ঢাকা, সোমবার, ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

রাশিফল

দিনের মধ্যভাগে প্রাপ্তিযোগ ধনুর, প্রথমভাগ শুভ কর্কটের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৪
দিনের মধ্যভাগে প্রাপ্তিযোগ ধনুর, প্রথমভাগ শুভ কর্কটের


প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ২৯/১২/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯
ভ্রমণ পরিকল্পনার সার্থক রূপায়ণ সম্ভব হবে। সন্তানের স্বাস্থ্য নিয়ে বিশেষ উদ্বেগ দেখা দিতে পারে। ব্যবসায়ীদের জন্য শুভ দিন। দাম্পত্যে অশুভ যোগ দেখা যাচ্ছে। কনিষ্ঠ ভ্রাতা ও ভগ্নীকে কেন্দ্র করে দাম্পত্য অশান্তি বাড়বে।

টোটকা: কাজের জায়গায় একটি গোলাকৃতির স্ফটিক রাখুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪
পিত্তজনিত প্রকোপে নানা রোগ-ব্যাধি দেখা দিতে পারে। অতিরিক্ত ভাবপ্রবণতায় সমস্যা বাড়বে। পরিচিতজনের কারসাজিতে প্রতারিত হওয়ার আশঙ্কা রয়েছে। প্রেমিক বা প্রেমিকার তরফে মানসিক সাহায্য পাবেন।

টোটকা: কাক-পক্ষীকে দানা শস্য দান করুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৭
পারিবারিক বিষয়-সম্পত্তি বণ্টন নিয়ে পারিবারিক বিরোধ বাড়বে। দূর ভ্রমণের যোগ আছে। প্রিয়জনের বিয়ের ব্যাপারে আলাপ-আলোচনা সফল হওয়ার শুভ যোগ রয়েছে। প্রেমযোগ স্পষ্ট নয়।

টোটকা: কুকুর,গবাদি পশুদের খাদ্য দান করুন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : সাদা,শুভ সংখ্যা : ২
দিনের প্রথমভাগ শুভ। দিনের মধ্যভাগে বন্ধুর আপত্তিকর আচরণের জন্য সম্পর্কের অবনতি হতে পারে। কোন প্ররোচণায় পা না দেওয়াই ভালো। ঘাড় ও পিঠের ব্যথায় ভোগান্তি হতে পারে। প্রেমের বিষয় নিয়ে আলোচনা এড়িয়ে চলুন।

টোটকা: বাড়িতে একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৮
আমদানি-রপ্তানি ব্যবসায় বিশেষ সাফল্যের যোগ আছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে আকস্মিক বাধা আসতে পারে। দূর ভ্রমণের পরিকল্পনা বাতিল করাই ভালো। বন্ধুবেশী শত্রুর কূটচালে বৈষয়িক ক্ষতি ও মানহানির আশঙ্কা দেখা যাচ্ছে। কোনো পরিচিত ব্যক্তি প্রেমের ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়াতে পারে।

টোটকা: ধর্মগ্রন্থ পাঠ করুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ৪
গুরুজনের স্বাস্থ্যহানিতে উদ্বেগ ও হয়রানি বাড়বে। নিজের বা পরিবারের অন্য কারো শ্লেষ্মা বৃদ্ধি ও শ্বাসযন্ত্রের সমস্যায় ভোগান্তি দেখা দিতে পারে। দিনের মধ্যভাগে চুরি বা পকেটমারিতে অর্থ ক্ষতির সম্ভাবনা। বিচার বিভাগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের শুভ সময়। প্রেমের ক্ষেত্রে বাধা হতে পারে আপনার বাহ্যিক কাঠিন্য।

টোটকা: গোলাপজল মিশ্রিত জলে গোসল করুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) শুভ রং হলুদ, শুভ সংখ্যা : ৯
শত্রু মোকাবিলার জন্য আইনি প্রস্তুতি প্রয়োজন হতে পারে। পারিবারিক দায়িত্ব পালনে বহুব্যয় হবে। ব্যবসায় বহুব্যস্ততা ও অতিরিক্ত পরিশ্রমে দৈহিক দুর্বলতা ও মানসিক অবসাদ দেখা দিতে পারে। প্রেমযোগ শুভ।

টোটকা: কুকুরকে উচ্ছিষ্ট নয় এমন খাবার দিন।
 
বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬
পারিবারিক ব্যবসায় আপাতত বাড়তি বিনিয়োগ না করাই ভালো। বন্ধুদের সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান হবে। কোনো আত্মীয়ের অস্ত্রোপচারের সম্ভাবনা আছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ।

টোটকা: দারুচিনি ও মধু সকালে গ্রহণ করুন।
 
ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯
বন্ধুর পাশে দাঁড়াতে গিয়ে তার ব্যবহারে হতাশ হতে পারেন। দিনের মধ্যভাগে প্রাপ্তিযোগ দেখা যাচ্ছে। সংখ্যাতত্ত্বের অনুশীলনে অগ্রগতির সম্ভাবনা। অন্তভাগে স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় পারিবারিক পরিস্থিতির উন্নতি হবে। প্রেমযোগ শুভ।

টোটকা: একটি পাত্রে জলে যব ও চাল ভিজিয়ে রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২
নিজস্ব প্রতিভার জোরে ভাগ্যোদয় ও সমৃদ্ধি আসবে। ওষুধের ব্যবসা ও শিল্প কাজে উপার্জন বাড়বে বলেই মনে হচ্ছে। ভাই-বোনের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। প্রেম নিয়ে কিছুটা টানাপড়েন থাকতে পারে।

টোটকা:  জলে কয়েকটি পদ্মফুল রেখে বসার ঘরে দক্ষিণ কোণে রেখে দিন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮
আজকের দিনে সম্পত্তি নিয়ে আত্মীয়-স্বজনের সঙ্গে বিরোধে মনঃকষ্ট দেখা দেবে। দিনের অন্তভাগে নৃত্য নাটকাদি চারুকলার অনুশীলনে ব্যুৎপত্তি লাভ হবে। দিনের শেষ ভাগটি প্রেমের জন্য বিশেষ শুভ।

টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪
আজকের দিনে দূরদেশ থেকে প্রিয়জনের পাঠানো উপহার পেতে পারেন। দাম্পত্য জীবনে কিছুটা অভিমানের মেঘ জমতে পারে। চাকরিক্ষেত্রে উন্নতি ব্যাহত হতে পারে। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: ঈশ্বরের উদ্দেশ্যে সুগন্ধি ধূপ নিবেদন করুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa