ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

রাশিফল

প্রেম বিঘ্নযুক্ত মেষের, সিংহের ধনলাভ যোগ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৫
প্রেম বিঘ্নযুক্ত মেষের, সিংহের ধনলাভ যোগ

আজ কেমন যাবে
তারিখ- ২৭/০১/২০১৫

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬
গ্রহের অশুভ প্রভাবে পারিবারিক জীবনে বেদনা পাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। ব্যবসায় মিশ্র প্রভাব বজায় থাকবে।

তবে অমনোযোগিতার ফলে কাজে বিভ্রান্তির সম্ভাবনা। ছাত্রদের জন্য দিনটি মিশ্র। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়বে। জাতিকাদের জন্য কর্মক্ষেত্রে সমস্যার সম্ভাবনা আছে। বাড়িতে আত্মীয় আগমনের যোগ। প্রেমযোগ বিঘ্নযুক্ত।

টোটকা: ছাত্ররা পড়ার টেবিলে এক গ্লাস জল রাখুন। মন চঞ্চল হলে গ্লাসের দিকে তাকিয়ে থাকুন। মন শান্ত হবে।
 
বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
পারিপার্শ্বিক কারণে পরিবারে অশান্তি দেখা যেতে পারে। সন্তানকে নিয়ে চিন্তা বাড়বে। ছাত্রদের দিনটি কাটবে উৎকণ্ঠায়। পেশাদারদের জন্য আজকের দিন কাটবে ব্যস্ততার মধ্যে। প্রেম নেই। সন্তানের শরীর নিয়ে চিন্তা বাড়বে। জাতিকাদের ক্ষেত্রে পারিবারিক সমস্যা জটিল আকার ধারণ করবে। কর্মক্ষেত্রে সম্মান বাড়বে।
 
টোটকা: একটি নিমপাতা ও সামান্য চাল সকালে উঠে চিবিয়ে সেটিকে  পানিতে ফেলে দিন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮
মঙ্গলের প্রভাবে পেশাদার বা ব্যবসার সঙ্গে যুক্ত জাতকদের জন্য দিনটি খুবই গুরুত্বপূর্ণ। চাকরিজীবীদের জন্য দিনটি মধ্যম। ছাত্রদের জন্য আজকের দিনটি শুভ। জাতিকাদের জন্য ধনযোগ আছে। গৃহিণীদের জন্য দিনটি মিশ্র কাটবে। প্রেমযোগ আছে।

টোটকা: একটি মাটির পাত্রে কিছুটা গুড়, একটি পান, কিছুটা তেল ও কয়েকটি দ‍ুর্বা ঘাস একসঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭
পরিচিত ও বন্ধুদের আগমনে দিনটি ভালোই কাটবে। দীর্ঘদিনের অসুস্থতা থেকে মুক্তি পাবেন। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি শুভ। ছাত্রদের উচ্চশিক্ষার দরজা খুলতে পারে। জাতিকাদের কর্মক্ষেত্রে কিছুটা অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি দাঁড়াতে হতে পারে। অভিভাবকদের শরীর নিয়ে চিন্তা থাকবে।

টোটকা: কাজের টেবিলে একটি ত্রিভুজ আকৃতির স্ফটিক রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২
আজ পারিবারিক ক্ষেত্রে শুভযোগের লক্ষণ আছে ভাগ্যজুড়ে। বিনিয়োগের জন্য দিনটি শুভ। প্রেমযোগ আছে। শরীর নিয়ে চিন্তা দূর হবে। অর্থযোগ শুভ। সন্তানের শুভ খবর আসতে পারে। ছাত্রদের জন্য শুভ। বিবাহযোগ্যা জাতিকাদের জন্য দিনটি আনন্দের খবর নিয়ে আসতে পারে। বাড়িতে আত্মীয়দের আগমন ঘটতে পারে। জাতিকাদের উপহার বা ধন লাভের যোগ আছে।

টোটকা: গাড়ি চালকেরা গাড়িতে সিঁদুর ও তেল দিয়ে সামনের দিকে একটি সূর্য চিহ্ন এঁকে রাখুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৯
রোহিনী নক্ষত্র ও চন্দ্রের অবস্থানগত প্রভাবে দাম্পত্য সম্পর্কে থাকবে কিছুটা বাধা। ব্যবসায় অর্থলাভের যোগ ও চাকরিতে উন্নতির সম্ভাবনা থাকলেও পরিবারে অশান্তির আশঙ্কা আছে। প্রেমযোগ নেই। পুত্রের সঙ্গে মনোমালিন্য। চাকরিপ্রার্থীদের জন্য শুভ। শরীর নিয়ে দুশ্চিন্তা থাকবে। জাতিকাদের কর্মক্ষেত্রে অর্থ লাভ হতে পারে। গৃহিণীদের পরিবার নিয়ে দুশ্চিন্তা ঘিরে থাকবে।

টোটকা: একটি একটি গোটা সুপারি, তিনটি বেল পাতা ও একটি কলা বাড়ির পশ্চিম দিকের কোণে রেখে দিন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং সাদা, শুভ সংখ্যা : ২১
বৃহস্পতির শুভ প্রভাবে ব্যবসায় আর্থিক লাভ হবে। কর্মক্ষেত্রে দিনটি শুভ কাটবে। প্রেমযোগ নেই। সম্পর্কে মনোমালিন্য থাকবে। জাতিকাদের জন্য দিনটি মধ্যম। পড়াশুনায় উন্নতির সুযোগ। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। গৃহিণীদের জন্য আজকের দিনটি থাকবে ব্যস্ততায় ভরা।

টোটকা: কাক-পক্ষীকে ফল ভোজন করান। কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৮
পেশা ও ব্যক্তিগত ভাগ্যের বৈপরীত্য আজ আপনার রাশিফলের অন্যতম বৈশিষ্ট্য। ব্যবসায় আয় বাড়বে। নতুন যোগাযোগের সৃষ্টি হবে। চাকরির ক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা তৈরি হতে পারে। ছাত্রদের নতুন সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে বেতন বাড়ার সুযোগ আসতে পারে। প্রেমযোগ আছে। গৃহিণীদের দিনটি কাটবে ব্যস্ততায়। সন্তানের শরীর নিয়ে চিন্তা থাকবে। জাতিকাদের কর্মক্ষেত্রে দিনটি কাটবে শুভ।

টোটকা: একটি হলুদ সুতির কাপড়ে কিছুটা সরষে ও তিল পুটুলি করে বেঁধে জলে ভাসান।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩
একটু অসতর্ক হলেই ব্যবসায় ক্ষতির সম্ভাবনা বাড়বে। চাকরিতে নতুন কোনো জটিলতা দেখা দিতে পারে। প্রেমযোগ নেই। পরিবারে বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। জাতিকাদের জন্য দিনটি মধ্যম। পরিবারে সমস্যা বাড়লেও কর্মক্ষেত্রে দিনটি শুভ।   

টোটকা: সাদা পোশাক পরুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
মঙ্গলের প্রভাবে ব্যবসায় উন্নতির সুযোগ আসবে। প্রেমযোগ ক্ষীণ। তবে অর্থযোগ বর্তমান। জাতিকাদের ক্ষেত্রে শারীরিক সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি হতে পারে। উচ্চশিক্ষায় ইচ্ছুক জাতিকাদের জন্য আসতে পারে শুভ খবর।

টোটকা: গোলাপজল মিশ্রিত জলে গোসল করুন। দিনে একবার অন্তত দারুচিনি ও মধু সেবন করুন।  

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
শিক্ষা ও শিল্পে যুক্ত জাতকদের জন্য দিনটি শুভ। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি অত্যন্ত তাৎপর্যপূর্ণ। জনহিতকর কাজ-কর্মে সাফল্য আসবে। ব্যবসায় উন্নতির যোগ আছে। প্রেমযোগ শুভ। জাতিকাদের জন্য দিনটি মধ্যম। পারিবারিক সমস্যার মুখোমুখি হওয়ার যোগ আছে। জাতিকাদের ক্ষেত্রে ভ্রমণের সুযোগ আসতে পারে।

টোটকা: সদর দরজার ঠিক নীচে উত্তর দিকে মুখ করে তেল ও সিঁদুর দিয়ে একটি মাছের ছবি এঁকে রাখুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১
ব্যবসা অথবা কর্মজীবনে আজ নতুন ধারা শুরু হতে পারে। দিনের মধ্যবর্তী সময় চাকরিপ্রার্থীদের চাকরির খবর আসতে পারে। ছাত্রদের জন্য  দিনটি শুভ। এই রাশির জাতকদের ব্যবসায় উন্নতির সুযোগ আসবে। জাতিকাদের ক্ষেত্রে চাকরিতে উন্নতির সুযোগ। গৃহিণীদের জন্য দিনটি থাকবে কর্মব্যস্ত। প্রেমযোগ নেই।

টোটকা: একটি জীবন্ত মাছকে জলাশয়ে ছেড়ে দিন। কাককে শস্য দানা দান করুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa