ঢাকা, মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

রাশিফল

দাম্পত্য ও প্রেমে মিশ্রফল ধনুর, অল্পতে রাগবেন না মেষ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৫
দাম্পত্য ও প্রেমে মিশ্রফল ধনুর, অল্পতে রাগবেন না মেষ

আজ কেমন যাবে
তারিখ- ২৩/০১/২০১৫

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬
শীতের রোদ ঝলমলে দিনেও মনের কোণে জমতে পারে অভিমানের মেঘ। অল্পতে রেগে যাবেন না, হারিয়ে ফেলবেন না মেজাজ।

জাতিকাদের কাজে অগ্রগতি হলেও অর্থনৈতিক ব্যাপারে অপেক্ষা করতে হবে। সন্ধ্যের পর থেকে জাতিকাদের জীবনে কিছু শুভ প্রভাব বাড়তে পারে।

টোটকা: কিছুটা কলাই, কয়েকটি শুকনো লঙ্কা, তিনটি জবা ফুল একটি লাল কাপড়ে জড়িয়ে বাড়ির পশ্চিম দিকে রেখে দিন। সূর্য ডোবার পর সেটিকে পানিতে ভাসান।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
নতুন ঘর, নতুন পরিবেশ বা নতুন কর্মক্ষেত্রে গোটা দিনটি খাপ খাইয়ে চলতে হতে পারে। কর্মক্ষেত্রে কিছুটা এলোমেলো সময় কাটবে। জাতিকারা ন্যায্য পাওনা পেয়ে যাবেন কিন্তু শত্রুপক্ষ সক্রিয় থাকবে। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া এমনভাবে রাখুন যাতে সকালে উঠেই তাতে চোখ পড়ে।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮
সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্মান বাড়তে পারে। অনেকগুলি কাজের সুযোগ আসতে পারে। সন্তানকে নিয়ে চিন্তা জাতিকাদের কর্মক্ষেত্রে প্রভাব ফেলবে। ন্যায্য অধিকার লাভের জন্য যথেষ্ট সংগ্রাম করতে হবে।

টোটকা: ঘরে উপাসনার জায়গায় সুগন্ধি ধূপ জ্বালিয়ে রাখুন। কাজের জায়গায় সুগন্ধি ফুল রাখুন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭
বিনা প্রশ্নে অন্য কারো সিদ্ধান্ত মেনে নিলে তা সমস্যার কারণ হতে পারে। দুপুরের পর যেকোনো কারণেই মন চঞ্চল হয়ে উঠতে পারে। জাতিকাদের ক্ষেত্রে দাম্পত্য জীবন ঘিরে সমস্যা সামনে আসতে পারে। কর্মক্ষেত্রের জটিল পরিস্থিতিকে দায়িত্ব নিয়ে মোকাবিলা করতে হতে পারে।

টোটকা: কাজের টেবিলে বা ব্যবসার জায়গায় ত্রিভুজ আকৃতির স্ফটিক এমনভাবে রাখুন যার উপর সূর্যের আলো পড়ে।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২
পরিবারের কোনো সদস্যের কারণে আপনাকে সমস্যার মধ্যে পড়তে হতে পারে। তবে বন্ধুদের উপস্থিতিতে মনোবল বাড়তে পারে। জাতিকাদের জীবনে সিদ্ধান্ত বদলের প্রয়োজন হতে পারে। তবে সমস্ত দিক বিবেচনা করে সিদ্ধান্ত বদল করুন। প্রেমযোগ আজকের দিনটিতে শুভ নয়।

টোটকা: একটি কাঁচা হলুদ লাল কাপড়ে জড়িয়ে নিজের কাছে রাখুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৯
সমস্যা সমাধানে বন্ধুদের সাহায্য চাইলেও আজকের দিনে সেটা পাবেন না। সন্ধ্যার পর থেকে শুভ পরিবর্তন হতে শুরু করবে। জাতিকাদের কোনো বিষয়ে না বলতে হলেও এমনভাবে বলুন যাতে সুন্দর সম্পর্ক বজায় থাকে। গৃহাগত ক্ষেত্রে মনোযোগ বেশি দিতে হবে। প্রেমযোগ আছে।

টোটকা: কাজের জায়গায় একটি ত্রিকোণ স্ফটিক রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) শুভ রং সাদা, শুভ সংখ্যা : ২১
ঘটনার প্রভাবে আপনার বিশ্বাসে ভাঙন ধরতে পারে পারে। অনেকদিন ধরে করা কোনো চেষ্টা আজ সফল হতে পারে। সন্ধ্যের পর আর্থিক লেনদেন না করাই ভালো। জাতিকাদের ভাগ্যে তুচ্ছ কারণে ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। পারিবারিক দিকে প্রতিকূল পরিবেশ বজায় থাকবে।

টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮
দিনের মধ্যভাগের পর ভাগ্যপতির সহায়তায় শুভ পরিবর্তন হবে। তার আগে সমস্যা থাকবে। জাতিকারা বন্ধুস্থানীয় কোনো ব্যক্তির কাছ থেকে শুভ খবর পেতে পারেন। কোনো ব্যক্তি কিছু সুবিধা দেওয়ার কথা দিলে তার সম্বন্ধে আগে খোঁজ খবর নিন।

টোটকা: শুকনো লঙ্কা, সাদা জিরা ও পাতি লেবু একটি লাল কাপড়ের মধ্যে বেঁধে বাড়ির সদর দরজার বাইরে রাখুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৩
আজকের দিনে পাওনা অর্থ লাভের যোগ আছে। কাছের মানুষের শুভ সংবাদ আপনার উদ্যম বাড়িয়ে দেবে। তবে সন্ধ্যার পর সতর্ক না হলে ক্ষতির সম্ভাবনা আছে। জাতিকাদের জন্য শত্রুপক্ষের তরফে আপস করার প্রস্তাব আসতে পারে। সতর্কভাবে সেই প্রস্তাব এড়িয়ে চলুন। দাম্পত্য ও প্রেমে মিশ্র ফলাফল দেখা যাচ্ছে।

টোটকা: দারুচিনি, মধু ও ঘি একটি পাত্রে রেখে বিছানার নীচে সারা রাত রেখে দিন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
হতাশ হয়ে ব্যবসা ছেড়ে দিলে চলবে না। কিছুটা অসাফল্যের পর মনের আশা পূর্ণ হতে পারে। যৌথ কারবারে লাভ কম হলেও প্রচেষ্টা চালিয়ে যান। জাতিকারা পারিবারিক কাজ ও কর্মক্ষেত্রে ব্যস্ত দিন কাটাবেন। পারিবারিক আলোচনায় অগ্রগতি হতে পারে।

টোটকা: একটি মাটির পাত্রে কালো জিরা, শুকনো লঙ্কা ও ভেজানো চাল রেখে সেটিকে পানিতে ভাসিয়ে দিয়ে পিছনদিকে না ফিরে চলে আসুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
মূল্যবান ধাতু পারিবারিক সূত্রে পাওয়ার সম্ভাবনা আছে। পরিবারের সহায়তায় কোনো কাজে বিশেষ সুবিধা পেয়ে যাবেন। জাতিকাদের সম্মানজনক প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে। কোনো ধরনের বিতর্কে না যাওয়াই সমীচীন হবে। প্রেমযোগ আছে।

টোটকা: শোবার ঘরে একটি পিতলের পাত্রে জল দিয়ে পদ্মফুল রাখলে উপকার পাবেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ১১
পরিবেশ অনুকূল থাকলেও অর্থনৈতিক সুবিধা খুব একটা পাবেন না। ভাগ্যক্রমে যোগাযোগ এলেই তৎপরতার অভাবে হাতছাড়া হয়ে যাবে। বিরোধীরা সক্রিয় থাকবে। জাতিকাদের পরিবারের ঝামেলা নিয়ন্ত্রণ করতে করতে সন্ধ্যে হয়ে যেতে পারে। সন্ধ্যের পর থেকে পরিবেশ কিছুটা অনুকূলে আসবে। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: বেল পাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa