ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

কল্পনাপ্রবণ হবেন কুম্ভ, আত্মবিশ্বাসে ভরপুর ধনু

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৭
কল্পনাপ্রবণ হবেন কুম্ভ, আত্মবিশ্বাসে ভরপুর ধনু ছবি: বাংলানিউজ

আজ কেমন যাবে
তারিখ- ১৯/০১/২০১৭

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
ইতিবাচক ভাবনা উদ্বুদ্ধ করবে। কঠিন কাজে সহজেই সফল হলে অবাক হবেন না।

পছন্দের মানুষটি আপনাকে একটি চমক দিতে পারেন যাতে আপনি বেশ খুশি হবেন। ছাত্রদের জন্য সময়টি ভালো। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
দিনটি আপনি উপভোগ করবেন এবং আপনার সাফল্য ও সুন্দর জীবনের আনন্দে গা ভাসিয়ে দেবেন। কাজে সাফল্য আসবে এবং সহকারীদের কাছ থেকে আপনি যশ ও সম্মান লাভ করবেন। আপনার ঊর্ধ্বতন আপনাকে নির্ভরযোগ্য বলে গণ্য করবেন। বাড়িতে সময় ভালো কাটবে। এই সময়ে আপনি স্নেহ ও ভালোবাসার সঙ্গে পরিবারের সঙ্গে সময় কাটাবেন।   শুভ দিক উত্তর।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন: (২২মে – ২১ জুন)
অর্থ, সঞ্চয় ইত্যাদি সবকিছুর জন্যই আজ দিনটি অসাধারণ। গতকাল সম্ভবত আপনি ব্যবসা বাড়ানোর পরিকল্পনা করেছিলেন। সেগুলি এখন বাস্তবে রূপায়িত হতে শুরু করবে এবং যে প্রকল্পেই কাজ করবেন সেটিই সফল হবে। আপনার আয় সম্ভবত বৃদ্ধি পাবে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
অনুভূতিগুলির ওপর নিয়ন্ত্রণ রাখুন। সৃজনশীলতা ও নতুন ব্যবসার পরিকল্পনা করার জন্য সময়টি উপযুক্ত নয়। এই সময়ে অনেক কিছুতেই আপনার ওপর নিষেধাজ্ঞা থাকতে পারে। আইনি, নৈতিক এবং ধর্মীয় ক্ষেত্রে নিজের সীমাগুলি বুঝুন। অতিরিক্ত দুশ্চিন্তাগ্রস্ত থাকায় কোনও চিকিৎসা পদ্ধতি আপাতত স্থগিত রাখুন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
খুব সহজে আপনি ছুটি নাও পেতে পারেন। কাজ করতে অথবা কাজে মনোনিবেশ করতেও আপনার অসুবিধা হতে পারে। আজ আপনি অলস বোধ করবেন এবং আপনি এতটাই ব্যস্ত থাকবেন যে মনঃসংযোগ করতে পারবেন না। এখন ব্যবসায় এবং কাজে অন্যদের সঙ্গে কথাবার্তায় আপনার বিশেষ খেয়াল রাখা প্রয়োজন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
খুব সম্ভবত আপনি আপনার ভারসাম্য ফিরে পাবেন। দিনটি খুব সহজ হবে এবং কোনও কিছুর জন্যই আজ আপনাকে লড়াই করতে হবে না। সুতরাং আশা করতে পারেন যে সবকিছু সহজে সমাধান হয়ে যাবে। বাড়িতে প্রিয়জনদের সঙ্গে কথোপকথন ভালো হবে। ঊর্ধ্বতনদের সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ আলোচনার পর আপনার পদোন্নতি হতে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৯

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
আপনি আজ কাউকে আপনার আন্তরিক ভালোবাসা জানাতে পারেন। এটি আপনার জন্য সৌভাগ্যময় হতে পারে। আপনি আজ বিভিন্ন দিক থেকে লাভের সুযোগ পাবেন। সুতরাং, সাধারণের বাইরে কিছু করতে ইতস্তত করবেন না। আপনি বন্ধু ও পরিবারের সঙ্গে কোনও প্রমোদ ভ্রমণে যেতে পারেন। আর্থিক যোগ শুভ।

শুভ রং সাদা,   শুভ সংখ্যা : ১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
অপছন্দের কোনও মন্তব্য করলে তাতে অতিরিক্ত প্রতিক্রিয়া দেখাবেন না। মেজাজ নিয়ন্ত্রণে রাখুন কারণ অন্য রাশির জাতকরাও আজ খুব সংবেদনশীল থাকবেন, যারা আপনার এই প্রতিক্রিয়া গ্রহণ নাও করতে চাইতে পারেন। বিতর্কিত আলোচনাগুলি থেকে দূরে থাকুন বিশেষত শুনানির ক্ষেত্রে। খরচ বাড়তে পারে তবে তার জন্য অন্যকে দোষ দিয়ে কোনও লাভ নেই। শুভ দিক পশ্চিম।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
টুকটাক কিছু বিবাদ থাকলে আপনি পুরো দমে এগিয়ে যাবেন। সম্পূর্ণভাবে দিনটিকে উপভোগ করবেন। আপনি আজ আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন এবং তা আপনার কাজে ধরা পড়বে। আজকের দিনটি প্রিয় বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে কাটাতে চাইবেন। আপনি বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার সফল পরিকল্পনা করবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা :  ৪

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
নির্ধারিত প্রকল্পগুলি ও আর্থিক চুক্তিগুলির ব্যাপারেও একই কথা বলা যায়। এগুলি সম্পন্ন হবে তবে সাধারণের তুলনায় একটু দেরিতে। দিনের শুরুতে কিছু বাধার সম্মুখীন হলেও রাস্তাগুলি খুলে যাবে। কর্মক্ষেত্রে আপনি বন্ধুত্বপূর্ণ আবহ উপভোগ করবেন এবং অংশীদার ও সহকারীদের সঙ্গে উৎসবের মেজাজে থাকবেন। আপনি প্রিয়জন ও বন্ধুদের সঙ্গে দেখা করার পরিকল্পনাও করতে পারেন। যাত্রা যোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
আপনার মন আজ অনুভূতিপ্রবণ থাকবে। এবং এই অনুভূতিগুলি ইতিবাচক হবে। আজ আপনি বেশ কল্পনাপ্রবণ হয়ে উঠবেন। প্রেমে পড়লে নিজেকে এক স্বপ্নের দুনিয়ায় পেতে পারেন। পরিবারের সঙ্গে আলোচনা এবং কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আর্থিক যোগ মিশ্র।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৭

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
নিজের খেয়াল রাখুন। মানসিকভাবেও আপনি অস্থির বোধ করতে পারেন। মনের কথা অন্যকে জানিয়ে সমস্যায় পড়তে পারেন। নিজের সঙ্গে সময় কাটান এবং আপনার সঙ্গীর স্বাস্থ্যের দিকে নজর দিন। আপনার স্থাবর সম্পত্তি নিয়ে কোনোরকম আলোচনা এড়িয়ে যান। সাবধানে গাড়ি চালান। ছাত্রছাত্রীদের জন্য দিনটি মোটামুটি কাটবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০৫০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa