ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাশিফল

কর্কটের শুভ দিক উত্তর, কন্যার পশ্চিম

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১২ ঘণ্টা, জুলাই ২০, ২০১৬
কর্কটের শুভ দিক উত্তর, কন্যার পশ্চিম

আজ কেমন যাবে
তারিখ- ২০/০৭/২০১৬

মেষ: (২১ মার্চ- ২০ এপ্রিল)  
রাশিচক্রের শুভ অবস্থানের সাফল্য নিশ্চিত। তবে কিছু ছোটখাটো সমস্যা আসবে।

প্রেম নিয়ে নিজের মতামতকে প্রাধান্য দিন। অন্যের কথায় বিভ্রান্ত হওয়ার সম্ভাবনা আছে। যাত্রা যোগ শুভ।
শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ২২

বৃষ: (২১ এপ্রিল-২১ মে)
পারিপার্শ্বিক পরিবেশের প্রভাবে প্রভাবিত হলেই আপনার সামনে আসতে থাকবে সমস্যা। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে জটিলতা তিক্ততার পর্যায়ে যেতে পারে।          পরিবারে  সমস্যা আপনার কর্মক্ষেত্রে প্রভাব ফেলবে। শুভ দিক দক্ষিণ।
শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৩

মিথুন: (২২মে-২১ জুন)
কর্মক্ষেত্রে সুযোগ ছিনিয়ে নিতে হবে। প্রতিযোগীরা একই সুযোগের জন্য আপনার সঙ্গে প্রতিযোগিতায় নামতে পারে। ব্যবসায়ে উন্নতির যোগ আছে। ভ্রমণের সম্ভাবনা এবং পরিবারের সঙ্গে বিনোদনের সুযোগ। প্রেমের প্রস্তাব পেতে পারেন। যাত্রা যোগ শুভ।
শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৬

 

কর্কট: (২২ জুন-২২ জুলাই)
কোনো ঘটনা আপনাকে মানসিক ভাবে ভাবিয়ে তুলতে পারে। আপনার জানার বাইরে ঘটে যাওয়া ঘটনার সঙ্গে জড়িয়ে পড়তে পারেন আপনিও। প্রেম যোগ মিশ্র। শুভ দিক উত্তর।
শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)  
শুভ কোনো কাজে কোনো বিরুদ্ধ রাশির মানুষের কু-নজর পড়তে পারে। প্রেম নিয়ে সমস্যার যোগ আছে। কর্মক্ষেত্রে সহকর্মীদের চক্রান্তের শিকার হতে পারেন। আর্থিক যোগ শুভ।
শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৫

কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
চোখে না দেখে অন্য কারোর কথায় বিশ্বাস করবেন না। প্রেম নিয়ে সমস্যা সামলাতে বন্ধুর সাহায্য লাগতে পারে। দাম্পত্য জীবনের কিছু সমস্যা থাকবে। নতুন কাজে বাধা থাকবে। শুভ দিক পশ্চিম।
শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৬

তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
চলার পথে সমস্যা থাকব, তবে সমস্যা গুলিকে সমাধানের জন্য চেষ্টা করুন। আপনার সমস্যায় পাশে অন্য মানুষকে পাবেন। প্রেমের ক্ষেত্রে সমস্যার যোগ আছে। শুভদিক পশ্চিম।
শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
নানা রকম সংশয়ের মধ্যে দিয়ে নতুন সম্ভাবনার জন্ম হবে। প্রেম যোগ শুভ। কর্মে উন্নতির যোগ আছে। ব্যবসায়ে পরিকল্পিত বাধার শিকার হতে পারেন। প্রেম যোগ শুভ।
শুভ রং: সাদা,  শুভ সংখ্যা: ৩

ধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
শুধুমাত্র ভুল ধারনার ফলে সম্পর্কে ভাঙন আসতে পারে। আবেগ এবং উত্তেজনা আপনাকে সমস্যা ফেলবে। প্রেম নিয়ে সিদ্ধান্তের ক্ষেত্রে আপনাকে সমস্যায় পরতে হবে। শুভ দিক পশ্চিম।
শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৯

মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
আর্থিক পাওনা বা আর্থিক বিষয় নিয়ে সমস্যায় পরিবারের জড়িয়ে পরার ফল ভাল হবে না। প্রেম নিয়ে সমস্যা কমতে পারে। ব্যবসার সমস্যা পানাকে চিন্তিত রাখবে। শুভ দিক উত্তর।
শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১২

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)  
এমন মানুষ আপনার কাজের সঙ্গে যুক্ত হতে চাইবে যাকে আপনি মোটেও পছন্দ করেন না। আপনার মতামত পরিষ্কার ভাবে প্রকাশ করুন। প্রেম নিয়ে আপনার মতের সঙ্গে আপনার কাছের মানুষদের মতো নাও মিলতে পারে।  
শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১

মীন: (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ)
মুখে এক রকম কথা এবং মনে অন্য রকম ভাবনা ,এ রকম কোনো মানুষ আপনার ক্ষতি করতে পারে। প্রেম যোগে সমস্যা হতে পারে বাইরের কোনো কারণে। আর্থিক ক্ষেত্রে শুভ ফল লাভের ইঙ্গিত আছে। শুভ দিক পশ্চিম।
শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২

বাংলাদেশ সময়: ০০০১ ণ্টা, জুলাই ২০, ২০১৬
এসএইচ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।