ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

গাড়ি চালনায় সাবধানতা মীনের, কর্কটের আর্থিকযোগ শুভ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৭
গাড়ি চালনায় সাবধানতা মীনের, কর্কটের আর্থিকযোগ শুভ রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ১০/০১/২০১৭

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

ব্যবসা ক্রমেই বেড়ে উঠবে। এই সূত্রে নানা জায়গায় যেতে হতে পারে।

কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনরা খুবই খুশি থাকবেন। এটি তাদের ইতিবাচক ব্যবহারেই বোঝা যাবে। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

সামাজিক অনুষ্ঠানগুলিতে যোগদান সামাজিক ক্ষেত্রে সক্রিয় করে তুলবে এবং আপনি স্বীকৃতি পাবেন। যারা এখনও জীবনসঙ্গীর খোঁজে রয়েছেন তারা আজ সেই সঙ্গীকে খুঁজে পেতে পারেন। এটি গৃহের পরিবেশ আনন্দময় করে তুলবে। ভ্রমণের যোগ আছে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুন: (২২মে – ২১ জুন)

কাছের লোকজনের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। এতে কেউ আঘাত পেতে পারে। এ জাতীয় পরিস্থিতি এড়িয়ে যেতে কথা কম বলুন। মানসিক শান্তি বজায় রাখার এটি একটি নিশ্চিত পন্থা। প্রেমের সম্পর্কে কথা বলার সময় সতর্ক থাকুন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

সাফল্য উদ্দীপ্ত করবে। সব কাজ উদ্দীপনার সঙ্গে করবেন। দিনে কিছুটা সময় নীরবতার মধ্যে কাটান। প্রেম নিয়ে সমস্যার সম্ভাবনা। বিদেশ ভ্রমণের বাধা কাটবে। আর্থিকযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

বাড়িতে মাথা গরম করে সম্পর্কগুলি খারাপ করে ফেলতে পারেন। তবে খুব শিগগিরই সেগুলি মিটমাট করে নিতে পারবেন। সন্ধ্যা ভাইবোনদের সঙ্গে কাটান। প্রেমযোগ মিশ্র। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

বহুদিন পর ছোটবেলার বন্ধুদের সঙ্গে দেখা হওয়ায় আনন্দিত বোধ করবেন। সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। প্রেমের সম্পর্কে অবনতি হওয়ার সম্ভাবনা। উপহার লাভের সম্ভাবনা আছে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

মেজাজের জন্য বদনাম হতে পারে। সুনাম নষ্ট হতে দেবেন না। সময়ে কাজ সম্পন্ন না করতে পারায় হতাশ হয়ে পড়তে পারেন। প্রেমযোগ শুভ। সন্তানরা দুশ্চিন্তার কারণ হয়ে উঠতে পারে। শুভ দিক পশ্চিম।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

মনের উপর নিয়ন্ত্রণ রাখুন, নাহলে প্রেমের সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে। হজম সমস্যায় ভোগার জন্য শারীরিকভাবে দুর্বল বোধ করবেন। কর্মক্ষেত্রে অনেক বেশি হাসিখুশি ও সক্রিয় থাকবেন। ব্যবসায় সহকারীদের সহায়তায় প্রচুর লাভ করবেন। বিনোদনের যোগ আছে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

কাজের ক্ষেত্রে বন্ধুত্বপূর্ণ পরিবেশ বিশেষ আনন্দ দেবে। প্রেমের ক্ষেত্রে কিছু বাধা আছে। মায়ের দিক থেকে আসা সুসংবাদ পারিবারের পরিবেশ আনন্দমুখর করে তুলবে। মানসিক ও শারীরিক অবস্থা খুবই ভালো থাকবে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৪১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

প্রেম নিয়ে বিভিন্ন ঘটনায় অনুভূতিশীল হয়ে পড়বেন। এটি দুশ্চিন্তাগ্রস্ত ও বিরক্ত করে তুলবে। খরচের যোগ বিদ্যমান। বন্ধু ও পরিবার অপ্রত্যাশিত পরিস্থিতিগুলির মোকাবিলা করার শক্তি জোগাবে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

অতিরিক্ত সংবেদনশীল ও অস্থির থাকায় স্বাস্থ্যের বিশেষ ক্ষতি হতে পারে। প্রতি মুহূর্তে মেজাজ বদল হওয়ার জন্য সম্পর্কে প্রভাব পড়বে। মেজাজ ও কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখুন। কর্মক্ষেত্রে বাধার সম্মুখীন হতে পারেন। শুভ দিক উত্তর।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

প্রেম নিয়ে সমস্যায় পড়তে পারেন। সম্পত্তি সংক্রান্ত আইনি ক্রিয়াকলাপ থেকে দূরে থাকুন। আর্থিক লেনদেনের বিষয়ে সাবধান থাকুন। মনঃসংযোগে ব্যাঘাত ঘটতে পারে। সাবধানে গাড়ি চালান।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

বাংলাদেশ সময়: ০২২৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৭
এএ

 

 

 

 

 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa