ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাশিফল

প্রেমে সর্তক কর্কট, আর্থিক অবস্থার উন্নতি কন্যার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৬
প্রেমে সর্তক কর্কট, আর্থিক অবস্থার উন্নতি কন্যার

আজ কেমন যাবে
তারিখ- ২৫/০৮/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
উদ্দীপনা সত্ত্বেও এমন কারও অভাব বোধ করবেন যিনি আজ আপনার সঙ্গে থাকতে পারছেন না। আমোদপ্রমোদে ও বিলাসিতায় বাজে খরচ করবেন না।

অতিরিক্ত সময় শিশুদের সাহচর্য উপভোগ করতে ব্যয় করুন। প্রেম যোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
ভয় খুশিকে বিঘ্নিত করতে পারে। সাফল্য নিজস্ব ভাবনা ও কল্পনার ফসল। আর্থিক লেনদেনে সমস্যা দেখা দিতে পারে। প্রেম যোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন: (২২মে – ২১ জুন)
যতোই চেষ্টা করুন না কেন-সঙ্গে থাকা মানুষরা বিশেষ খুশি হবেন না। ভালোবাসার মানুষের ভুল খুঁজে সময় নষ্ট করবেন না। প্রেম যোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
আত্ম উন্নতির লক্ষ্যে ফাঁকা সময়ের সুযোগ নিন। পরিবারের সদস্যদের সাহায্য করতে হবে। সতর্ক থাকুন কেউ প্রেমের ছল করতে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
একটি কঠিন পর্যায়ের পর, দিনটি কর্মক্ষেত্রে সুন্দর কিছুর সঙ্গে অবাক করবে। শারীরিক সমস্যা থাকলেও সেটি কিছুটা কমবে। প্রেম যোগ শুভ। যাত্রা যোগ শুভ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১২

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। অতিথিদের প্রতি রূঢ় হবেন না। রূঢ় পরিবারই শুধু হতাশ হবে না এতে সম্পর্কেও ভাঙন দেখা দিতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৯

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
যিনি গুরুত্বপূর্ণ পরিবর্তনগুলো সঠিকভাবে সম্পাদন করেন তাদের সাফল্য নিশ্চিত! যদি ভ্রমণে থাকেন তাহলে দামি জিনিসের প্রতি বিশেষ যত্ন নিন। প্রেম যোগ মিশ্র।

শুভ রং সাদা,শুভ সংখ্যা : ২১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
আবেগ নিয়ন্ত্রণের চেষ্টা করুন, বিশেষ করে রাগ। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। জীবন ও কাজের প্রতি পদ্ধতির জন্য একজন কৃতি এবং নিখুঁত ব্যক্তি হোন। প্রেম যোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কথা রাখার উপায় না থাকলে কথা দেবেন না। কোনো ধরনের লেখালেখির সময় যত্নশীল হওয়া দরকার। আর্থিক যোগ শুভ। প্রেমে সমস্যার যোগ আছে। যাত্রা যোগে বাঁধা।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা :  ৩

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
যৌথ ব্যবসা ও সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। যখন নতুন লগ্নির ব্যাপার আসে তখন স্বাধীন হোন এবং নিজেই সিদ্ধান্ত নিন। প্রেম যোগ মিশ্র। বিদেশ যাত্রা বাধামুক্তি। যাত্রা যোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
আজ সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ দিন। আজ হৃদয়ের থেকেও মস্তিষ্কের দরকার বেশি পড়বে। প্রেম শুভ মিশ্র। আর্থিক উন্নতির যোগ আছে। শুভ দিক উত্তর।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
কোনো বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ ও পরিকল্পনার পরিবর্তন প্রভাবশালী হয়ে উঠবে। আপাতদৃষ্টিতে কঠিন বিষয় কাছাকাছি পেতে যোগাযোগকে ব্যবহার করতে হবে। এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন। প্রেম যোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ১১

বাংলোদেশ সময়: ০০০১, আগস্ট ২৫, ২০১৬
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।