ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

বন্ধুতে বিব্রত কর্কট, অজানা কারণে মন খারাপ তুলার

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৫
বন্ধুতে বিব্রত কর্কট, অজানা কারণে মন খারাপ তুলার

আজ কেমন যাবে
তারিখ: ০৭/১২/২০১৫

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 
মনে মনে যাকে আপনি পছন্দ করেন তাকে মনের কথা কোনোভাবেই খুলে বলতে পারবেন না। পথে চুরি, ছিনতাইয়ের সম্ভাবনা আছে।

পাওনা টাকা নিয়ে সমস্যার সমাধান হতে পারে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কোনো পার্কে বা মনোরম জায়গায় মনের মানুষের দেখা পেতে পারেন। প্রেমে সফল হওয়ার ইঙ্গিত আছে। আর্থিক ক্ষেত্রে বাধা থাকলেও তার প্রভাব কর্মক্ষেত্রে পড়বে না। শারীরিক সমস্যা দেখা দিতে পারে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন: (২২মে – ২১ জুন)
মানসিক উত্তেজনা দাম্পত্য ও প্রেমে বাধার কারণ হয়ে দাঁড়াতে পারে। একের পর এক উত্তেজনায় অসফল হওয়ার ঘটনা ঘটতে পারে। পথে আকস্মিক ঘটনার মুখোমুখি হতে পারেন।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কোনো বন্ধুর কথায় ভরসা করে পরিবারে আগাম কিছু জানালে বিব্রত হতে পারেন। বারবার কথার খেলাপ হবার ফলে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। আর্থিকযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) 
অকারণ ঝামেলায় জড়ালে বিপত্তির আশঙ্কা। প্রেম ও দাম্পত্যে অন্য কারও ছায়া পড়তে পারে। অশুভ দৃষ্টির প্রভাবে প্রেমে ফাটল ধরার মতো অবস্থা তৈরি হতে পারে। কর্মক্ষেত্রে শুভভাব বজায় থাকবে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 
কর্মক্ষেত্রে প্রেম বা পরিচিতদের মধ্যে প্রেম কিছুটা অস্বস্তিতে ফেলতে পারে। তবে প্রেম বা দাম্পত্য নিয়ে যে কোনো সমস্যাই সাময়িক। পথে আঘাতের সম্ভাবনা এড়াতে সতর্কভাবে চলাফেরা করুন।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
অজানা কারণে মন খারাপ হতে পারে। অনেক দূরে থাকে এমন কোনো মানুষের সঙ্গে পরিচয় আপনার জীবনে নতুন উৎসাহের সঞ্চার করতে পারে। নতুন প্রেমের সম্ভাবনা।

শুভ রং সাদা, শুভ সংখ্যা : ২১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
১, ৮, ৯ ও ১৮ সংখ্যা আপনার জন্য শুভ। প্রয়োজন মতো এই সংখ্যাগুলি কার্যক্ষেত্রে ব্যবহার করতে পারেন। আর্থিকযোগ শুভ। দিনের মধ্যভাগে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। নতুন মানুষের সঙ্গে পরিচয় হবে।  

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
প্রেমে সফলতা পেতে হলে আপনাকে এগোতে হবে। আপনার ‘কমফোর্ট জোন’-এ বসে প্রেম নিয়ে আকাশ-কুসুম চিন্তা করলে সাফল্য পাবেন না। দাম্পত্য সম্পর্কে নতুন উষ্ণতা আনতে গেলেও আপনাকে সচেষ্ট হতে হবে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৩

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
দাম্পত্য সম্পর্কে অবনতির জন্য অন্যকে দায়ী না করে নিজের ভিতরে যে হাল ছেড়ে দেওয়া মনোভাব আছে সেদিকে লক্ষ্য করুন। প্রেমের সম্পর্ক টিকিয়ে রাখতে গেলে সচেষ্ট হতে হবে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
মনের শান্তি ফিরে আসবে। দাম্পত্য ও প্রেমে তৃতীয় ব্যক্তির ছায়া সরে যাবে। তবে আর্থিকযোগে সমস্যা থাকবে। যাত্রাপথে কিছু কিছু বাধার লক্ষ্মণ দেখা যাচ্ছে।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
১, ২ ও ১১ আপনার শুভ সংখ্যা। প্রেমের ক্ষেত্রে আপনি আপনার লক্ষ্যে কিছুটা এগোবেন। তবে এই এগোনো এখনই বাধাহীনভাবে হবে না। দাম্পত্যে সমস্যা আসবে। আর্থিক ক্ষেত্র শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৫
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।