ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

চাহিদা নিয়ন্ত্রণে রাখুন মেষ, মিথুন শিল্পীদের ভালো সময়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৭
চাহিদা নিয়ন্ত্রণে রাখুন মেষ, মিথুন শিল্পীদের ভালো সময় আজকের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ১৩/০১/২০১৭

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
চাহিদা ও প্রত্যাশা নিয়ন্ত্রণে রাখুন। আর্থিক বিষয়গুলিতে সতর্ক থাকুন।

কোনো সম্পর্কে প্রবেশ করার আগে দু’বার ভাবুন। কাজের চাপে মানসিক ভারসাম্য ও মনোসংযোগ বজায় রাখা কঠিন হতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
রাশিচক্রে গ্রহের ইতিবাচক প্রভাবে দিনটি মধুর ও লাভদায়ক। শারীরিক ও মানসিকভাবে তরতাজা বোধ করবেন। প্রেম ও দাম্পত্য জীবনের সমস্যা মেটায় সন্তুষ্টি লাভ করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে বেড়াতে বা নৈশভোজে যাওয়ার সম্ভাবনা রয়েছে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৫

মিথুন: (২২মে – ২১ জুন)
শান্তিপূর্ণ ব্যবহার বজায় রেখে অন্যদের সঙ্গে বাক-বিতণ্ডা এড়িয়ে চলতে পারবেন। এতে সবার পক্ষেই ভালো হবে। যারা লেখক ও শিল্পী তাদের জন্য সময়টি ভালো। পরিচিত মহলের পরিবেশ বন্ধুত্বপূর্ণ থাকবে। প্রেম নিয়ে কিছুটা মানসিক অস্থিরতা ও উৎসাহহীনতায় ভুগতে পারেন।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
বৃহস্পতির প্রভাবে আর্থিক লাভের সম্ভাবনা আছে। শারীরিক ও মানসিকভাবে সক্রিয় থাকবেন। অতিরিক্ত তাড়াহুড়ো করার ফলে সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। রুক্ষ ব্যবহারের জন্য অন্যদের ক্রোধের মুখে পড়তে পারেন। প্রেম নিয়ে সমস্যার যোগ আছে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২১

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
বাড়ির পরিবেশ অনুকূলে নাও থাকতে পারে। মানসিক ও শারীরিকভাবে ক্লান্তবোধ করতে পারেন। সন্ধ্যার সময় শারীরিক দিক দিয়ে আপনি সুস্থবোধ করবেন। বাড়ির পরিবেশে যথেষ্ট শান্তি ফিরে আসবে। প্রেমের সফলতায় উদ্বুদ্ধ হবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
গ্রহের অবস্থানগুলি ইতিবাচক থাকায় যাবতীয় অসম্পূর্ণ কাজগুলি সম্পন্ন হবে। বন্ধু ও আত্মীয়দের কাছ থেকে উপহার পাওয়ার সম্ভাবনা। ব্যবসায় নতুন কোনো যোগসূত্র তৈরি হতে পারে, যা ভবিষ্যতে লাভ হওয়ার সম্ভাবনা তৈরি করবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
লম্বা যাত্রার প্রবল সম্ভাবনা। শরীরের যথেষ্ট যত্ন নিন। বিদেশে বসবাসকারী কোনো আত্মীয়ের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। দুপুরের পর থেকে কাজের ক্ষেত্রে আপনি ঊর্ধ্বতনদের কাছ থেকে সহায়তা পাবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ২

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
কাজ নিয়ে মানসিক দুশ্চিন্তায় ভুগতে পারেন। অস্বাস্থ্যকর খাদ্য যতদূর সম্ভব এড়িয়ে চলুন। ভ্রমণে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। দুপুরের পর দূরে বসবাসকারী কোনো আত্মীয়ের কাছ থেকে সুখবর আসতে পারে। প্রেম সংক্রান্ত কোনো খবর বিশেষ আনন্দ দেবে। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
চন্দ্রের প্রভাবে বন্ধু-বান্ধব ও আত্মীয়দের সঙ্গে ভালো খাওয়া-দাওয়া বা আনন্দের যোগ আছে। শারীরিক ও মানসিক অবস্থার উন্নতি হবে। খাবারের ব্যাপারে সাবধান থাকুন। যাত্রায় বাধা আসতে পারে। আধ্যাত্মিকতা ও ধর্মীয় কাজে শক্তি পাবেন।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১১


মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
উৎসাহ উদ্দীপনায় কোনো ঘাটতি দেখা দেবে না। অন্যদের সঙ্গে সম্পর্ক বন্ধুত্বপূর্ণ থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। বাইরের খাবার না খাওয়াই ভালো। দুপুরের পর থেকে অসম্পূর্ণ দৈনন্দিন কাজগুলি সম্পন্ন হতে শুরু করবে। প্রেমের সম্পর্কে উন্নতি হবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২১

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
বৃহস্পতির প্রভাবে লাভ হওয়ার সম্ভাবনা আছে। মানসিকভাবে যথেষ্ট শান্ত থাকবেন। ফলে কাজে ভালো ফল পাবেন। হজম সংক্রান্ত কিছু সমস্যার সম্ভাবনা থাকায় বাইরে না খাওয়াই ভালো। বই পড়া ও লেখালেখির প্রতি আগ্রহ দেখা দেবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
কোনো শুভ অনুষ্ঠান হতে পারে যেখানে বন্ধু ও পরিবারের সঙ্গে ভালো সময় কাটাতে পারেন। দৈনন্দিন কাজগুলি আত্মবিশ্বাসের সঙ্গে সম্পন্ন করতে পারবেন। প্রেমের সমস্যার সমাধান হবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : আকাশি,  শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa