ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

মেষের আর্থিক লাভ, সিংহের সাফল্যের ইঙ্গিত

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৪
মেষের আর্থিক লাভ, সিংহের সাফল্যের ইঙ্গিত

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ২৯/০৮/২০১৪

মেষ: শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯
আজকের দিনে আর্থিক ও বৈষয়িক লাভ ত্বরান্বিত হতে পারে। ব্যবসায় বিনিয়োগ বৃদ্ধির শুভ যোগ দেখা যাচ্ছে। আজ বকেয়া টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা কম। প্রেম নিয়ে গোটা দিনে নানা ভাবে ব্যস্ত থাকতে হতে পারে।

টোটকা: কাজের জায়গায় একটি গোলাকৃতির স্ফটিক রাখুন।

বৃষ: শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪
আপনার সোজা-সাপটা কথায় শত্রু বৃদ্ধির সম্ভাবনা প্রবল। কর্ম পরিবর্তনের চেষ্টায় আশার আলো দেখা যেতে পারে। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়াতে গিয়ে হিতে বিপরীত  হতে পারে। দাম্পত্য জীবনের সমস্যার সমাধানের জন্য বাইরের কাউকে ডাকবেন না।

টোটকা: কাক-পক্ষীদের দানা শস্য দান করুন।

মিথুন: শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৭
এই মুহূর্তে ব্যবসায় বাড়তি ঝুঁকি থেকে বিরত থাকাই ভাল। হিসাব রক্ষায় অসতর্কতার জন্য ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। হাঁটু ব্যথার সমস্যা বাড়বে। সন্তানের শিক্ষা নিয়ে কিছু নতুন সিদ্ধান্ত নিতে হতে পারে।

টোটকা: কুকুর, গবাদি পশুদের খাদ্য দান করুন।

কর্কট: শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২
স্মৃতি বিভ্রাটে বা অন্যমনস্কতায় কর্মস্থলে কিছুটা অস্বস্তিকর পরিবেশের সৃষ্টি হতে পারে। সম্পত্তি-বিরোধ আদালতের দরজা পর্যন্ত গড়াতে পারে। ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যাওয়ার আশঙ্কা আছে। প্রেমের বিষয়ে বিশ্বাসে আঘাত লাগে এমন কোন সিদ্ধান্ত নেবেন না।

টোটকা: বাড়িতে একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

সিংহ:  শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৮
আজকের দিনে নতুন কর্মোদ্যমে সাফল্যের ইঙ্গিত দেখতে পাওয়া যাচ্ছে। শত্রুর আপস-প্রস্তাবে সাড়া দেওয়ার আগে আইনি পরামর্শ দরকার। পরোপকারের স্বীকৃতি না-ও মিলতে পারে। দাম্পত্য জীবন নিয়ে একটি সতর্ক থাকুন। পরিবারের ভিতরে গোপন শত্রুতার যোগ আছে।

টোটকা: ধর্ম গ্রন্থ পাঠ করুন।

কন্যা:শুভ রং : বেগুনি,  শুভ সংখ্যা : ২
বাধা আসবে; আসবে গুপ্ত শত্রুদের চক্রান্তের খবর। কিন্তু আপনার উদ্যমী মনোভাব আপনাকে এগিয়ে নিয়ে যাবে। অনাত্মীয় কেউ সাহায্য করবে। কোনো কারণে মনে ভীতি জাগতে পারে। বন্ধুকে নিয়ে বিশেষ সংশয় জাগতে পারে।

টোটকা: বেল পাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

তুলা: শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ৭
প্রেম নিয়ে দিনটি থাকবে  সমস্যা বহুল। পুরো তথ্য না জানার ফলে ভুল বোঝার সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে পদস্থ ব্যক্তির আদেশ যথাযথভাবে পালনের চেষ্টা করুন। মানসিক কষ্ট পেলেও বাইরে প্রকাশ করতে পারবেন না। ঝুঁকি নিয়ে বিনিয়োগ করবেন না।

টোটকা: জলে নিমপাতা ও কালোজিরা রেখে বসার ঘরে দক্ষিণ কোণে রেখে দিন।

বৃশ্চিক: শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪
কর্মক্ষেত্রে আপনার যোগ্যতার জয়গান হবে। আজ আপনাকে কাউকে তোষামোদ করার প্রয়োজন নেই। তবে স্পষ্ট বক্তা হলে দরকারি কাজে সাফল্য এবং অর্থ নষ্ট হতে পারে। দিনের শেষে সম্মানজনক স্বীকৃতি পাবেন।

টোটকা: একটি পাত্রে জলের মধ্যে কলাই, ধান, তিল,  ভিজিয়ে রান্না ঘরে রাখুন ।

ধনু: শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৭
প্রেম প্রকাশের ক্ষেত্রে আপনি বারবার দ্বিধায় পরতে পারেন। সহকর্মীদের দ্বারা গুরুত্বপূর্ণ কাজ করে ফেলবেন। গুপ্ত বাধার যোগ আছে। দাম্পত্য জীবনে অন্যের কটূ মন্তব্য প্রভাব ফেলতে পারে। তবে দিনটি বিদ্যার্থীদের জন্য শুভ।

টোটকা: শোবার ঘরে সাদাও নীল ফুলের তোড়া রাখুন।

মকর:শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৬
ব্যবসার উন্নতি হবে, সামাজিক পরিচিতি বাড়বে, আসবে সফলতা। অন্যদিকে পুরনো শত্রুরা জেগে উঠবে। আজকের দিনে ভাগ্য আপনার সহায় থাকায় আপনাকে পরাস্ত করা যাবে না। ব্যবসায় স্বল্প লাভ। সতর্ক থাকুন, ভুল সিদ্ধান্ত নিয়ে কাজে দেরি হতে পারে।

টোটকা: গরিবদের আজকের দিনে খাদ্য দান আপনার পক্ষে শুভ।

কুম্ভ: শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
প্রেমের প্রস্তাব এলে তাকে জীবনের নীতিবোধের পরিপ্রেক্ষিতে বিচার করে সিদ্ধান্ত নিন। আজকের দিনে কেউ আপনাকে অর্থ দিতে চাইলে বিবেচনা করে রাজি হবেন। শত্রুপক্ষ সক্রিয় হতে পারে। ভ্রমণযোগ আছে।

টোটকা: জলে তিনটি পান পাতা রেখে রান্না ঘরে রেখে দিন।

মীন: শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২
আর্থিক ঝুঁকি আছে এমন কাজে যাবেন না। আগের আর্থিক ক্ষতি মেটাতে অতিরিক্ত ঝুঁকি কখনই নেবেন না। পরিবেশ আপনার কিছুটা বিরুদ্ধে থাকবে। সহকর্মীর দ্বারা সমস্যা সমাধান হতে পারে। রাতের দিকে কিছু অর্থ পেয়ে যেতে পারেন।

টোটকা: একটি পাত্রে  চাল, কাঁচা মরিচ ভিজিয়ে বিছানার তলায় সারা রাত রাখুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa