ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

মিথুনের কাজে খুশি ঊর্ধ্বতনরা, কুম্ভর প্রেমের সুসময়

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৭
মিথুনের কাজে খুশি ঊর্ধ্বতনরা, কুম্ভর প্রেমের সুসময় রাশিফল ফাইল ফটো

আজ কেমন যাবে
তারিখ- ২৫/০১/২০১৭

 

সুখবর পাবেন কুম্ভ, কর্কটের নতুন বন্ধু লাভ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০১-২৪ ২:২৭:৫৪ এএম

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
স্বাস্থ্য ও ভাগ্যের ক্ষেত্রে দিনটি মোটামুটি ভালো। প্রেম নিয়ে অধিক আলোচনায় সমস্যা বাড়তে পারে।

অত্যাধিক পরিশ্রমের প্রয়োজন এমন কাজ এড়িয়ে চলুন। যদিও পরিশ্রমের যথাযথ পারিশ্রমিকও পেয়ে যাবেন। স্বাস্থ্য ও খরচের দিকে নজর দিন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
স্বাস্থ্য সন্তোষজনক অবস্থায় থাকবে না। প্রেমের সম্পর্কে ছোটছোট সমস্যায় বিরক্তি হতে পারেন। ব্যবসার কারণে অথবা নিছকই আনন্দ করতে কোথাও ঘুরতে যেতে পারেন। যারা আপনার উপর নির্ভরশীল, তাদের প্রতি শুভ চিন্তা-ভাবনা বজায় থাকবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুন

মিথুন: (২২ মে – ২১ জুন)
স্বাস্থ্যের দিকে কিছুটা অনিশ্চয়তা থাকতে পারে। প্রেম নিয়ে কিছু নতুন সমস্যা আসতে পারে। তবে দিনটিতে কিছু ইতিবাচক দিকও আছে। ব্যবসা সূত্রে যাত্রা ভবিষ্যতে লাভের মুখ দেখাতে পারে। ঊর্ধ্বতনরা কাজে খুশি হবেন। সন্তানের অগ্রগতিতে আনন্দিত হবেন এবং নিজের অবস্থানেরও উন্নতি হতে পারে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
মোটের ওপর দিনটি শুভ। ব্যবসায় লাভ করবেন এবং প্রিয়জনদের সঙ্গে ঘুরতে যাবেন। প্রেমিকদের জন্য এবং যারা একা আছেন এবং সঙ্গী খুঁজছেন তাদের জন্য আজকের দিনটি এক সুবর্ণ সুযোগ। আর্থিক যোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
গাড়ি চালানোর সময় চূড়ান্ত সতর্কতা অবলম্বন করুন এবং কোনো চিকিৎসা পদ্ধতির মধ্য দিয়ে যাওয়ার পরিকল্পনা থাকলে সেটি নিয়ে একাধিক লোকের পরামর্শ নিন। আইনি বিষয়গুলোতে সাবধান থাকুন। তুচ্ছ বিষয়গুলোতে প্রেমের সম্পর্কে বিতর্কে লিপ্ত হতে পারেন। মাত্রাহীন বিনোদনে মেতে ওঠার জন্য আপনার খরচ বেড়ে যাবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

কন্যা

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
একই পদ্ধতির বাইরে বেরিয়ে নতুনভাবে ভাবার প্রয়োজন হয় সেই কাজে সফল হবেন। বন্ধুরা লক্ষ্য পূরণে সহায়তা করবে। দাম্পত্য জীবনে একে অপরের সঙ্গ উপভোগ করবেন। শুভ দিক উত্তর।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলা

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
পরিবারের সবাই আপনাকে স্নেহ, ভালোবাসা দেবে। সবাই সঙ্গ উপভোগ করবে। নতুন বন্ধু বা নতুন প্রেম এগিয়ে আসবে। মাপজোক করে কথা বলুন নতুবা সামান্য বিষয় ঝগড়ায় রূপ নেবে।

শুভ রং বেগুনি, শুভ সংখ্যা : ৫

বৃশ্চিক

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
বন্ধু-বান্ধব ও প্রিয়জনদের সঙ্গে গঠনমূলক কথাবার্তা হবে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে কোনো মনোমুগ্ধকর স্থানে বেড়াতে যেতে পারেন। কাছের মানুষের দ্বারা উপকৃত হবেন। বিভিন্ন বিষয়ে অতি মাত্রায় অনুভূতিশীল হয়ে উঠবেন। আর্থিক বিষয়ের জন্য দিনটি অতীব শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

ধনু

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
মন দুশ্চিন্তা ও সন্দেহে পরিপূর্ণ থাকবে। অন্যদের সঙ্গে কথা বলার সময় খারাপ ব্যবহার করে ফেলতে পারেন। পরিবারের কোনো সদস্যের সঙ্গে আজ বচসায় জড়াতে পারেন। ঝুঁকি আছে তাই এ বিষয়ে অত্যন্ত সাবধান থাকুন। প্রেম অথবা দাম্পত্য নিয়ে অপমানও সহ্য করতে হতে পারে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
কাজ বা সম্পর্ক নতুন করে শুরু করতে চাইছেন সেগুলিো মন মতো নাও হতে পারে। সন্তানদের শিক্ষা ও স্বাস্থ্যের জন্য আজ আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। প্রেমের সম্পর্ক বিভিন্ন কারণে চিন্তায় রাখবে। তবে ছাত্রদের জন্য দিনটি মোটামোটি যাবে। শুভ দিক উত্তর।
 
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভ

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
প্রতিটি কাজেই ঠিকঠাক এগোতে পারবেন এবং যে কাজগুলো আজ করার পরিকল্পনা করেছিলেন সেগুলো সম্পন্ন করতে পারবেন। বাবা-মার সাহায্যে লাভ করতে পারেন। প্রেমের বিষয়ে যদি সময় ভালো না গিয়ে থাকে তবে এবার সুসময় আসতে চলেছে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীন

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
আর্থিক দিক দিয়েও আজকের দিনটি ভালো। আজ প্রয়োজনের তুলনায় একটু বেশি আত্মবিশ্বাসী ও ইতিবাচক থাকবেন। নিজের কাজ আজ নিখুঁতভাবে এবং নিশ্চয়তার সঙ্গে করুন বা না করুন সেটি প্রশংসিত হবে। প্রেমের প্রস্তাবে সাড়া দেওয়ার আগে ভালো করে ভেবে নিন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১০

বাংলাদেশ সময়: ০০৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৭
আইএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa