ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

কন্যার প্রেমে সফলতা, হতাশা মিথুনের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৭
কন্যার প্রেমে সফলতা, হতাশা মিথুনের আজকের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ০২/০১/২০১৬

 

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
কঠোর পরিশ্রম ও দক্ষতা ঊর্ধ্বতনদের খুশি করবে। পদোন্নতির সম্ভাবনা আছে। একদিকে ব্যবসায় যেমন নতুন রাস্তা তৈরি করবেন, অন্যদিকে প্রেমের ক্ষেত্রেও সফল হওয়ার বিশেষ সম্ভাবনা আছে। বাড়ির বন্ধুত্বপূর্ণ পরিবেশ আনন্দ দেবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
ব্যবসার ক্ষেত্রে শুভ। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে।

নতুন কারও সঙ্গে আলাপও হতে পারে। বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি খুবই ভালো। প্রেমের প্রস্তাবের জন্য সময়টি আদর্শ। আর্থিক উন্নতির যোগ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন: (২২মে – ২১ জুন)
ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে মনোনিবেশ করবেন। ধর্মীয় কাজে খরচও করবেন। আইনি বিষয়গুলিতে নজর দিন। কিন্তু, কোনো কিছু করার দিকেই খুব বেশি ঝোঁক থাকবে না। প্রেম নিয়ে হতাশ হয়ে পড়েতে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
যে কাজগুলি করার পরিকল্পনা করেছিলেন সেগুলি সবই সম্পন্ন করতে পারবেন। শারীরিক ও মানসিক উভয়ভাবেই আনন্দিত বোধ করবেন। প্রেমের সফলতা পাবেন। আত্মবিশ্বাস ও উদ্দীপনা বাড়বে। পরিবারে কোনো শুভ কাজ অনুষ্ঠিত হতে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
নতুন ব্যবসার কাজে মনোনিবেশ করবেন। নতুন বিনিয়োগ লাভজনক হবে। ব্যবসার আইনি বিষয়গুলিতে নজর দিন। প্রেমে সফলতার যোগ আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
শারীরিক ও মানসিকভাবে উজ্জীবিত থাকার ফলে সফলতা আসবে। প্রেমের সম্পর্কে সফলতা আসবে। পরিবারে কোনো শুভ কাজ অনুষ্ঠিত হতে পারে। কোনো প্রিয়জনের সঙ্গে সাক্ষাৎ আনন্দ আরও বাড়িয়ে দেবে। শুভ দিক উত্তর।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
গৃহের পরিস্থিতি প্রতিকূল হয়ে উঠবে। পরিবারের সদস্যরা সামান্য অসহযোগিতাতেই বিতর্ক শুরু করে দিতে পারে। দৃঢ় চিত্ত মনোভাব বিষয়গুলিকে আরও জটিল করে তুলবে। প্রেমের ক্ষেত্রে ধৈর্য রাখুন। নেতিবাচক চিন্তাগুলিকে প্রশ্রয় দেবেন না। শুভ দিক পশ্চিম।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
পারিবারিক সঙ্গ আনন্দময় মনে হবে। পারিবারিক সম্পর্কগুলিতে আনন্দ ও পরিবারের লোকজনের সঙ্গে সদ্ভাব শত্রুদের উপর জয় পেতে সাহায্য করবে। সব কাজেই সাফল্য পাবেন। যাত্রাযোগে বাধা।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
স্থবিরতা, আলস্য ও অন্য কিছু মানসিক কারণ যন্ত্রণা দিতে পারে। কাজগুলি সম্পন্ন করায় বাধা দিতে পারে। নিষ্ক্রিয় বোধ করবেন। এটি দুশ্চিন্তা আরও বাড়িয়ে দেবে। কোনো প্রিয়জনের সঙ্গে ঝগড়া, প্রেমিক-প্রেমিকার সঙ্গে বিবাদ আপনাকে আঘাত করবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৪

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
ক্রোধ নিয়ন্ত্রণ করলে লাভবান হবেন। কারণ এটি গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে মনঃসংযোগ করতে সাহায্য করবে। এতে স্বাস্থ্যও ভালো থাকবে। যে কাজগুলি মন থেকে করতে চান সেসব কাজেই নিজেকে ব্যস্ত রাখবেন। ছাত্রছাত্রীদের পড়াশোনার জন্য দিনটি ভালো। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 
অংশীদার ও সহকারীদের কাছ থেকে সাহায্য পাবেন। ঊর্ধ্বতনরা কাজের প্রশংসা করবেন। শত্রুদের উপর জয় পাবেন। সৃজনশীল, শিল্প ও উচ্চাকাঙ্ক্ষী কার্যকলাপে বেশি সময় কাটানোয় চারপাশে শান্তির এক আবহ তৈরি হবে। প্রেমের সম্পর্কের দিকে নজর রাখুন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৭

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
অংশীদার, আত্মীয় অথবা সহকারীদের কাছ থেকে পাওয়া সম্মান ও জনপ্রিয়তা উদ্দীপ্ত করবে। কোনো মনোরম স্থানে বন্ধু বা পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন। শারীরিক ও মানসিক অবস্থা খুব ভালো থাকবে। আজ কোনো ভালো জিনিস কেনাকাটা করতে পারেন। নিজের পছন্দ মতো খাবার খাওয়ার সুযোগ পেতে পারেন। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।