ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

রাশিফল

সিংহ পরিবারে খুশির খবর, বৃশ্চিকের শিক্ষায় সাফল্য

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, মে ১১, ২০১৬
সিংহ পরিবারে খুশির খবর, বৃশ্চিকের শিক্ষায় সাফল্য

আজ কেমন যাবে
তারিখ: ১১/০৫/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
নিজের উপর আত্মবিশ্বাস বজায় রাখুন। আপনি ভুল করছেন বলে কেউ দাবি করলেই তার কথায় প্রভাবিত হবে না।

প্রেমের বাধা কাটবে। কর্মে উন্নতির যোগ। ভ্রমণ সম্ভাবনা আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রেমের ক্ষেত্রে যে সিদ্ধান্ত নিয়েছেন সেই সিদ্ধান্তে টিকে থাকলে আপনার ভালো হবে। প্রেম নিয়ে কিছু সমস্যা থাকবে। দাম্পত্য সমস্যার যোগ আছে। বিদেশযাত্রায় বাধা। কর্মক্ষেত্রে বিবাদ হতে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৫

মিথুন: (২২মে – ২১ জুন)
মনের উপর নিয়ন্ত্রণ না থাক‍ার ফলে আপনার বিভিন্ন সময়ে দুঃখ পাওয়ার সম্ভাবনা আছে। প্রেমের সমস্যা বাড়তে পারে। পরিবারে আনন্দের খবর আসতে পারে। বিনোদনমূলক স্থানে ভ্রমণের যোগ। আর্থিকযোগ মিশ্র।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯


কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
সাময়িক সুখের জন্য মিথ্যা চমক বা মিথ্যা আশায় ভরসা করবেন না। মানসিক অবসাদ থেকে মুক্তি পাবেন। প্রেমের জন্য দিনটি শুভ। শুভ খবর আসতে পারে। যাত্রাযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
বেশি পাওয়ার আসায় যা আছে সেটিকে হারাবার ঝুঁকি নেবেন না। প্রেমে ভুল বোঝাবুঝির সম্ভাবনা। দাম্পত্য সমস্যার সমাধান। পরিবারে খুশির খবর আসবে। কর্মে উন্নতির যোগ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
ভালো সময় আসবে ও যাবে। সমস্যার সময় আপনাকে মন স্থির রাখতে হবে। কর্মে বাধা। ব্যবসায় পাওনা নিয়ে সমস্যা সামলে উঠতে পারবেন। প্রেমের সাফল্যে কিছু সমস্যা আছে। দাম্পত্যে জীবনে সুখ লাভ হবে। শিক্ষায় উন্নতির যোগ আছে। নতুন কাজ শুরু করতে কিছু সমস্যা হতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১২

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
ইতিবাচকভাবে জীবনকে দেখতে শুরু করতে পারবেন। আপনার সাহায্যে এগিয়ে আসবে কোনো বরিষ্ঠ মানুষ। আর্থিক বিষয় নিয়ে সমস্যার সমাধান হবে। প্রেমের ক্ষেত্রে বাধা মুক্তি। শারীরিক সমস্যার সম্ভাবনা আছে। শুভ দিক উত্তর।

শুভ রং লাল, শুভ সংখ্যা : ১৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
পারিবারিক সম্পর্ক নিয়ে আপনাকে কিছুটা চিন্তিত করে তুলতে পারে। শিক্ষাক্ষেত্রে যুক্তদের সাফল্যের যোগ আছে। নতুন ব্যবসায় লাভ। কর্মে উন্নতির যোগ। প্রেমের ক্ষেত্রে বাধা। সন্তানকে নিয়ে চিন্তা বাড়বে। বিনোদনের যোগ, যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
পারিবার ও দাম্পত্য জীবন- এই দু’টি বিষয়কে মেলাতে সাময়িক সমস্যা হতে পারে। ব্যবসায় ঋণ নিয়ে সমস্যার যোগ আছে। কর্মে বাধা আসতে পারে। প্রেমে সাময়িক সমস্যার যোগ। শুভ দিক পশ্চিম। আর্থিকযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
আপনার কোনো কাছের মানুষ সম্পর্কে মূল্য না বুঝে এমন কিছু করে ফেলতে পারে যা আপনাকে হতাশ করবে। নতুন বন্ধুর সঙ্গে পরিচয় হবে। প্রেমের জন্য শুভ। দাম্পত্যে শান্তি ফিরে আসবে। সন্তানের উন্নতির যোগ আছে। শুভ দিক পশ্চিম।
 
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
কিছু ঘটনা আপনার মনে কষ্ট দেবে তেমনই কিছু ঘটনা আপনাকে আনন্দে ভরিয়ে দেবে। প্রেমে সাফল্য লাভের যোগ আছে। শারীরিক সমস্যার সমাধান হবে। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
সম্পর্কের ক্ষেত্রে সময় না দেওয়ার সম্পর্ক নিয়ে সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য সম্পর্ক নিয়ে চিন্তা হতে পারে। কর্মে উন্নতির যোগ আছে। শিক্ষা শুভ। বিদেশ ভ্রমণের সম্ভাবনা। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মে ১১, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।