর্মক্ষেত্রে আজ ঊর্ধ্বতনদের সঙ্গে গুরুত্বপূর্ণ কোনো আলোচনায় অংশ নিতে পারেন। প্রকল্পগুলোতে সরকারি সহায়তা পাওয়ার সম্ভাবনা আছে। কাজের সূত্রে বিভিন্ন স্থানে যাত্রা করতে হতে পারে। পরিবারে স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। যেকোনো কাজে বাস্তবতা বজায় রেখে এগোতে হবে। মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : আকাশী, শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০২ ঘণ্টা, মার্চ ০৪, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।