ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

বদ সঙ্গে কন্যার বিপদ, মকরের ভাগ্যে অপমান

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৭
বদ সঙ্গে কন্যার বিপদ, মকরের ভাগ্যে অপমান আজ কেমন যাবে

আজ কেমন যাবে
তারিখ- ১৭/০১/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
ভালো কিছু ঘটতে পারে। ভ্রমণের জন্য কোনো আলোচনা হতে পারে।

ব্যবসারয় বাড়তি খরচ হবে হয়ত। চাকরির স্থানে উন্নতির যোগ আছে। প্রেম নিয়ে ছোটখাটো সমস্যা থাকবেই। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কিছু অপচয় হতে পারে। লেখকদের জন্য ভালো কিছু ঘটতে পারে। নিজের জন্য কোনো খরচ বৃদ্ধি হওয়ার শঙ্কা আছে। সন্তানের জন্য পড়াশুনা নিয়ে চিন্তা বাড়তে পারে। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

মিথুনমিথুন: (২২ মে – ২১ জুন)
ব্যবসার দিকে ভালো সুযোগ মিলতে পারে। প্রেমিক বা প্রেমিকের সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। গান-বাজনার সঙ্গে যারা থাকেন তাদের জন্য সময় ভালোই। কোনো হানিকারক কিছু ঘটতে পারে। যাত্রা শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই)
নতুন প্রেমের ব্যাপারে একটু সমস্যা বাড়তে পারে। কোনো ব্যবহার আজ বাড়ির লোকের খারাপ লাগতে পারে। কাজের চাপ বাড়বে। সাহিত্য চর্চা থেকে আনন্দ পেতে পারেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
ব্যবসা বা কাজের দিকে নতুন আলো দেখতে পাবেন। তবে বাড়িতে কোনো অশান্তি আজ অনেক দূর গড়াতে পারে। বন্ধুর থেকে কোনো উপকার পেতে পারেন। প্রেমযোগ মিশ্র। যাত্রা শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
শত্রুর ব্যাপারে একটু সাবধান থাকুন। বদ সঙ্গের জন্য বিপদ আসতে পারে। গঠনমূলক কাজের জন্য উন্নতি আসতে পারে। প্রেমের ব্যাপারে চাপ বৃদ্ধি আর শুভ দিক দক্ষিণ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
শরীর ঠিক ভালো থাকবে না । ভোগবিলাসের জন্য খরচ বাড়তে পারে। বাবামার সঙ্গে ছোট বিষয় নিয়ে অশান্তির যোগ। ব্যবসার দিকে ভালো সুযোগ আসতে পারে। প্রেম যোগ মিশ্র। যাত্রাযোগে বাধা আসবে।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ৯

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
নতুন যোগাযোগ আসতে পারে। অর্শ জাতীয় রোগ বাড়তে পারে। মাথায় আঘাত লাগার শঙ্কা। বাড়তি খরচের জন্য বাড়িতে সমস্যা হতে পারে। ব্যবসা ভাল ফল হতে পারে । প্রেম নিয়ে সমস্যা কমবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১৬

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কোনো বিবাদ কপালে জুটতে পারে। অপরের কোনো উপকার করতে গিয়ে নিজের ক্ষতি হওয়ার যোগ। সম্পত্তি ব্যাপারে কোনো চাপ আসতে পারে। প্রেম নিয়ে সতর্ক থাকুন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
দেওয়া কথা রক্ষা করতে গিয়ে অপমান জুটতে পারে। দূরে কোনো ভ্রমণে বাধা আসতে পারে। তবে ব্যবসা ভালো যাবে ও কিছু সঞ্চয় বাড়তে পারে। সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি পাবে। নতুন প্রেমেরযোগ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কিছু উপহার আজ পেতে পারেন। কোনো অচেনা লোকের জন্য বিপদ হতে পারে। অতিরিক্ত খরচ বাড়তে পারে। আইনি কোনো কাজের জন্য বিশেষ আলোচনা হওয়ার সম্ভাবনা আছে। প্রেম নিয়ে সমস্যার সমাধান হবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
যেকোনো অশান্তি থেকে দূরে থাকুন। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে বিবাদ হতে পারে। পেটের সমস্যা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় ভালো ফল হতে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa