ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

কর্মক্ষেত্রে উজ্জ্বল মীন, সামাজিক অবস্থানের উন্নতি মকরের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৭
কর্মক্ষেত্রে উজ্জ্বল মীন, সামাজিক অবস্থানের উন্নতি মকরের আজ কেমন যাবে

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
আনন্দ, সাফল্য, ধন সম্পত্তি ও সুন্দর স্বাস্থ্য অথবা সৃজনশীলতা, ইতিবাচকতা এসবের প্রত্যাশা করতে পারেন। কর্মক্ষেত্রে আজ আপনি সর্বাধিক উজ্জ্বল থাকবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলো নেওয়ার জন্য আজকের দিনটি আদর্শ। দাম্পত্য জীবনে শান্তি বজায় থাকবে।

আজ কেমন যাবে

তারিখ- ১৪/০১/২০১৭

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
আনন্দ, সাফল্য, ধন সম্পত্তি ও সুন্দর স্বাস্থ্য অথবা সৃজনশীলতা, ইতিবাচকতা এসবের প্রত্যাশা করতে পারেন। কর্মক্ষেত্রে আজ আপনি সর্বাধিক উজ্জ্বল থাকবেন।

গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলো নেওয়ার জন্য আজকের দিনটি আদর্শ। দাম্পত্য জীবনে শান্তি বজায় থাকবে।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৩২

বৃষ: (২১ এপ্রিল-২১ মে)
চিন্তাভাবনা আপনাকে অস্থির ও দিশাহীন করে তুলবে। আর্থিক বিষয়ে সাক্ষাৎ ও আলাপচারিতার সম্ভাবনা আছে। মেয়েরা আজ বিলাসবহুলতা ও সাজগোজের জিনিস কেনাকাটার পেছনে প্রচুর ব্যয় করবেন। সম্পত্তি সংক্রান্ত চুক্তির সময় বিশেষ সাবধানতা অবলম্বন করুন।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৩৭

মিথুন: (২২মে-২১ জুন)
দৈনন্দিন কাজগুলোর প্রতি আপনার খুব একটা ইচ্ছা থাকবে না। কোনও গুরুত্বপূর্ণ কাজে আজ হাত না দেওয়াই ভালো। কোনও কিছু আজ আপনার পক্ষে যাবে না। সন্তানদের স্বাস্থ্য ও তাদের ব্যবহার আপনার হতাশা আরও বাড়াবে। গুরুজনদের স্বাস্থ্যহানীর সম্ভাবনা আছে।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৬৬

কর্কট: (২২ জুন-২২ জুলাই)
আনন্দমুখর পরিবেশের জন্য আপনি শান্তি পাবেন ও সন্তুষ্ট থাকবেন। চাকরিজীবীদের পদোন্নতি, বেতন বৃদ্ধি ও প্রশংসা প্রাপ্তির সম্ভাবনা আছে। সহকারীরা সহযোগিতা করবেন। জন্মস্থান থেকে ভালো কিছু হওয়ার সম্ভাবনা আছে।  শুভ দিক উত্তর।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১৪ 

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)
দৈনন্দিন কাজগুলোর প্রতি আপনার আপনার খুব একটা ইচ্ছা থাকবে না। কোনও গুরুত্বপূর্ণ কাজে আজ হাত না দেওয়াই ভালো। সন্তানদের স্বাস্থ্য ও তাদের ব্যবহার আপনার হতাশা আরও বাড়াবে। গুরুজনদের স্বাস্থ্যহানীর সম্ভাবনা আছে। ঊর্ধ্বতনরা আপনার প্রতি চটে থাকতে পারেন।  

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা:৫৬ 

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
আনন্দমুখর পরিবেশের জন্য আপনি শান্তি পাবেন এবং সন্তুষ্ট থাকবেন। চাকরিজীবীদের পদোন্নতি, বেতন বৃদ্ধি এবং প্রশংসা প্রাপ্তির সম্ভাবনা আছে। আপনার সহকারীরা আপনাকে সহযোগিতা করবে। জন্মস্থান থেকে ভালো কিছু হওয়ার সম্ভাবনা আছে। শত্রু ও প্রতিযোগীরা আপনার থেকে দূরে থাকবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৪৬

তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
প্রচুর ব্যস্ততার মধ্যেও আপনি বন্ধুদের সঙ্গ উপভোগ করতে পারবেন। বন্ধুদের সঙ্গে কোনও পিকনিকে যেতে পারেন কিংবা আড্ডা ও খাওয়া-দাওয়া করে ভালো সময় কাটাতে পারেন। আপনার মনে শ্রদ্ধার ভাব দেখা দেবে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৫৯ 

বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
অভিজাত ব্যবহার আপনাকে আরও বেশি ভাগ্যবান করে তুলবে। এমন কিছু করবেন না যেটি বিরক্তির সৃষ্টি করে। শত্রুদের দিকে নজর রাখুন। স্বাস্থ্যের অবহেলা করবেন না। রহস্যময় ও গুপ্ত বিষয়গুলোতে আপনার ঝোঁক দেখা দিতে পারে। আজ ধ্যান করলে আপনি মানসিক শান্তি লাভ করবেন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩৩

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আত্মীয়দের সঙ্গে কোনও প্রমোদ ভ্রমণে যেতে পারেন। মেয়েদের কাছ থেকে উপহার পেতে পারেন। কোনও ধর্মীয় কাজ অথবা কোনও মন্দির দর্শনের প্রবল সম্ভাবনা আছে।  

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৬৯

মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
প্রভাবশালী ব্যক্তিরা আজ আপনার পক্ষে থাকবেন। আপনার সামাজিক অবস্থানের উন্নতি হবে। বাবার দিক থেকে লাভ হতে পারে। লেনদেনগুলো থেকে কিছু উপরি পাওনা আশা করতে পারেন। শরীর সুস্থ থাকবে। পরিবারে শান্তি বজায় থাকবে।  

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৬২

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
অন্য উৎস থেকে লাভের প্রত্যাশা করা যায়। বন্ধুদের সঙ্গে কাটানো সময়গুলো আনন্দের হবে। ব্যবসা বাড়তে পারে। আপনি যদি অবিবাহিত হন তবে আজ জীবনসঙ্গীকে খুঁজে পেতে পারেন।  

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১১

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) 
বিরক্ত ও নিস্তেজ বোধ করবেন। আপনার স্বাস্থ্য, বিশেষত চোখ আপনার সমস্যার কারণ হতে পারে। বন্ধু অথবা প্রিয়জনদের সঙ্গে সম্পর্ক অপ্রীতিকর হয়ে উঠতে পারে। ভুল বোঝাবুঝির সম্ভাবনা প্রবল। আপনার খরচ আয়ের থেকে বেশি হবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২৩

বাংলাদেশ সময়: ০০০২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa