ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

রাশিফল

সুখবর পাবেন কুম্ভ, কর্কটের নতুন বন্ধু লাভ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৭
সুখবর পাবেন কুম্ভ, কর্কটের নতুন বন্ধু লাভ রাশফল (ফাইল ফটো)

আজ কেমন যাবে

তারিখ: ২৪/০১/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

গোপন অথবা অনৈতিক ও বিধিবহির্ভূত বিষয়ে না জড়ানোর চেষ্টা করুন। শান্ত স্বভাব বজায় রাখুন।

প্রেম ও দাম্পত্য নিয়ে বিভ্রান্তি দেখা দিতে পারে। এ জাতীয় পরিস্থিতিতে ভারসাম্য বজায় রাখুন। প্রাণবন্ত ও চনমনে থাকতে গৃহের নেতিবাচক অনুভূতিগুলি এড়িয়ে চলতে নিজের রাগ ও কথাবার্তা নিয়ন্ত্রণে রাখুন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

কাজ নিয়ে আলস্য ও অনীহায় ভুগতে পারেন। সৌভাগ্যবশত মানসিকভাবে শান্ত ও প্রাণবন্ত থাকবেন। আমোদ-প্রমোদ ও জীবনের ছোটখাটো খুশিগুলি পাওয়ার জন্য খরচও করবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন ব্যক্তিদের সঙ্গে ব্যবহার ভালো রাখুন। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)

বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে অপ্রত্যাশিত সাক্ষাৎ মনকে খুশিতে ভরিয়ে দেবে। ব্যবসার আর্থিক বিষয়গুলির জন্য দূরে যাত্রা করতে হতে পারে। চিন্তা করবেন না, এটি লাভজনক ও সৌভাগ্যজনক হবে। প্রেমযোগে শুভ ফল লাভ করবেন।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

অর্থ ও সুখ- দুইই কাছে থাকবে। মোটের উপর দিনটি শুভ। আজ পুরস্কৃত হবেন। ব্যবসায় লাভ করবেন ও প্রিয়জনদের সঙ্গে বেড়াতে যাবেন। প্রেমযোগ শুভ। নতুন বন্ধু লাভের সম্ভাবনা।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) 

হতাশা, আলস্য ও ক্লান্তি শান্তি পেতে দেবে না। গাড়ি চালানোর সময় সতর্কতা অবলম্বন করুন এবং কোনো চিকিৎসা করানোর কথা ভেবে থাকলে সেটি এড়িয়ে যাবেন না। আইনি বিষয়গুলিতে সাবধান থাকা দরকার, খুব ভালো হয় যদি এটি এখন স্থগিত রাখেন। প্রেমযোগ মিশ্র। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 

প্রেম নিয়ে সমস্যার সমাধান হবে। আর্থিক ও ব্যবসার দিকে দক্ষতার সঙ্গে কাজগুলি সম্পন্ন করতে পারবেন। চিন্তা-ধারণাগুলিতে অনঢ় ও দৃঢ়প্রতিজ্ঞ থাকবেন। শরীর ভালো থাকবে ও বুদ্ধিমত্তার দিক দিয়ে শান্তি পাবেন। শুভ দিক উত্তর।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

প্রেম ও দাম্পত্য সংক্রান্ত বিষয়গুলি আনন্দময় হবে। আর্থিক বিষয়গুলি বেশি চিন্তায় রাখবে না। বন্ধুত্বপূর্ণ ব্যবহার গুরুত্বপূর্ণ ব্যক্তিদের উপর ইতিবাচক ও দীর্ঘস্থায়ী প্রভাব বিস্তার করতে সাহায্য করবে। যাত্রায় শুভ ফললাভ।

শুভ রং বেগুনি, শুভ সংখ্যা : ৫

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে জয়। ভাইবোন ও বন্ধুদের সঙ্গে সম্পর্ক আনন্দ দেবে। আপনি কোনো মনোরম স্থানে বেড়াতে যেতে পারেন। প্রেমযোগ শুভ। আর্থিক দিক শুভ হলেও সতর্ক থাকা দরকার।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

অনিদ্রা অথবা অন্য কোনো শারীরিক কষ্টে ভুগতে পারেন। পারিবারিক দ্বন্দ্ব বিভ্রান্ত করবে। হতাশবোধ করবেন। প্রেম নিয়ে মানসিক শান্তি পেতে পারেন। অপমানজনক পরিস্থিতি এড়িয়ে চলুন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 

খরচ বাড়বে। তাই নতুন কোনো প্রকল্প শুরু না করাই ভালো। ছেলেমেয়ের দিকে দিয়ে নিশ্চিন্ত থাকতে পারবেন না। সামান্য পেটের গোলযোগ দেখা দিতে পারে। দীর্ঘমেয়াদি মতানৈক্য ও মানহানি এড়িয়ে চলতে যাবতীয় আলোচনা ও বিতর্ক থেকে দূরে থাকুন। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 

সুখবর পাওয়ার সম্ভাবনা। বিশেষত মামার বাড়ি থেকে। ভবিষ্যতে চাকরিতে খুব ভালোভাবে এগিয়ে যাবেন। কাজগুলি পরিকল্পনা মাফিক সম্পন্ন করতে পারবেন। অসম্পূর্ণ কাজগুলি সম্পূর্ণ করতে সহকারীদের কাছ থেকে সাহায্য পাবেন। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

নক্ষত্রদের অবস্থান অনুকূল। লড়াই করার উদ্দীপনা পাবেন। হারিয়ে যাওয়া কোনো বাসনা আবার ফিরে পাবেন। সাধারণত ভালো খাবার খেতে ও হাসিখুশি থাকতে পছন্দ করেন। যারা বৈদেশিক ব্যবসায় জড়িত তাদের জন্য দিনটি ভালো। প্রেমে সমস্যা দেখা দিলে সেটা নিজেই সমাধানের চেষ্টা করুন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১০

বাংলাদেশ সময়: ০২২৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৭

এএ

 

 

 

 

 

 

 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa