ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

নিঃসঙ্গতায় তুলা, আতিথেয়তায় খরচ সিংহের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
নিঃসঙ্গতায় তুলা, আতিথেয়তায় খরচ সিংহের আজকের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ৫/০১/২০১৭

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 
পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। কোনো শত্রুর কারণে বাড়িতে অশান্তি বাড়তে পারে।

প্রিয়জনের বাজে ব্যবহারের জন্য মনে কষ্ট পেতে পারেন। বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। প্রেম নিয়ে কোনো তর্কে যাবেন না।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
অনেকদিনের কোনো আশা পূর্ণ হতে পারে, পেটের কোনো সমস্যার জন্য শরীরে ক্লান্তি বাড়বে। গবেষণায় সাফল্য লাভ হতে পারে। প্রেমের ব্যাপারে জটিলতা বাড়তে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

মিথুন: (২২ মে – ২১ জুন)
বাইরের লোকের সঙ্গে বিবাদ নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। পরিবার নিয়ে ভ্রমণে আনন্দ বাড়তে পারে। শখ পূরণের জন্য খরচ বাড়বে। ব্যবসার দিকটা খুব ভালো যাবে না। প্রেমের ব্যাপারে একটু চাপ বাড়তে পারে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
বাড়তি কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি ভাব আসতে পারে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। আত্মীয়ের সঙ্গে কোনো দূরে ভ্রমণের আলোচনা হতে পারে। প্রেম যোগে শুভ ফল লাভ হবে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)
বাড়িতে কোনো অতিথির জন্য খরচ বাড়তে পারে। প্রেমের বিষয়ে একটু বুঝে কথা বলুন। দাম্পত্য জীবন একটু চিন্তার কারণ হলেও হতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা বাড়বে।  

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রেম প্রণয়ে জটিলতা নিয়ে বাড়িতে কোনো বিবাদ বাঁধতে পারে। আশা করেননি এমন কোনো টাকা পেয়ে যাবেন। শত্রুর ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভালভাবে চিন্তা করুন । প্রিয়জনের শরীর খারাপ থাকার জন্য মনে কষ্ট।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। শরীরের কোনো অংশে আঘাত লাগতে পারে। বাড়তি কোনো কথা বাড়িতে সমস্যা ডেকে আনতে পারে। ব্যবসার দিকে ভাল কাজের সুযোগ আসতে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ২০

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
শরীরের জন্য খরচ বাড়বে। বাড়িতে কোনো গুরুজনের শরীর নিয়ে চিন্তা। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে। দীর্ঘ দিনের কোনো আশা পূর্ণ হতে পারে। আগুন থেকে একটু সাবধান থাকুন। প্রেম যোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
অর্থ নিয়ে সমস্যার কারণে সংসারে অশান্তি হতে পারে। গুরুজনের সঙ্গে আলোচনায় বিপদ থেকে উদ্ধার পাবেন। সন্তানের কোনো আবদার রাখতে খরচ বাড়বে। নানা জনের নানা মতের ফলে সকলে মিলে দূরে ভ্রমণের আলোচনা ভেস্তে যেতে পারে। প্রেম যোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে। বাড়িতে কোনো আত্মীয়ের শত্রুতার জন্য দাম্পত্য বিবাদ অনেক দূর যেতে পারে। বাড়তি কথা বন্ধু মহলে বিবাদ ডাকতে পারে। প্রেম যোগ মিশ্র।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
শরীরের ব্যাপারে কোনো সমস্যার জন্য কাজের স্থানে ক্ষতি হতে পারে। প্রিয়জনের আঘাত থেকে মনোকষ্ট বাড়তে পারে। মা-বাবার সঙ্গে কোনো ব্যবহার নিয়ে মানসিক চাপ থাকবে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে যাবে। শুভ দিক উত্তর।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
পাওনাদার নিয়ে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে ভাল খবর এলেও অর্থের ব্যাপারে একটু চাপ থাকতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা বাড়বে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : আকাশী, শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad