ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

রাশিফল

কন্যার প্রেম শুভ, কুম্ভের কর্মস্থলে জটিলতা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৪
কন্যার প্রেম শুভ, কুম্ভের কর্মস্থলে জটিলতা

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ২৫/০৮/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১৯
কর্মচারীর অসততায় ব্যবসায় জটিলতা বাড়বে। বহু দিনের কোনো ইচ্ছাপূরণের ইঙ্গিত দেখা যাচ্ছে। জীবাণু সংক্রমণ থেকে জ্বর জ্বালা ও পেটের রোগে ভোগান্তি হতে পারে। পেশাগত ক্ষেত্রে উন্নতির যোগ থাকলেও পদে পদে বাঁধা প্রাপ্তি হবে বলে রাশিচক্রে দেখা যাচ্ছে।

টোটকা: কাজের জায়গায় একটি গোলাকৃতির স্ফটিক রাখুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৪
আপনার কঠোর পদক্ষেপে পরিবারে মনোমালিন্য বাড়বে। রাশিচক্রের কিছু সমস্যার ফলে প্রিয়জনের বিয়ে নিয়ে আলোচনা ভেস্তে যাওয়ার আশঙ্কা রয়েছে। নতুন বিনিয়োগ এড়ানোই ভাল। প্রেমের ক্ষেত্রে পা বাড়ানোর আগে ভাল করে সব দিক চিন্তা করে নিন।

টোটকা: কাক-পক্ষীদের দানা শস্য দান করুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৭
সহকর্মীদের সহায়তায় কর্মক্ষেত্রে সমস্যার মোকাবিলা করে সফল হবেন। মা-বাবার সঙ্গে সম্পর্কের অবনতিতে মনঃকষ্ট হলেও আপনি কিছু করতে পারবেন না। বাহন ক্রয়ের পরিকল্পনা স্থগিত রাখাই ভাল। দাম্পত্য সমস্যার যোগ রয়েছে। দাম্পত্য সমস্যা আপনার উন্নতির পথে বাঁধার সৃষ্টি কতে পারে।

টোটকা: কুকুর, গবাদি পশুদের খাদ্য দান করুন।

কর্কট: (২২ জুন-২২ জুলাই) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ২
রূঢ় সিদ্ধান্তে বন্ধু-বান্ধবও বিরূপ হতে পারে। সৃষ্টিশীল কাজে কৃতিত্বের বিশেষ স্বীকৃতির সম্ভাবনা রয়েছে। পিত্ত ও জ্বরজনিত সমস্যা দেখা দিতে পারে। গ্রহের অশুভ প্রভাবে ব্যবসায়ে সমস্যা আসতে পারে। প্রেম যোগ শুভ।

টোটকা: বাড়িতে একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)  শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৮
প্রতিদ্বন্দ্বীদের অপপ্রয়াস সত্ত্বেও কর্মে উন্নতির সুযোগ আসবে। মাত্রাছাড়া ভাবাবেগ থেকে ক্ষতির আশঙ্কা দেখা যাচ্ছে। ব্যবসা ঘিরে বিরোধীদের সঙ্গে বিরোধ এবং বিবাদ হতে পারে। গ্রহ সন্নিবেশ কিছুটা বিরূপ থাকায় তার প্রভাব ব্যবসায়ে পড়বে বলেই মনে হচ্ছে। প্রেম যোগ থাকলেও পারিপার্শ্বিক কারণে তা সফল হতে বাঁধা পাবে।

কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)  শুভ রং: বাদামি,  শুভ সংখ্যা: ৪
ব্যবসায় প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে আপস রফার ফল ভাল হওয়ারই সম্ভাবনা। প্রিয়জনের বিয়ে নিয়ে সফল আলোচনার সম্ভাবনা রয়েছে। যানবাহন ক্রয়ের শুভ যোগ দেখা যাচ্ছে। তবে আর্থিক ক্ষতির থেকে বাঁচতে যথেষ্ট সতর্ক হতে হবে। প্রেম যোগ শুভ।

টোটকা: গোলাপ জল মিশ্রিত জলে গোসল করুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) শুভ রং হলুদ,  শুভ সংখ্যা: ৯
কর্মক্ষেত্রে অপ্রত্যাশিত কোনো ঝামেলায় জড়িয়ে হয়রানির আশঙ্কা রয়েছে। সন্তানকে কেন্দ্র করে দাম্পত্য জীবনে অশান্তির মেঘ ঘনিয়ে আসতে পারে। চোখের সমস্যা ভোগাবে। চিকিৎসা জনিত খরচ বাড়তে পারে। সঞ্চয়ের সম্ভাবনা খুবই কম।

টোটকা: কুকুরকে উচ্ছিষ্ট নয় এমন খাবার দিন।
 
বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর) শুভ রং: লাল,  শুভ সংখ্যা: ৬
স্ব-নিযুক্তি প্রকল্পে বাড়তি উপার্জনের শুভ সূচনা হতে পারে। অসাবধানতায় কোনো মূল্যবান দ্রব্যাদির ক্ষতির আশঙ্কা রয়েছে। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলাই ভাল। সম্পত্তি নিয়ে সমস্যা আলোচনার মাধ্যমে সমাধান করুন। প্রেম নিয়ে জটিলতা বাড়বে।

টোটকা: দারুচিনি ও মধু সকালে গ্রহণ করুন।
 
ধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) শুভ রং: নীল,  শুভ সংখ্যা: ৯
গয়না ও মণিমুক্তার ব্যবসায় বাড়তি মূলধন বিনিয়োগের শুভ দিন। জ্ঞাতিদের শত্রুতায় পারিবারিক সমস্যা বাড়বে। শ্লেষা ও শ্বাসযন্ত্রের দুর্বলতায় দুর্ভোগ দেখা দিতে পারে। ব্যবসার ক্ষেত্রে রাশিচক্রে কিছু বাঁধা দেখা যাচ্ছে। প্রেম যোগ শুভ।

টোটকা: একটি পাত্রে জলে যব এবং চাল ভিজিয়ে রাখুন।

মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)  শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১২
মৌলিক পন্থায় কর্ম সমস্যার সমাধানে আত্মশক্তির প্রমাণ পেতে পারেন। দীর্ঘদিনের বন্ধুর প্রতারণায় বিশ্বাসভঙ্গের সম্ভাবনা রয়েছে। তৃতীয় জনকে ঘিরে প্রেম-প্রণয়ে জট পাকতে পারে। দম্পতিদের জীবনও থাকবে কিছুটা সমস্যা সঙ্কুল।

টোটকা:  জলে কয়েকটি পদ্ম ফুল রেখে বসার ঘরে দক্ষিণ কোনে রেখে দিন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৮
কর্তৃপক্ষের সঙ্গে গোলযোগে কর্মস্থলে জটিলতা বৃদ্ধির আশঙ্কা রয়েছে। জ্ঞাতিদের বিরোধে পরিবারে অশান্তি বাড়বে। বিদেশ ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। প্রেম নিয়ে পারিবারিক অশান্তির যোগ রয়েছে।

টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) শুভ রং: নীল,  শুভ সংখ্যা: ৪
স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় পারিবারিক সমস্যার সমাধান ও বৈষয়িক শ্রীবৃদ্ধির সম্ভাবনা দেখা যাচ্ছে। কর্মক্ষেত্রে অশান্তির অবসান হবে। সন্তানের শিক্ষা কিছু গ্রহের অবস্থান গত বাঁধায় সফল হচ্ছে না। দাম্পত্য কলহের যোগ আছে।
 
টোটকা: ঈশ্বরের উদ্দেশে সুগন্ধি ধুপ নিবেদন করুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa