ঢাকা, সোমবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

রাশিফল

হলুদ শুভ রং ধনুর, মিথুনের শুভ সংখ্যা ৮

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৭
হলুদ শুভ রং ধনুর, মিথুনের শুভ সংখ্যা ৮ শনিবারের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ২১/০১/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
আত্মবিশ্বাস ও শারীরিক অবস্থার বিশেষ উন্নতি হবে। গৃহে শান্তি ও আনন্দ বজায় থাকবে।

কথা ও স্বভাবে নিয়ন্ত্রণ রাখুন। আক্রমণাত্মক মানসিকতা পরিত্যাগ করুন। প্রেম নিয়ে পরিচিতদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। যাত্রাযোগে বাধা।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
মনে প্রেমের ভাব বজায় থাকবে। যেকোনো কাজে চূড়ান্ত আত্মবিশ্বাসী ও দায়বদ্ধ থাকবেন। যাত্রার সম্ভাবনা। ভালো খাবার ও সুন্দর পোশাক পাওয়ার সম্ভাবনা আছে। অংশীদারিতে বিশেষ লাভ হতে পারে। কোনো নতুন গাড়ি কিনতে পারেন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
প্রেমে সফলতা পাবেন। অপ্রত্যাশিত খরচের যোগ আছে। এটি স্বাস্থ্য, পরিবার অথবা সামাজিক কারণে হতে পারে। খাদ্যের দিকে নজর দিন। ক্রোধ ও নেতিবাচক চিন্তাগুলি নিয়ন্ত্রণ করুন। চাকরি ও ব্যবসায় পরিবেশ বন্ধুত্বপূর্ণ হবে। অংশীদারের সঙ্গে যাতে মতের অমিল না হয় সে বিষয়ে খেয়াল রাখুন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রেমের প্রচেষ্টা বাধাপ্রাপ্ত হতে পারে। হতোদ্যম ও ক্লান্তবোধ করবেন। মানসিক অবসাদও দুশ্চিন্তায় ভুগতে পারেন। ব্যবসায় ব্যর্থতার প্রবল সম্ভাবনা। সব দুশ্চিন্তা ঝেড়ে ফেলুন। কোনো কাজ করার আগে ভালোভাবে পরিকল্পনা করে নিন। ঊর্ধ্বতন ব্যক্তিদের খুশি রাখার চেষ্টা করুন। শত্রু ও বিরোধীদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়াবেন না। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
কাজের ক্ষেত্রে একটি বন্ধুত্বপূর্ণ প্রতিযোগিতার পরিবেশ থাকবে। ঊর্ধ্বতনরা খুশি হবেন। যে কাজই হাতে নেবেন, সেটিই সাফল্যের সঙ্গে সম্পন্ন হবে। সম্মান ও স্বীকৃতি পাবেন। পরিণামে পদোন্নতি বা বেতনবৃদ্ধিও হতে পারে। দাম্পত্য ও প্রেম পরিবারে আনন্দ আনবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
বিভিন্ন ক্ষেত্র থেকে আসা লাভ খুশি করবে। আয় বাড়তে পারে। বন্ধুরা লাভের উৎস হতে পারেন। প্রেমের সম্পর্ক বিশেষ আনন্দ দেবে। যারা বিবাহে ইচ্ছুক, তারা যোগ্য সঙ্গী খুঁজে পেতে পারেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
শারীরিকভাবে অসুস্থ ও মানসিকভাবে অস্থির বোধ করবেন। প্রিয়জনদের সঙ্গে নীতিগত দিক থেকে কিছু বিরোধ দেখা দিতে পারে। যেটি আপনাকে কষ্ট দেবে। ক্রোধ ও আক্রমণাত্মক মানসিকতা আপনার সময় নষ্ট করতে পারে। সম্ভবত ধর্মীয় কাজে খরচ করবেন। স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। যাত্রাযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ২১

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
কোনো নতুন প্রকল্প হাতে নেওয়া উচিত না। ছেড়ে দেওয়া উচিত সেই সিদ্ধান্তটি খুব সহজেই নিয়ে নিতে পারবেন। গুরুজনরা উপকার করবেন। সামাজিক মান ও যশ অর্জন করবেন। আক্রমণাত্মক মানসিকতা এড়িয়ে চলুন। প্রেমের সিদ্ধান্ত ঠাণ্ডা মাথায় নিন। শুভ দিক উত্তর।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
চোখের সমস্যা ভোগাতে পারে। প্রেম ও দাম্পত্য নিয়ে পারিবারিক পরিবেশ সারাদিন অস্থির থাকতে পারে। পরিবারের সদস্যরা ভুল বুঝতে পারেন এমন পরিস্থিতি এড়িয়ে চলুন। কঠোর পরিশ্রম করেও ছাত্ররা ভালো ফল নাও পেতে পারেন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৩

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
একটি ছোট যাত্রার পরিকল্পনা করতে পারেন। প্রিয়জন অথবা প্রতিবেশীর সঙ্গে হওয়া কোনো ঝগড়া বা বিবাদের একটি ইতিবাচক পরিণতি হবে। ব্যবসা নিয়ে চিন্তাধারায় কিছু সমস্যা থাকতে পারে। প্রেম ও দাম্পত্যের বিষয়গুলিতে মেজাজ নিয়ন্ত্রণ রাখা দরকার। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
মা-বাবার কাছ থেকে সুখবর পেতে পারেন। ছাত্ররা পড়াশোনায় মনোযোগী হবেন। সরকারি কাজে লাভের সম্ভাবনা আছে। দক্ষতার সঙ্গে আর্থিক দিকগুলি সামলাতে পারবেন। সন্তানদের জন্য খরচ হতে পারে। শিল্পী ও ক্রীড়াবিদদের প্রতিভার প্রদর্শন করার জন্য দিনটি আদর্শ। প্রেম ও দাম্পত্য জীবন ভালোই কাটবে। শুভ দিক উত্তর।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
যাবতীয় পরিশ্রমের পরও যোগ্য ফল নাও পেতে পারেন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা ভোগাতে পারে। যেহেতু কাজ সারাদিন ব্যস্ত রাখবে, তাই পরিবারের সঙ্গে বেশি সময় কাটাতে পারবেন না। প্রেম নিয়ে সমস্যার সমাধান হবে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
এএ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa