ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

রাশিফল

পদোন্নতির সম্ভাবনা বৃষের, মকরের ইতিবাচক শক্তি

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৭
পদোন্নতির সম্ভাবনা বৃষের, মকরের ইতিবাচক শক্তি আজকের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ০৩/০১/২০১৭

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
কাজের ক্ষেত্রে অবস্থার উন্নতি হবে। অসম্পূর্ণ কাজগুলি সন্ধ্যের মধ্যে শেষ করে ফেলতে পারবেন।

ঊর্ধ্বতন ও প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় এড়িয়ে চলুন। কর্মসূত্রে দূরে কোথাও যাত্রা করতে হতে পারে। প্রেমযোগে বাধা। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রত্যাশিত ও অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা। কর্মক্ষেত্রে দুর্দান্ত কাজ করবেন। ঊর্ধ্বতনরা খুবই খুশি ও সন্তুষ্ট হবেন। একটি সংবর্ধনার জন্য প্রস্তুত থাকুন। পদোন্নতির সুখবরও পেতে পারেন। প্রেমেরযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

মিথুন: (২২মে – ২১ জুন)
চাকরির ক্ষেত্র, আর্থিক ক্ষেত্র ও সামাজিক ক্ষেত্র- সবদিকেই দিনটি ফলপ্রসূ। কারণ এসময়ে বিভিন্ন ক্ষেত্রে নাম, যশ অর্জন করবেন। তবে প্রেম নিয়ে সাবধানতা অবলম্বন করতে হবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি মোটামুটি কাটবে। আদালত সংক্রান্ত কাজ করার সময় সাবধান থাকুন। সাবধানে গাড়ি চালান। যাত্রাযোগ মিশ্র।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
দিনের প্রথম ভাগ খুব ক্লান্তিকর হবে। স্বাস্থ্যও খুব একটা ভালো থাকবে না। পরিবারের লোকজনের সঙ্গে কিছু মতবিরোধও হতে পারে। তবে পরিণত মানসিকতার সাহায্যে এটি এড়িয়ে যাওয়া যাবে। যদি প্রেমের প্রস্তাবের পরিকল্পনা থাকে তবে সেটি পিছিয়ে দিন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
সারাদিন ইতিবাচক শক্তিগুলি ঘিরে রাখবে। শারীরিক ও মানসিক অবস্থা এখন তুঙ্গে। মেজাজ পরিবর্তন করে বাড়ির শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করবেন না। মোটের উপর সবকিছুই প্রাণবন্ত থাকবে। নিজের মেজাজ ও কথার উপর নিয়ন্ত্রণ রাখুন। যেসব বন্ধুদের সঙ্গে অনেকদিন দেখা হয় না আজ তাদের সঙ্গে দেখা করতে পারেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলার সময় নিজের সীমা অতিক্রম করবেন না। পরিস্থিতি অপ্রীতিকর হতে দেবেন না। ধর্মীয় কাজে খরচ হতে পারে। সন্ধ্যের দিকে কিছু অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা। প্রেমযোগে বাধা। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা। তবে নতুন কাজ শুরুর জন্য নক্ষত্ররা অনুকূল নয়। এটি অবশিষ্ট দিনটিতে বিরক্তিতে রাখতে পারে। জমি ও সম্পত্তি সংক্রান্ত কাজকর্ম পিছিয়ে দিন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। প্রেমের ক্ষেত্রে কিছুটা অপেক্ষা করুন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
বাড়তে থাকা খরচ মানসিকভাবে ভারাক্রান্ত করে তুলবে। তবে সন্ধ্যে নাগাদ অর্থের সংস্থান করতে সক্ষম হবেন। চাকরিজীবীরা পরিশ্রমের যথাযথ ফল পাবেন। ছাত্রদের ক্ষেত্রেও একই কথা বলা যায়। পড়াশোনার জন্য দিনটি সহজ হবে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
হাসি-খুশি ও চনমনে মেজাজ দিনটিকে আরও ভালো করে তুলবে। অর্থ সঞ্চয় করে ভবিষ্যৎ সুনিশ্চিত করার জন্য সময়টি খুব ভালো। লক্ষ্যে স্থির থাকার মানসিকতা, মানসিক দৃঢ়তা ও আত্মবিশ্বাস কাজে সাফল্য পেতে সাহায্য করবে। অসম্পূর্ণ কাজগুলি খুব শিগগিরই সম্পন্ন হবে। প্রেম নিয়ে সমস্যা থাকবে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
সম্পূর্ণরূপে সক্রিয় থাকবেন। ইতিবাচক শক্তি বজায় থাকবে। কাজের ক্ষেত্রে আপনি স্বীকৃতি পাবেন। এটি মেজাজ আরও ভালো করে দেবে। আর্থিক লাভের সম্ভাবনা। বন্ধুদের সঙ্গে সন্ধ্যেটা ঘটনাবহুল কাটাবে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কেনাকাটা ও বন্ধুদের সঙ্গে সময় কাটানোর জন্য দিনটি আদর্শ। সন্ধ্যের দিকে কোনো সামাজিক অনুষ্ঠানে আকর্ষণীয় কোনো ব্যক্তির সঙ্গে আলাপ হতে পারে। এই আলাপ মন ভালো করে দিতে পারে। নতুন প্রেমের সম্ভাবনা। যাত্রাযোগে বাধা।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
ঊর্ধ্বতনরা সিদ্ধান্তগুলির সঙ্গে একমত না হওয়ায় কাজের পরিবেশ খুব একটা অনুকূল হবে না। এই কারণে কাজ শেষ করতে দেরি হতে পারে। গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত না নেওয়াই ভালো। ছেলেমেয়েদের সঙ্গে মতবিরোধ হতে পারে। প্রেম নিয়ে সমস্যা জটিল হওয়ার আগে সামাল দিন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।