ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

রাশিফল

মিথুনের ক্ষতি করবে ঘনিষ্ট কেউ, কর্মস্থলে বাহবা মীনের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৪
মিথুনের ক্ষতি করবে ঘনিষ্ট কেউ, কর্মস্থলে বাহবা মীনের

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

জ্যোতিষ শাস্ত্র বিশ্বের আদি বিজ্ঞানের অন্যতম। তিথি, নক্ষত্র, অবস্থান প্রভৃতি বিবেচনায় নদীর জোয়ার ভাটার মতো চলে আমাদের শরীরযন্ত্রও।

মানুষের উপর জ্যোতির্বিজ্ঞানের প্রভাব সমসময় প্রমাণিত। জন্ম, মৃত্যু, প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তি, চাকরি, ব্যবসা, পরীক্ষায় ভালো ফলাফল সবকিছুতে প্রভাব আছে এ শাস্ত্রের।

মিশর, গ্রিসের মতো ভারতীয় জ্যোতিষ শাস্ত্রেরও রয়েছে বিশেষ খ্যাতি। আর ভারতীয় প্রখ্যাত জ্যোতিষী রুবাই দীর্ঘদিন এসব বিষয়ে নিয়মিত জানাচ্ছেন বাংলানিউজের পাঠকদের। বিশ্বকাপ ফুটবল নিয়ে তার ভবিষ্যদ্বাণীও অনেকটা প্রমাণিত। কিন্তু পাঠকের জিজ্ঞাসা অপরিসীম। তারা আরও নানা বিষয় জানতে চান। কিন্তু সেগুলোর জন্য প্রয়োজন হয় বিভিন্ন তথ্য-উপাত্ত।

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।

বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ১১/০৮/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬
কর্মসূত্রে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। বন্ধুর পারিবারিক সঙ্কট মিটিয়ে প্রশংসা লাভ করবেন। স্বাস্থ্যের কারণে ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। প্রেম নিয়ে আপনাকে কেউ তার সিদ্ধান্ত চাপিয়ে দেওয়ার চেষ্টা করতে পারে। ঋণ নেওয়া থেকে আজ দূরে থাকুন।

টোটকা: কিছুটা দই, কিছুটা গম এবং একটি আদার টুকরো মাটির পাত্রে রেখে ঘরের বাইরে পশ্চিম কোণে সূর্য ডোবার আগ পর্যন্ত রেখে দিন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯
কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্বের চাপে ক্লান্তি ও অবসাদ দেখা দিতে পারে। কপট বন্ধুর উস্কানিতে ভুল পথে যাওয়ার সম্ভাবনা আছে। চিত্রশিল্পী ও ভাস্করদের শুভ দিন। বিপরীত লিঙ্গের মানুষের প্রশংসা পাওয়ার যোগ দেখা যাচ্ছে। সন্তানের পড়াশুনার অগ্রগতি নিয়ে চিন্তা বাড়বে।

টোটকা: একটি নিম পাতা ও সামান্য চাল সকালে উঠে চিবিয়ে সেটিকে  জলে ফেলে দিন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৮
শত্রুর মোকাবিলায় আইনি ব্যবস্থা কার্যকর হতে পারে। কর্ম-সমস্যায় শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। বন্ধুর অন্য মুখ প্রকট হয়ে পড়ায় মানসিক ক্লেশ বাড়বে। গুপ্ত শত্রুতার যোগ আছে। আপনার ঘনিষ্ঠ কেউ আপনার পেছনে ক্ষতির পরিকল্পনা করবে। প্রেমের ক্ষেত্রে কয়েকটি বাধা দেখা যাচ্ছে।

টোটকা: একটি মাটির পাত্রে কিছুটা গুড়, একটি পান কিছুটা তেল এক সঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৭
বাড়তি উপার্জনের অপ্রত্যাশিত সুযোগ মিলতে পারে। আদালতের বাইরে সম্পত্তি-বিবাদের ফয়সালা হওয়ার সম্ভাবনা। প্রেম-প্রণয়ে বড় ধরনের আঘাতের আশঙ্কা না থাকলেও, ছোট ছোট সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে অশান্তির যোগ আছে।

টোটকা: সদর দরজার সামনে দুটি মাটির মঙ্গল ঘটে জল দিয়ে তাতে কিছুটা কাঁচা হলুদ, দূর্বা ঘাস এবং কিছুটা ফুল ডাবের জলে ভিজিয়ে রাখুন।

সিংহ: (২৩ জুলাই- ২৩ আগস্ট)  শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১২
বুদ্ধি বিভ্রমে কোনো সুযোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা প্রবল। পরোপকার শেষ পর্যন্ত বিড়ম্বনা ডেকে আনতে পারে। চারুকলায় কৃতিত্বের স্বীকৃতি পেতে পারেন। পরিবারে আর্থিক সমস্যা নিয়ে মতবিরোধ হতে পারে। গ্রহের প্রভাবে ব্যবসায়ে উন্নতি আটকে যাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে।

টোটকা: একটি একটি গোটা সুপারি, তিনটি বেল পাতা এবং একটি কলা বাড়ির পশ্চিম দিকের কোণে রেখে দিন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৯
ঈর্ষা কাতর সহকর্মীদের কারসাজিতে কর্মক্ষেত্রে জটিলতা বাড়বে। সংস্থা পরিবর্তনের পরিকল্পনায় আশার আলো দেখা দিলেও এই মুহূর্তে সফলতার যোগ নেই। সাহসের সঙ্গে অপ্রীতিকর পরিস্থিতির মোকাবেলা করতে পারলে সমস্যার সমাধান হবে। প্রেম নিয়ে ভাবার মত মানসিক অবস্থা থাকবে না।

টোটকা: একটি হলুদ কাপড়ে কিছুটা সরষে এবং তিল পুটুলি করে বেধে জলে ভাসিয়ে দিন।

তুলা: (২৪ সেপ্টেম্বর– ২৩ অক্টোবর) শুভ রং সাদা, শুভ সংখ্যা: ২১
বাধা ও বিড়ম্বনার মধ্য দিয়ে কর্মে অগ্রগতি হতে থাকবে। নিজের বুদ্ধি ও কর্মকূশলতায় বৈষয়িক সমস্যার সমাধান হবে। কিন্তু সফলতার ক্ষেত্রে পদে পদে বাধা আসবে।

টোটকা: সদর দরজার ঠিক নিচে উত্তর দিকে মুখ করে তেল এবং সিঁদুর দিয়ে একটি মাছের ছবি এঁকে রাখুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর– ২২ নভেম্বর) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৮
আর্থিক লেনদেন ঘিরে আত্মীয়স্বজনের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। আত্মীয়রা আপনার সঙ্গে শত্রুর মত আচরণ করতে পারে। হস্তশিল্পে নৈপুণ্যের সুবাদে বাড়তি উপার্জনের পথ খুলবে। গ্রের অশুভ প্রভাবে আর্থ নিয়ে ক্লেশ বজায় থাকবে।

টোটকা: একটি বৃন্তে তিনটি বেল পাতা আছে এমন পাঁচটি বৃন্তকে একত্রে বেধে সেটিকে একটি পিতলের পাত্রে সরিষার তেলের মধ্যে কাঁচা হলুদ দিয়ে সূর্যাস্ত পর্যন্ত ডুবিয়ে রাখুন।

ধনু: (২৩ নভেম্বর– ২১ ডিসেম্বর) শুভ রং: হলুদ, শুভ সংখ্যা:  ৩
বাধা ও বিড়ম্বনার মধ্য দিয়ে কর্মে অগ্রগতি হলেও কর্মক্ষেত্রে বারবার আপনার কাজকে খাটো করে দেখানো হবে। গ্রহের কু-প্রভাবে নিজের যোগ্যতা অনুযায়ী অর্থ–যশ পাবেন না। নিজের বুদ্ধি ও কর্মকূশলতায় ব্যবসার সমস্যার সমাধান করতে পারবেন। বন্ধুদের কারো প্ররোচনায় প্রেম নিয়ে সমস্যা দেখা দিতে পারে।

টোটকা: একটি জাম পাতাসহ জাম ডালকে কিছুটা সিঁদুর, কিছুটা চাল, সামান্য মাটি ও অল্প জলে মিশিয়ে একটি পাত্রে রেখে জলাশয়ে ভাসিয়ে দিন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫
বাক্যালাপে সংযমের অভাবে স্বজন-বান্ধবের বিরাগভাজন হতে পারেন। ব্যবসায়ে উন্নতি সত্ত্বেও আপাতত বাড়তি বিনিয়োগ না-করাই ভাল। ভ্রমণ যোগ আছে। কিন্তু সন্তানের শরীর এবং পড়াশুনার অগ্রগতি নিয়ে চিন্তা বাড়বে। বিবাহযোগ্য জাতক-জাতিকার বিবাহ যোগ থাকলেও তা গ্রহের বক্র দৃষ্টির ফলে কার্যকর হচ্ছে না।

টোটকা: সম্ভব হলে সর্পগন্ধা বা পাথর কুচি গাছ রোপণ করুন। অথবা কোনো সর্পগন্ধা গাছে জল দিন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৬
পারিবারিক সিদ্ধান্ত ঘিরে আত্মীয়স্বজনের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। কর্মক্ষেত্রে বাড়তি উপার্জন হবে। ব্যবসা মোটামুটি শুভ। কিন্তু প্রেমের ক্ষেত্রে যথেষ্ট সমস্যা সামনে আসতে পারে। নতুন ব্যবসার পরিকল্পনা করতে চাইলেও সেটি রাশি চক্রের সমস্যার ফলে সফল হচ্ছে না।

টোটকা: আমলকি এবং কাঁচা ডুমুর একটি স্বস্তিক চিহ্ন আঁকা ঘটে রেখে বসার ঘরের দক্ষিণে রেখে দিন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং: বাদামী, শুভ সংখ্যা: ১১
নিজস্ব কৌশলে কর্মক্ষেত্রে জট কাটিয়ে বাহবা পেতে পারেন। সন্তানের জেদ সাংসারিক পরিবেশ তিক্ত করে দিতে পারে। শারীরিক সংক্রমণে ভোগান্তি হতে পারে। সন্তানের পেশাগত জীবন নিয়ে চিন্তা বাড়বে। চিন্তা লেগে থাকবে সন্তানের শিক্ষা নিয়েও। দাম্পত্য জীবনে সমস্যার ক্ষীণ যোগ আছে।

টোটকা: পাঁচটি আমের পল্লবের উপর লাল সিঁদুরের একটি করে ফোঁটা দিয়ে প্রধান দরজায় ঝুলিয়ে রাখুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa