ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাশিফল

প্রেমে আবেগ সামলান মেষ, কুম্ভের কাজের প্রশংসা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
প্রেমে আবেগ সামলান মেষ, কুম্ভের কাজের প্রশংসা রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ২৩/০১/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) অংশীদার ব্যবসায় ক্ষতি হতে পারে। প্রিয়জনের সঙ্গে কোথাও বেড়াতে গিয়ে আপনার মন ভালো হয়ে যাবে।

তবে দুপুরের পর থেকে পরিস্থিতি বদলে যেতে পারে। সুতরাং এসময় নতুন কিছু শুরু করবেন না। যাত্রা এড়িয়ে চলুন। প্রেমের ক্ষেত্রে আবেগের ওপর নিয়ন্ত্রণ রাখুন।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

প্রেম নিয়ে যত কম মানুষের সঙ্গে আলোচনা করবেন ততই মঙ্গল। সুস্থ থাকার জন্য খাদ্যাভ্যাসের দিকে নজর দিতে হবে। কথায় নিয়ন্ত্রণ না রাখতে পারলে হতাশা ও বিতর্ক এড়িয়ে যেতে পারবেন না। দুপুরের পর মন খুশি থাকবে। একই সঙ্গে স্বাস্থ্যেরও উন্নতি হবে। ভাইবোনদের কাছ থেকে আপনি লাভবান হতে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)

পরিবারের সদস্যরা বেশ খুশির মেজাজে থাকবেন। কাজের ক্ষেত্রে ভালো ফল করবেন। ঊর্ধ্বতনরাও আজ কাজে খুব খুশি হবেন। আর্থিক লাভের পাশাপাশি আজ অন্যদের মনে সম্মান বাড়বে। প্রেমিক বা প্রেমিকার কথা শুনে লাভ হতে পারে। পরিবারে বিবাদের সম্ভাবনা আছে। যাত্রাযোগে শুভ ফল লাভ হবে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

প্রেমের ক্ষেত্রে সাফল্য পাওয়ার সম্ভাবনা আছে। কাজের পরিবেশ স্বস্তিদায়ক হবে। কঠোর পরিশ্রমের পুরস্কার হিসেবে পদোন্নতি হতে পারে। পরিবারের সদস্যরা এতে খুশি হবে। বন্ধুদের সঙ্গে দেখা করে আনন্দ পাবেন। প্রমোদ ভ্রমণের জন্য সময়টি অনুকূল। আর্থিক লাভের ক্ষেত্রে দিনটি খুবই শুভ। সন্তানদের বিষয়ে সুসংবাদ পেতে পারেন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
আয় বাড়তে পারে এবং ব্যবসা আরও বাড়ার সম্ভাবনা আছে। বন্ধুদের সঙ্গে আপনি সম্ভবত কোনো প্রমোদ ভ্রমণে যাবেন। প্রেম এবং দাম্পত্য বিষয়ে মেজাজ শান্ত নাও থাকতে পারে। বেশি আক্রমণাত্মক না হওয়ার চেষ্টা করুন। বন্ধুদের সঙ্গে বিবাদের জন্য মানসিক অশান্তিতে ভুগতে পারেন। শুভ দিক পশ্চিম।

 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  

রাগ ও অভিমানের ওপর নিয়ন্ত্রণ রাখলে বন্ধুত্বপূর্ণ পরিবেশ বজায় রাখতে সক্ষম হবেন। কোনোরকম আইনি সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। খরচ বেড়ে যেতে পারে। শারীরিক ও মানসিক অবস্থার অবনতি হতে পারে। তবে দুপুরের পর দিনটি ভালো কাটবে। প্রেমে সফলতা পাবেন। শুভ দিক উত্তর।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ১৫

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

কথার জন্য লাভবান হবেন। অন্যদের সঙ্গে আপনার সম্পর্কে আরও ভালো হবে। ব্যবসায়ও লাভ হওয়ার সম্ভাবনা আছে। পারিবারিক পরিবেশ প্রাণবন্ত থাকবে। আর্থিক লাভের সম্ভাবনা আছে। বৈদেশিক ব্যবসায় সাফল্য আসতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৫

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

পরিবারের সদস্যদের সম্পর্ক ভালো হবে। আর্থিক লাভের সম্ভাবনা আছে। তবে দুপুরের পর থেকে প্রতি পদক্ষেপে সাবধান থাকতে হবে। ভাইদের কাছ থেকে আপনার লাভ হবে। প্রেমের ক্ষেত্রে সফলতা পাবেন।


শুভ রং: হলুদ, শুভ সংখ্যা : ২

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

প্রিয়জনদের সঙ্গে দেখা করে আনন্দিত হবেন। তাদের সঙ্গে সুন্দর ও উষ্ণ সম্পর্ক মনকে খুশি করবে। প্রতিদ্বন্দ্বীদের সামনে আত্মবিশ্বাসের সঙ্গে নিজের জায়গায় অনড় থাকুন। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ শুভ।

 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  

পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ার আশঙ্কা আছে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাবধান থাকতে হবে। অপ্রত্যাশিত খরচের সম্ভাবনা আছে। সম্পত্তি নিয়ে আলোচনাগুলো এড়িয়ে চলুন। প্রেমযোগ মিশ্র। শুভ দিক উত্তর।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

দিনটি শিক্ষার্থীদের জন্য সহজ নাও হতে পারে। প্রেম ও দাম্পত্য নিয়ে মন দুঃশ্চিন্তাগ্রস্ত হয়ে থাকবে। তবে দুপুরের পর থেকে সমস্যা থেকে রেহাই পাবেন। মানসিকভাবেও কিছুটা শান্তি পাবেন। দুঃশ্চিন্তা কেটে যাবে। কাজ প্রশংসিত হতে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

প্রেমিক বা প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। পরিবারের আনন্দমুখর পরিবেশ মনকে হাসিখুশি রাখবে। পরিবারে কোনো রকম আনন্দ অনুষ্ঠানের সম্ভাবনা রয়েছে। সহকারীদের কাছ থেকে আজ আপনি সহায়তা পেতে পারেন। সমাজে নাম, যশ পাবেন। অংশীদারের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: আকাশী, শুভ সংখ্যা : ১০

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৭
এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।