ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

রাশিফল

কর্মক্ষেত্রে অভিনন্দিত হবেন মীন, শুভ ফল পাবেন কর্কটও

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৫
কর্মক্ষেত্রে অভিনন্দিত হবেন মীন, শুভ ফল পাবেন কর্কটও

আজ কেমন যাবে
তারিখ- ২৮/০১/২০১৫

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) শুভ রং : সাদা ও সবুজ, শুভ সংখ্যা : ১৪
ন্যায্য অধিকার থেকে বঞ্চিত আপনারই অগ্রজরা। ব্যবসায় শত্রুপক্ষের চক্রান্তের ফলে ক্ষতির সম্ভাবনা রয়েছে।

পরিবারে স্ত্রীর সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। জাতিকাদের ক্ষেত্রে কর্মস্থলে অসহযোগিতার শিকার হওয়ার লক্ষণ দেখা যাচ্ছে। পরিবারের সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। প্রেমযোগ আছে।

টোটকা: তিনটি বটগাছের পাতায় সামান্য কাঁচা হলুদ দিয়ে কাছে রাখুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৩
তৎপরতায় কঠিন সমস্যাকে জয় করার যোগ আছে। কর্মক্ষেত্র ও ব্যবসার জন্য দিনটি শুভ। প্রেমের প্রস্তাব আসতে পারে। পারিবারিক বিরোধের অবসান ঘটবে। জাতিকাদের জন্য শুভ সংবাদ আসার যোগ আছে। পরিবারে আনন্দ অনুষ্ঠানের যোগ। কর্মক্ষেত্রে উন্নতির লক্ষণ দেখা যাচ্ছে।

টোটকা: ঘরে উপাসনার জায়গায় সুগন্ধি ধূপ জ্বালিয়ে রাখুন। কাজের জায়গায় সুগন্ধি ফুল রাখুন, আতর বা সুগন্ধি বাড়ির সদর দরজার পাশে রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ৬
আজকের দিনে কর্মক্ষেত্রে শত্রুপক্ষের কারসাজির মানসিক স্থিতি নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারে সন্তানের সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। জাতিকাদের ক্ষেত্রে কর্মস্থলে ভুল সিদ্ধান্তের শিকার হওয়ার লক্ষণ দেখা যাচ্ছে। পরিবারের সঙ্গে আর্থিক বিষয় নিয়ে মতবিরোধ দেখা দিতে পারে। প্রেমযোগ আছে।

টোটকা: একটি গোটা ফলসহ তিনটি জবাফুল জলে ভাসিয়ে দিন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৯
আজকের দিনে নতুন ব্যবসার সুযোগ লাভের সম্ভাবনা দেখা যাচ্ছে। কর্মক্ষেত্র শুভ। তবে বাবা-মায়ের শরীর নিয়ে সমস্যা বাড়বে। ছাত্রদের সফলতার খবর আসতে পারে। প্রেমের জন্য দিনটি মধ্যম। জাতিকাদের জন্য দিনটি কাটবে আনন্দে। পরিবারে আনন্দ অনুষ্ঠানের যোগ আছে। গুরুজনদের আশীর্বাদ ও শুভ কামনা পাবেন।
 
টোটকা: কাজের টেবিলের ড্রয়ারে পাঁচটি কড়ি রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১১
দিনটি সমস্যাবহুল। গ্রহের প্রভাবে আজকের দিনে কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তার সঙ্গে বিতর্ক হতে পারে। ব্যবসার ক্ষেত্রে যেকোনো জটিল পরিস্থিতিকে এড়িয়ে চলুন। সম্পর্ক নিয়ে পারিবারিক জটিলতার সৃষ্টি হতে পারে। প্রেমযোগ নেই। জাতিকাদের ক্ষেত্রে অহেতুক সন্দেহের শিকার ও অসৌজন্যমূলক আচরণের মুখোমুখি হওয়ার যোগ আছে। সন্তানের শরীর নিয়ে চিন্তা থাকবে।
 
টোটকা: নিমপাতা মিশ্রিত জলে গোসল করুন।  

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫
রাশিচক্রে শুভ সম্ভাবনার লক্ষণ দেখা যাচ্ছে। ব্যবসায় অর্থলাভের যোগ দেখা যাচ্ছে। কর্মক্ষেত্রে দিন কাটবে সমস্যাহীন। প্রেমের জন্য দিনটি শুভ। আসতে পারে প্রেমের প্রস্তাব। জাতিকাদের জন্য দীর্ঘদিনের পারিবারিক সমস্যা থেকে মুক্তির দিশার সন্ধান মিলতে পারে। সংসারে গুরুজনদের থেকে উপহার পাবার যোগ আছে।

টোটকা: গরিবদের আজকের দিনে খাদ্য দান আপনার পক্ষে শুভ।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪
রাশিচক্রে শুক্রের অবস্থানগত সমস্যার ফলে সম্পর্ক নিয়ে পারিবারিক জটিলতার সৃষ্টি হতে পারে। প্রেমযোগ নেই। জাতিকাদের ক্ষেত্রে পরিবারের কারো কাছ থেকে তাচ্ছিল্যের শিকার ও অসৌজন্যমূলক আচরণের মুখোমুখি হওয়ার যোগ আছে। বাবা-মায়ের শরীর নিয়ে চিন্তা থাকবে।

টোটকা: সিঁদুর ও তেল দিয়ে একটি পিতলের থালায় অর্ধেক চাঁদ এঁকে রাখুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৪
বিশেষ কোনো সুযোগ পাওয়ার যোগ আছে। ব্যবসায় অর্থলাভের যোগ। কর্মক্ষেত্রে দিন কাটবে সমস্যাহীন। প্রেমের জন্য দিনটি শুভ। আসতে পারে প্রেমের প্রস্তাব। জাতিকাদের জন্য দীর্ঘ দিনের পারিবারিক সমস্যার থেকে মুক্তি মিলতে পারে। কর্মক্ষেত্রে থেকে প্রশংসা পাওয়ার যোগ আছে।

টোটকা: গবাদি পশুদের আজকের দিনে খাদ্য দান আপনার পক্ষে শুভ।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : লাল  শুভ সংখ্যা : ১৭
কর্মক্ষেত্রে কিছুটা সমস্যা থাকলেও পারিবারিক ও সামাজিক ক্ষেত্রে সুনাম  বাড়বে। প্রেমযোগ আছে। কর্মক্ষেত্রে দিনের অন্তিমভাগে শুভ ফলাফল লাভের যোগ। সন্তানের শিক্ষা নিয়ে চিন্তা থাকবে। জাতিকাদের ক্ষেত্রে কর্মক্ষেত্রে পদোন্নতি বা দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা।

টোটকা: কাজের জায়গায় একটি তুলসী গাছ রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬
কোনো ঘটনা প্রকাশ্যে এসে বন্ধু বা আত্মীয়দের থেকে আপনাকে বেশ কিছুটা দূরে সরিয়ে দিতে পারে। গুপ্ত চক্রান্তের ফলে সামাজিক সম্মানের হানি হতে পারে। অভিভাবকদের সঙ্গে দেখা দিতে পারে দূরত্ব। জাতিকাদের ক্ষেত্রে দিনটি কাটবে ব্যস্ততার মধ্যে। যে কোনো তর্ক –বিতর্কে জড়িয়ে পড়তে পারেন।

টোটকা: গরিবদের আজকের দিনে খাদ্য দান আপনার পক্ষে শুভ।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২
গ্রহের প্রভাবে শিক্ষাক্ষেত্র কিছু সমস্যাযুক্ত। আজকের দিনে ছাত্রদের আশানুরূপ ফল হবে না। প্রেমযোগ ক্ষীণ। জাতিকাদের ক্ষেত্রে পারিবারের সদস্যদের মন জয়ে ব্যর্থতা আসতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে বিরোধের মুখোমুখি দাঁড়াতে হতে পারে।
 
টোটকা: শোবার ঘরে ৫টি সাদা ও হলুদ ফুল জলে ভাসিয়ে রাখুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১২
কর্মক্ষেত্রে আপনি অভিনন্দিত হতে পারেন। ব্যবসায় সাফল্যের যথেষ্ট সম্ভাবনা আছে। নতুন কাজের বরাত পেতে পারেন। জাতিকাদের ক্ষেত্রে আসতে পারে নতুন সুযোগ। গৃহিণীদের ক্ষেত্রে পারিবারিক সূত্রে ধন লাভের যোগ আছে।

টোটকা: ভোরে শয্যা ত্যাগ করার সময় পশ্চিমদিকে মুখ করে প্রথমে ডান পা মাটিতে ফেলুন।

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa