ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাশিফল

মিথুনের প্রেমে আত্মবিশ্বাস, বৃশ্চিকের সঠিক পথে সাফল্য

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
মিথুনের প্রেমে আত্মবিশ্বাস, বৃশ্চিকের সঠিক পথে সাফল্য আজকের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ২৬/০২/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 
অভিমানী মানসিকতা সমস্যায় ফেলবে। আলস্য ও সিদ্ধান্তহীনতায় গতি রুদ্ধ হবে।

মানসিক অবস্থা ভালো নয়। ঊর্ধ্বতনদের সঙ্গে কাজ করার সময় বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে। প্রেম নিয়ে সমস্যা অশান্তির বড় কারণ হতে পারে। ব্যবসায় আসতে পারে বিফলতা। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রেমের ক্ষেত্রে কিছু সংশয় থাকবে। নতুন কাজে সফলতা পাবেন। শিক্ষাযোগ শুভ। দাম্পত্য সম্পর্কে সমস্যার যোগ আছে। পরিবারে অশান্তির যোগ দেখা যাচ্ছে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
সব কাজই অনায়াসে সেরে ফেলবেন। প্রেমে সফলতা আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। সারাদিন হাসিখুশি থাকবেন। কাজে দক্ষতা আপনার ঊর্ধ্বতনদের খুশি করবে। পদোন্নতি হতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
সম্ভবত বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে দেখা করবেন। দিনটি ব্যবসা, সামাজিকতা ও অন্য বিভিন্ন বিষয়ের জন্যই ভালো। যদি জীবনসঙ্গীর খোঁজ করেন তাহলে আজ খোঁজের সমাপ্তি হতে পারে। কোনো অসাধারণ স্থানে একটি ছোট ভ্রমণের সম্ভাবনা আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

সিংহ সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
দিনটি প্রতিকূলতায় ভরা থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে তীব্র বিবাদ লাগতে পারে। নিজের সঙ্গে কিছু সময় কাটান এবং বিচার করুন কি ভুল করেছেন। মনে রাখবেন প্রিয়জনদের উপর বা অন্য কারও উপর মেজাজ হারানো কোনো সমস্যার সমাধান নয়। সাবধানে গাড়ি চালান। যাত্রা শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রিয়জনদের সঙ্গে ভালো সময় কাটানোর সম্ভাবনা। প্রেম সংক্রান্ত কোনো সুখবরের প্রত্যাশা করতে পারেন। এছাড়া প্রচুর উপহারও আপনার অপেক্ষায় আছে। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
মানসিক চাঞ্চল্য বিভিন্ন প্রকল্পকে বিলম্বিত করে দিতে পারে। নতুন ও গুরুত্বপূর্ণ কোনো প্রকল্প হাতে নেবেন না। প্রেম বা দাম্পত্য নিয়ে বিতর্কে প্রিয়জনের ভুল-ত্রুটিগুলি উপেক্ষা করার চেষ্টা করুন। যাত্রাযোগ শুভ।

শুভ রং :  হলুদ, শুভ সংখ্যা : ৯

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ভাই-বোনেদের সঙ্গে মজা, আনন্দ করার জন্য খুব বেশি ভাবার প্রয়োজন নেই। বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গেও দেখা করতে পারবেন। পথ সঠিক হলে যে কাজ করবেন তাতেই সাফল্য পাবেন। আর্থিক ও সামাজিক দিকে ভালো ফল পাবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
প্রিয়জনদের সঙ্গে বিবাদ হতে পারে। এটি মানসিক অশান্তিকে আরও বাড়িয়ে তুলবে। মায়ের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে কোনো কাজে যথেষ্ট যত্নবান থাকতে হবে। সই করার আগে যেকোনো দস্তাবেজ ভালো করে পড়ে নিন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
হজমের সমস্যায় ভোগার সম্ভাবনা। মানসিক বিরক্তি থাকবে। প্রেমের ক্ষেত্রে সমস্যা বাড়বে। কোনো বিতর্কে জড়ালে রাগও বেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। আলোচনা এড়িয়ে চলুন। যাত্রার পরিকল্পনাগুলি বিদায় জানান। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
গৃহের পরিবেশ বন্ধুত্বপূর্ণ ও শান্তিময় থাকবে। আর্থিক লাভের প্রত্যাশা করতে পারেন। যদিও একটু বেশি খরচ করতে হতে পারে, তবে সেটি বিফলে যাবে না। প্রেমযোগ শুভ। ক্রোধ নিয়ন্ত্রণ করা দরকার। যাত্রাযোগে বাধা আছে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
পরিবার ও প্রিয়জনদের সঙ্গে খাওয়া-দাওয়া ও আনন্দ করবেন। একটি ছোট ভ্রমণের সম্ভাবনাও আছে। কোনো প্রিয়জনের সম্পর্কে কোনো খবর আনন্দ আরও বাড়িয়ে দেবে। আর্থিক লাভ হবে। প্রেমযোগ মিশ্র। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।