ঢাকা, মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

রাশিফল

হতাশা দূর হবে তুলার, কর্কটের প্রেম

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৫
হতাশা দূর হবে তুলার, কর্কটের প্রেম

আজ কেমন যাবে
তারিখ- ১৮/০১/২০১৫

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬
আপনার অনড় মানসিক শক্তিতে দুর্জয়কে জয় করতে সক্ষম হবেন। কাজের ক্ষেত্রে বাধা দূর হবে।

পরিবারে শান্তি বজায় থাকবে। নতুন আর্থিক সম্ভাবনার সৃষ্টি হতে পারে। প্রেমযোগ আছে। জাতিকাদের ক্ষেত্রে মানসিক চাপ দূর হবে। উৎসাহজনক খবর আসতে পারে।

টোটকা: কিছুটা দই, কিছুটা গম ও একটি আদার টুকরো একটি মাটির পাত্রে রেখে ঘরের বাইরে পশ্চিম কোণে সূর্য ডোবার আগে পর্যন্ত রেখে দিন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
দিনের মধ্যভাগটি আজকে খুবই গুরুত্বপূর্ণ হতে পারে। দিনের মধ্যভাগটি সচেতনভাবে পার করুন। সন্তানকে নিয়ে চিন্তা থাকবে। অভিভাবকদের শরীর নিয়ে ব্যস্ততা থাকবে। জাতিকারা পরিবারের সহায়তায় সাফল্যের রাস্তা খুঁজে পাবেন। প্রেমযোগ আছে।

টোটকা: একটি নিমপাতা ও সামান্য চাল সকালে উঠে চিবিয়ে সেটিকে  পানিতে ফেলে দিন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮
কর্মক্ষেত্রের কাজ সেখানেই শেষ করার চেষ্টা করুন। বাড়িতে কাজ আনলে সমস্যা হবে। সামাজিক কাজে জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে। জাতিকারা পরিবারে বিশেষ কাজের জন্য সম্মান পাবেন। পারিবারিক জমায়েত বা অনুষ্ঠানের জন্য ব্যস্ততা থাকবে তুঙ্গে।
 
টোটকা: একটি মাটির পাত্রে কিছুটা গুড়, একটি পান কিছুটা তেল এবং কয়েকটি দুর্বা ঘাস একসঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭
অবিশ্বাসজনিত মানসিক আঘাতের সম্ভাবনা আছে। তবে অভিভাবকদের সাহায্যে সমস্যার সমাধান হবে। পারিবারিক মনোমালিন্যের সমাধান হয়ে পরিবার আনন্দময় হয়ে উঠবে। প্রেমযোগ আছে। জাতিকাদের দায়িত্ব বাড়বে। সন্তানের শিক্ষা নিয়ে ব্যস্ত থাকতে হতে পারে। দাম্পত্য জীবন নিয়ে সতর্ক থাকুন।

টোটকা: সদর দরজার সামনে দুটি মাটির মঙ্গল ঘটে জল দিয়ে তাতে কিছুটা কাঁচা হলুদ, দুর্বা ঘাস ও কিছুটা ফুল ডাবের জলে ভিজিয়ে রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২
আর্থিক বিষয় নিয়ে উত্তেজনা পরিস্থিতিকে জটিল করে তুলতে পারে। পরিচিতরা সংবেদনাশীল হলেও নিজেই নিজের মনোবল ফিরিয়ে আনতে চেষ্টা করুন। জাতিকারা জটিল পারিবারিক সমস্যায় জড়িয়ে পরবেন। মানসিক অবসাদ থেকে দূরে থাকার চেষ্টা করুন।

টোটকা: একটি একটি গোটা সুপারি, তিনটি বেল পাতা এবং একটি কলা বাড়ির পশ্চিম দিকের কোণে রেখে দিন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৯
ইতিবাচক চিন্তার অভাবে সমস্যা জটিল হয়ে পড়তে পারে। সমস্যা সমাধান করতে মানসিক চাঞ্চল্য বাধা হয়ে দাঁড়াবে। বন্ধুদের মাধ্যমে সাহায্য পাওয়ার সম্ভাবনা আছে। জাতিকাদের ক্ষেত্রে নতুন বন্ধু লাভের যোগ দেখা যাচ্ছে। তবে সম্পর্ক নিয়ে জটিলতায় জড়িয়ে পড়তে হতে পারে।

টোটকা: একটি হলুদ সুতির কাপড়ে কিছুটা সরষে এবং তিল পুটুলি করে বেঁধে জলে ভাসিয়ে দিন।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) শুভ রং সাদা,  শুভ সংখ্যা : ২১
জীবনে আসবে উন্নতির সুযোগ। বাধা এলেও ইতিবাচক চিন্তার মাধ্যমে নতুন উদ্যমে কাজ করার মানসিক জোর পাবেন। হতাশা দূর হবে। সাফল্যের নতুন রাস্তার সন্ধান পাবেন। জাতিকাদের পৈত্রিক সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ার যোগ আছে।

টোটকা: সদর দরজার ঠিক নীচে উত্তর দিকে মুখ করে তেল ও  সিঁদুর দিয়ে একটি মাছের ছবি এঁকে রাখুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৮
সন্তানের শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। প্রেম নিয়ে গুরুজনদের সঙ্গে মতবিরোধের যোগ আছে। তীক্ষ্ণ বা ফলাযুক্ত জিনিস থেকে দূরে থাকুন। জাতিকারা অহেতুক সমালোচনার শিকার হবেন। প্রেমযোগ বাধা-বিঘ্নময়।

টোটকা: একটি বৃন্তে তিনটি বেলপাতা আছে এমন পাঁচটি বৃন্তকে একত্রে বেঁধে সেটিকে একটি পিতলের পাত্রে সরিষার তেলের মধ্যে কাঁচা হলুদ দিয়ে সূর্যাস্ত পর্যন্ত ডুবিয়ে রাখুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ৩
দিনের শেষ বেলায় কোনো বিশেষ কারণে পারিবারিক পরিবেশ আনন্দময় হয়ে উঠতে পারে। তবে পরিবারের ভিতরেরই গুপ্ত শত্রুতার যোগ আছে। প্রেমযোগ শুভ। জাতিকারা পারিবারিক সমস্যা নিয়ে বিব্রত থাকবেন। পথে কোন রকম বাধার শিকার হতে পারেন।

টোটকা: একটি জাম পাতাসহ জাম ডালকে কিছুটা সিঁদুর কিছুটা চাল সামান্য মাটি, অল্প জল একটি পাত্রে রেখে জলাশয়ে ভাসিয়ে দিন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
আজকের দিনে পেশাগত ভাবে নতুন পদক্ষেপ আপনাকে বেশ কিছুটা এগিয়ে দেবে। অনেকদিন ধরে আটকে আছে এমন কাজ সমাধান হয়ে যেতে পারে। জাতিকাদের ক্ষেত্রে নতুন যোগাযোগ ও উপহার লাভের যোগ আছে। চোখ বা দাঁত নিয়ে সমস্যা দেখা দিতে পারে। প্রেম নিয়ে সফলতা পাবার ক্ষেত্রে পারিবারিক দিক থেকে বাঁধা আসতে পারে।

টোটকা: সম্ভব হলে সর্পগন্ধা বা পাথর কুচি গাছ রোপণ করুন। অথবা কোনো সর্পগন্ধা গাছে জল দিন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
জনসংযোগের কার্জকারিতা উপলব্ধি করতে পারবেন। পারিবারে সমস্যার যোগ আছে। আইনি জটিলতায় জড়াতে পারেন। আপনার সিদ্ধান্ত কর্মক্ষেত্রে সমালোচিত হবে। জাতিকাদের ক্ষেত্রে বন্ধুদের সঙ্গে দূরত্ব তৈরি হতে পারে। প্রেমের সম্পর্কে মনোমালিন্যের সম্ভাবনা আছে।

টোটকা: আমলকি ও কাঁচা ডুমুর একটি স্বস্তিক চিহ্ন আঁকা ঘটে রেখে বসার ঘরের দক্ষিণে রেখে দিন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ১১
পারিপার্শ্বিক পরিবেশ অনুকূলে থাকবে না। বিশেষ করে কাজের ক্ষেত্রে শত্রুতা ও প্রতিযোগিতার মুখে পড়তে হবে। পারিবারিক সমস্যা কিছুটা কমতে পারে। বুদ্ধির ব্যবহারে প্রতিপক্ষকে পরাজিত হবে। জাতিকারা আবেগ নিয়ন্ত্রণ করতে পারলে সফল হবেন। যোগাযোগ কাজে লাগিয়ে উন্নতির সুযোগ আসতে পারে। প্রেমের যোগ আছে।

টোটকা: পাঁচটি আমের পল্লবের উপর লাল সিঁদুরের একটি করে ফোঁটা দিয়ে প্রধান দরজায় ঝুলিয়ে রাখুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa