ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

রাশিফল

মকর জাতিকার ধনযোগ, অর্থযোগ বৃষের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৫
মকর জাতিকার ধনযোগ, অর্থযোগ বৃষের

আজ কেমন যাবে
তারিখ- ২৪/০১/২০১৫

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং: নীল, শুভ সংখ্যা : ২১
ভাগ্য পরীক্ষার মুখোমুখি হয়ে অবশেষে আপনি সফল হবেন। ব্যবসায় উন্নতির যোগ।

রয়েছে প্রেমযোগ। জাতিকাদের জন্য দিনটি মধ্যম। পারিবারিক সমস্যার মুখোমুখি হওয়ার যোগ আছে। মেষ জাতিকাদের ক্ষেত্রে ভ্রমণের সুযোগ আসতে পারে। দাম্পত্য সুখ বাড়বে।

টোটকা:  পাঁচটি সিম বীজ ও কিছুটা সজনে ফুল একটি হলুদ কাপড়ে বেঁধে মাটির পাত্রে বিছানার তলায় রেখে দিন। পরের দিন সূর্য ওঠার আগে সেটিকে জলে ভাসিয়ে দিন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৬
কাজে টালমাটাল পরিস্থিতি এবং যে চিন্তা আপনার মনে রয়েছে আজ  তার থেকে কিছুটা হলেও মুক্তি পাবেন। ব্যবসায় উন্নতির সুযোগ। অর্থযোগ শুভ। জাতিকাদের ক্ষেত্রে শারীরিক সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি হতে পারে। জাতিকারা কোনো কাঙ্ক্ষিত আমন্ত্রণ পেতে পারেন।

টোটকা: একটি মাটির পাত্রে কিছুটা গুড়, একটি পান, কিছুটা তেল এবং কয়েকটি দুর্বাঘাস একসঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
দিনের শুরুতে আবেগ ও উত্তেজনা নিয়ন্ত্রণ আপনার পক্ষে কঠিন হয়ে দাঁড়াবে। এর ফলে ব্যবসায় ক্ষতির সম্ভাবনা আছে। চাকরিতে নতুন কোনো জটিলতা দেখা দিতে পারে। প্রেমযোগ নেই। পরিবারের অন্য সদস্যদের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। জাতিকাদের জন্য দিনটি মধ্যম। পরিবারে সমস্যা বাড়লেও কর্মক্ষেত্রে জাতিকাদের দিনটি শুভ।

টোটকা: একটি নিমপাতা ও সামান্য চাল সকালে উঠে চিবিয়ে সেটিকে  পানিতে ফেলে দিন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৬
আজেকের দিনে মধ্যভাগের পর নতুন সম্ভাবনা কাজে লাগিয়ে উন্নতির সুযোগ তৈরি হবে। নতুন যোগাযোগের সৃষ্টি হবে। চাকরির ক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা তৈরি হতে পারে। ছাত্রদের বিশেষ সুযোগ আসতে পারে। প্রেমযোগ আছে। গৃহিণীদের দিনটি কাটবে ব্যস্ততায়। সন্তানের শরীর নিয়ে চিন্তা থাকবে। কর্কট জাতিকাদের কর্মক্ষেত্রে দিনটি কাটবে শুভ।

টোটকা: শুকনো লঙ্কা, সাদা জিরা ও পাতি লেবু একটি লাল কাপড়ের মধ্যে বেঁধে বাড়ির সদর দরজার বাইরে রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১
বিশ্বাস-অবিশ্বাসের কারণে দাম্পত্য জীবনকে পরীক্ষার মুখে পড়তে হবে। ব্যবসায় আর্থিক লাভ হবে। কর্মক্ষেত্রে দিনটি শুভ কাটবে। প্রেমযোগ নেই। সম্পর্কে মনোমালিন্য দেখা দিতে পারে। জাতিকাদের জন্য দিনটি মধ্যম। জাতিকাদের পড়াশুনায় উন্নতির সুযোগ। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে।

টোটকা: শুকনো লঙ্কা, সাদা জিরা ও পাতি লেবু একটি লাল কাপড়ের মধ্যে বেঁধে বাড়ির সদর দরজার বাইরে রাখুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২
আর্থিকযোগ ঠিক থাকলেও পরিবারে রয়েছে বিতর্ক ও অশান্তির আশঙ্কা। প্রেমযোগ নেই। বাবার সঙ্গে মনোমালিন্য। জাতিকাদের কর্মক্ষেত্রে অর্থলাভ হতে পারে। গৃহিণীদের মনে পরিবার নিয়ে দুশ্চিন্তার মেঘ গোটা দিন ঘিরে থাকবে।

টোটকা: বেল পাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং :বাদামি, শুভ সংখ্যা : ৭
কর্মক্ষেত্রে দিনটি শুভ। প্রেমযোগ আছে। শরীর নিয়ে চিন্তা দূর হবে। অর্থযোগ আছে। সন্তানের শুভ খবর আসতে পারে। বিবাহযোগ্যা জাতক-জাতিকাদের জন্য দিনটি আনন্দের খবর নিয়ে আসতে পারে। তুলা জাতিকাদের উপহার বা ধন লাভের যোগ আছে।

টোটকা: পানিতে নিমপাতা ও কালোজিরা রেখে বসার ঘরে দক্ষিণ কোণে রেখে দিন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪
পারিবারিক জীবন শান্তিপূর্ণ থাকলেও আর্থিক ক্ষেত্রে চক্রান্তের সম্ভাবনা দেখা যাচ্ছে। ব্যবসায় মিশ্র প্রভাব। ছাত্রদের জন্য দিনটি শুভ। প্রেমযোগ আছে। জাতিকাদের জন্য পরিবারে ছোট ছোট সমস্যার সম্ভাবনা আছে। বাড়িতে আত্মীয় আগমনের যোগ।

টোটকা: একটি পাত্রে পানিতে কলাই, ধান, তিল, ভিজিয়ে রান্নাঘরে রাখুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৭
জাতকের বিদেশ ভ্রমণের সুযোগ তৈরির সম্ভাবনা রয়েছে। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি শুভ। ছাত্রদের উচ্চশিক্ষার দরজা খুলতে পারে। জাতিকাদের কর্মক্ষেত্রে কিছুটা অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি দাঁড়াতে হতে পারে। অভিভাবকদের শরীর দিনের মধ্যে আপনাকে ব্যাকুল হতে পারে।

টোটকা: শোবার ঘরে সাদা ও নীল ফুলের তোড়া রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৬
বহুপ্রতীক্ষিত কোনো প্রচেষ্টার ফলাফল আজ হাতে পেতে পারেন। চাকরিজীবীদের জন্য দিনটি মধ্যম। ছাত্রদের জন্য আজকের দিনটি শুভ। জাতিকাদের জন্য ধনযোগ আছে। গৃহিণীদের জন্য দিনটি মিশ্র কাটবে।

টোটকা: গরিবদের আজকের দিনে খাদ্য দান আপনার পক্ষে শুভ।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
ব্যবসায় আয় বাড়বে। কিন্তু বাইরের কারো হস্তক্ষেপে পরিবারে অশান্তি দেখা দিতে পারে। ছাত্রদের জন্য দিনটি কাটবে আনন্দ ও উত্তেজনায়। পেশাদারদের জন্য আজকের দিন কাটবে ব্যস্ততার মধ্যে। প্রেম নেই। কুম্ভ জাতিকাদের ক্ষেত্রে পারিবারিক সমস্যা শিরঃপীড়ার কারণ হতে পারে। কর্মক্ষেত্রে সম্মান বাড়বে।
 
টোটকা: জলে তিনটি পানপাতা রেখে রান্নাঘরে রেখে দিন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২
পারিবারিক জীবন ও অনৈতিক ক্ষেত্র শুভ। শান্তিপূর্ণ থাকলেও প্রেমের ক্ষেত্রে শুভ নয়। সম্পর্ক নিয়ে সাময়িক সমস্যার সম্ভাবনা দেখা যাচ্ছে। কর্মক্ষেত্রে মিশ্র প্রভাব বজায় থাকবে। জাতিকাদের জন্য কর্মক্ষেত্রে সমস্যা সমাধানের সম্ভাবনা আছে। বাড়িতে শুভ অনুষ্ঠানের যোগ আছে।

টোটকা: একটি পাত্রে  যব, গম, চাল, কালো জিরা, কাঁচা মরিচ ভিজিয়ে বিছানার তলায় সারা রাত রাখুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa