ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

প্রেম নিয়ে দ্বিধা-দ্বন্দ্ব বৃষের, প্রশিক্ষণে সাফল্য তুলার

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৪
প্রেম নিয়ে দ্বিধা-দ্বন্দ্ব বৃষের, প্রশিক্ষণে সাফল্য তুলার

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষ শাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরই মধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্ন জন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরো সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান, তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ যারা মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান, তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে আবার মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ৩০/০৮/২০১৪

মেষ: শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২
পরিবারে আপনার আত্মত্যাগের স্বীকৃতি মিলতে পারে। থাইরয়েডের সমস্যা ভোগাতে পারে। প্রেম নিয়ে জটিলতার কারণে কর্মক্ষেত্রে বিড়ম্বনার শিকার হতে পারেন।

টোটকা: বাড়ির সদর দরজা থেকে দেখা যায় এমন জায়গায় একটি সাদা শঙ্খ রাখুন।

বৃষ: শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৫
অতিরিক্ত ক্রোধ কার্যোদ্ধারে বাধা হয়ে দাঁড়াতে পারে। অধ্যয়ন ও অধ্যাপনায় বিশেষ সাফল্যের যোগ আছে। কোনো আত্মীয়ের আচরণে মনোকষ্ট পেতে পারেন। তবে গোপন শত্রুদের থেকে সাবধান থাকতে হবে। প্রেম নিয়ে মনে নানা দ্বিধাদ্বন্দ্ব কাজ করবে।

টোটকা: নিজের পকেটে তুলসী পাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

মিথুন: শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৭
গ্রহের অবস্থানগত কারণে কর্মকুশলতার স্বীকৃতি অধরাই থেকে যাবে। একাধিক উপায়ে উপার্জন বাড়লেও বিভিন্ন কারণে সেটি ব্যয় হয়ে যাবে। সপরিবারে দূর ভ্রমণের সম্ভাবনা আছে। কোনো প্রভাবশালী ব্যক্তি আপনাকে সাহায্য করবেন।

টোটকা: কাজের টেবিলের ড্রয়ারে একটি মাটির ঢেলা, সঙ্গে তিনটি তুলসী পাতা এবং কিছু সাদা ফুল একটি সাদা কাপড়ে জড়িয়ে রাখুন।

কর্কট: শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫
বহু জটিলতার মধ্য দিয়ে অবশেষে পদোন্নতির শুভ সঙ্কেত পাবেন। জ্ঞাতি-শত্রুর চক্রান্তে পৈতৃক সম্পত্তি লাভে পদে পদে বাধা আসতে পারে। জলপথে ভ্রমণের সময় সাবধানতা অবলম্বন করবেন।

টোটকা: গাড়ি চালকেরা গাড়ির সামনের দিকে তিনটি কাগুজি লেবু তিনটি মরিচ একটি সুতায় বেঁধে ঝুলিয়ে রাখুন।

সিংহ: শুভ রং: গোলাপি, শুভ সংখ্যা: ১৯
আবেগের বশে হঠকারিতা থেকে বিপত্তির আশঙ্কা যথেষ্ট পরিমাণে আছে। অংশীদারের চক্রান্তে ব্যবসায় হঠাৎ লোকসান হয়ে যেতে পারে। রক্ত চাপজনিত দুর্বলতায় ভোগান্তির সম্ভাবনা আছে। দাম্পত্য জীবনে আপনার কোনো পরিচিত ব্যক্তির উস্কানিতে সমস্যা দেখা দিতে পারে।

টোটকা: শোওয়ার ঘরে একটি পিতলের পাত্রে জল দিয়ে তিনটি পদ্ম ফুল রাখলে উপকার পাবেন।

কন্যা: শুভ রং : নীল,  শুভ সংখ্যা: ২৩
কোনো শুভানুধ্যায়ীর আনুকূল্যে কর্মক্ষেত্রে সমস্যার সুরাহা হতে পারে। শত্রুর শক্তি জেনে তবেই সন্ধির সিদ্ধান্ত নেওয়া উচিত। দানধ্যান করে শান্তি লাভ করবেন। সন্তানের শরীর এবং শিক্ষা নিয়ে চিন্তা বাড়তে পারে।

টোটকা: ভোরে শয্যা ত্যাগ করে সামান্য জলে ভেজানো চাল চিবিয়ে ফেলুন।

তুলা: শুভ রং: লাল,  শুভ সংখ্যা: ৯
বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্য উপার্জনের ভিন্ন পথ দেখাবে। বেফাঁস মন্তব্যে স্বজন মহলে বিড়ম্বনা বাড়তে পারে। ভুল বোঝাবুঝির জেরে প্রেম-প্রণয়ে জটিলতা দেখা দিতে পারে। ব্যবসায়ে বাড়তি বিনিয়োগ করে কোনো লাভ হবে না।

টোটকা: সুগন্ধি মিশ্রিত জলে গোসল করুন।  

বৃশ্চিক: শুভ রং: গোলাপি,  শুভ সংখ্যা: ৮
বন্ধুর মুশকিল আসান করে বাহবা জুটতে পারে। সংক্রমণ জনিত জ্বরজ্বালা ভোগাবে। মা-বাবার সঙ্গে মতের অমিল আপনাকে মনোকষ্ট দেবে। কোনো আত্মীয় আপনার পারিবারিক সমস্যার সুযোগ নিতে চাইবে। দাম্পত্য জীবনে গ্রহের প্রভাবে কিছু কিছু সমস্যা থাকবে।

টোটকা: একটি জীবন্ত মাছকে জলাশয়ে ছেড়ে দিন।

ধনু: শুভ রং: সাদা,  শুভ সংখ্যা: ৭
কর্মক্ষেত্রে শ্রম ও কৃতিত্বের স্বীকৃতি না-মেলায় হতাশা বাড়বে। তৃতীয় কাউকে ঘিরে দাম্পত্য বিরোধ জন্ম নিতে পারে। বকেয়া অর্থ আংশিক ফেরত পেতে পারেন। খাদ্যনালী সংক্রান্ত সমস্যা থাকলে অতি দ্রুত ব্যবস্থা নিন।  

টোটকা: তুলসীগাছ রোপন করুন অথবা কোনো তুলসী গাছে জল দিন।

মকর: শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ৬
কোনো ব্যক্তির মন পরিবর্তনের প্রয়াসে সাফল্যের সম্ভাবনা আছে। চিত্তাকর্ষক কথাবার্তায় অনেকের মন জয় করতে পারেন। মূল্যবান দ্রব্য লাভের সম্ভাবনা দেখা যাচ্ছে। আপনার ব্যবহারের মাধ্যমে নতুন উপার্জনের পথ খুলতে পারে।

টোটকা: ডুমুর এবং কাঁচা তেঁতুল মাটির ঘটে রেখে বাড়ির দক্ষিণে রেখে দিন।

কুম্ভ: শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১২
পিতৃস্থানীয় ব্যক্তির সহায়তায় বিপদ থেকে উদ্ধারের সম্ভাবনা আছে। গৃহ নির্মাণের আর্থিক পরিকল্পনা সফল হবে। উচ্চশিক্ষা ও গবেষণায় বিলম্বিত সুযোগ আসতে পারে। গ্রহের বক্র দৃষ্টির ফলে প্রেম নিয়ে জটিলতা বজায় থাকবে।

টোটকা: একটি কলাকে কিছুটা কালো জিরে, কিছুটা চাল সামান্য তিল অল্প জল দিয়ে মেখে জলাশয়ে ভাসিয়ে দিন।

মীন: শুভ রং: সবুজ,  শুভ সংখ্যা: ৯
পরোপকারের প্রতিদানে উপহাস জুটতে পারে। বিশিষ্ট ব্যক্তির সহায়তায় নামি সংস্থায় চাকরি পাওয়ার যোগ আছে। প্রিয়জনের স্বাস্থ্য সংকটে উদ্বেগ ও চিকিৎসায় ব্যয় বাড়তে পারে। দাম্পত্য জীবনে সমস্যার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

টোটকা: পাঁচটি বোঁটাযুক্ত পানের পাতার ওপর তেল এবং সিঁদুর মিশিয়ে একটি করে ফোঁটা দিয়ে একটি পিতলের পাত্রে রান্না ঘরে রাখুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।