ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

রাশিফল

মেষের হতাশা ও একঘেয়েমি, প্রেম উপভোগ ধনুর

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
মেষের হতাশা ও একঘেয়েমি, প্রেম উপভোগ ধনুর আজ কেমন যাবে

আজ কেমন যাবে
তারিখ- ১৬/০১/২০১৭

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
হতাশা ও একঘেয়েমিতে ভুগতে পারেন। মানসিক ও শারীরিক অবস্থা খুব ভালো থাকবে না।

ফলে দুর্বল বোধ করতে পারেন এবং উদ্দীপনার অভাব দেখা দিতে পারে। প্রেম নিয়ে কিছু অপ্রীতিকর ঘটনা আজ দুঃখ দিতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
মাথা ঠাণ্ডা রাখুন এবং পরিবারের সদস্যদের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন। আজ কিছু ক্ষয়ক্ষতি হতে পারে যেটি চিন্তা বাড়াবে। সুতরাং আর্থিক দিকগুলোতে এবং জীবিকা ক্ষেত্রে ব্যবহারের দিকে নজর দিন। প্রেমযোগ মিশ্র। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুন: (২২মে – ২১ জুন)
সৃজনশীল প্রবৃত্তির চর্চা  দৈনন্দিন জীবনের একঘেয়েমিকে কাটাবে। হাতে কিছু অতিরিক্ত টাকা রাখুন কারণ আজ অপ্রত্যাশিত খরচের যোগ। সারাদিন বদহজম ও গ্যাসের কারণে আপনি পেটের সমস্যায় ভুগতে পারেন। প্রেমের দিকে খেয়াল রাখুন। যাত্রাযোগ মিশ্র।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
যারা নতুন ব্যবসা শুরু করতে চান তাদের জন্য অনুকূল হবে। কর্কট রাশির জাতকরা আজ আনন্দিত থাকবেন, কারণ কাজের ক্ষেত্রে সবকিছু ঠিকঠাক চলবে। সহকারীরা সাহায্য করবেন, প্রেম এবং নিজের অন্যান্য সম্পর্কগুলো দৃঢ় হবে। যাত্রা শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
নক্ষত্ররা আজ উজ্জ্বল এবং প্রতিটি ক্ষেত্রেই আনন্দ দেবে। জীবনের মূলে থাকবে বিনোদন এবং এ বিষয়ে আজ ঝুঁকে থাকবেন। বহু সাংস্কৃতিক আলোচনা আনন্দ দেবে। নতুন প্রেমের সম্ভাবনা। জীবিকার ক্ষেত্রে অংশীদারি ও দলগত কাজ সুফল দেবে। যাত্রাযোগে বাধা আছে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
প্রেম নিয়ে সাবধানতা অবলম্বন করা দরকার। দিনটি শান্তিপূর্ণভাবে শুরু করুন এবং যাবতীয় শত্রুতা দূরে রাখুন। নক্ষত্ররা অনুকূলে নেই। মাথা ঠাণ্ডা রাখুন। অতিরিক্ত খরচ অর্থসংকট তৈরি করতে পারে তাই খরচ ও বিনিয়োগ দুটি ক্ষেত্রেই নিয়ন্ত্রণ রাখুন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
মোটের উপর দিনটি মিশ্রভাবে কাটবে, এমনটা আশা করা যায়। তবে কাজের জায়গায় সহকারীদের কাছ থেকে আজ কোনো রকম সাহায্য আশা করবেন না। অবসর সময় কাটানোর জন্য অথবা ধর্মীয় কারণে ভ্রমণের সম্ভাবনা আছে। প্রেম নিয়ে সমস্যায় ক্লান্ত ও বিধ্বস্ত বোধ করতে পারেন। আর্থিক যোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৫১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
চাকরি হোক বা ব্যবসা, যে কোনো দিকেই আজ বৃশ্চিক রাশির জাতকরা সাফল্য পাবেন। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি আদর্শ। চাকরির ক্ষেত্রে সাফল্য, বেতন বৃদ্ধি এবং পদোন্নতির সুযোগ আসতে পারে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
বন্ধুরা আজ সানন্দে সাহায্য করবে। একটি ক্লান্তিকর লম্বা দিনের পর বন্ধুদের সঙ্গে অথবা প্রিয়জনের সঙ্গে কোনো সুন্দর স্থানে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। প্রেমের সম্পর্কটিকে উপভোগ করুন। ব্যবসা এবং আর্থিক লাভের যোগ বিদ্যমান। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৪১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
বিভ্রান্তি ও দ্বন্দ্ব মনকে ঘিরে থাকবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলো আজ স্থগিত রাখা ভালো। কথার উপর নিয়ন্ত্রণ রাখুন। বিতর্ক এড়াতে যেকোনো রকম বিতর্ক বা প্রশ্নের উত্তর খোলামেলা আলোচনার মাধ্যমে নেওয়া উচিত। প্রেম নিয়ে সমস্যার যোগ আছে। যাত্রা শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
জামাকাপড়, গয়না এসব কিনে বিশেষ আনন্দ পাবেন। তবে ব্যয় নিয়ন্ত্রণ করুন, না হলে খরচ হিসাবের বাইরে চলে যেতে পারে। পরিবার ও বন্ধুদের সঙ্গে আপনার ভালো ব্যবহার দিনটিকে আরও আনন্দময় করে তুলবে। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
মন স্থির রাখুন এবং শান্ত থাকুন। অস্থির মস্তিষ্ক বিভ্রান্তি তৈরি করতে পারে। চিন্তা ও কাজে স্থিতিশীলতা আনুন। সৃজনশীলতার বহিঃপ্রকাশ করুন কারণ দিনটিতে সৃজনশীলতার জন্য অনেক সুযোগ অপেক্ষা করছে। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১৭

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa