ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
জেনে নিন কেমন যাবে আজকের দিন

আজ ৩০ মাঘ ১৪২৯, ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ২১ রজব ১৪৪৪ রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।  

মেষ: কোনো প্রতিষ্ঠানের প্রতিনিধি হিসেবে কাজ করে যোগ্যতা দেখাতে সক্ষম হবেন। আপনার সঙ্গে অনেকের বন্ধুত্ব হবে। শরীর-স্বাস্থ্য ভালোই থাকবে।

বৃষ: রাজনীতির ক্ষেত্রে সুনাম-খ্যাতি পুনরুদ্ধার হবে। অংশীদারি ব্যবসায় কোনো সমস্যা আসতে পারে। বিপরীত লিঙ্গের দ্বারা ক্ষতির সম্ভাবনা।  

মিথুন: কোনো চুক্তির আগে সব দিক বিবেচনা করে নেবেন। সাংসারিক সমস্যার সমাধান হবে। অর্থ সঞ্চয় হবে। ন্যায্য পাওনা থেকে বঞ্চিত হতে পারেন।  

কর্কট: আর্থিক অপচয় বা দ্রব্য ক্ষতি হওয়ার আশঙ্কা। চাকরিক্ষেত্রে বিশেষ সুবিধা পেতে পারেন। আয় বাড়বে। শিক্ষার্থীরা উচ্চশিক্ষার সুযোগ পেতে পারেন।

সিংহ: বিশেষ কোনো অনুষ্ঠানে ব্যস্ত থাকতে হতে পারে। আপনার প্রতি অনেকে ঈর্ষান্বিত হবে। কাজ-কর্মে উৎসাহ-উদ্দীপনা বাড়বে। ঘনিষ্ঠ কারও অসুস্থতার জন্য কয়েদিন দুশ্চিন্তায় কাটবে।

কন্যা: বেকারদের চাকরির ব্যাপারে আশার আলো দেখা দেবে। ক্রীড়াবিদদের সময়টা অনুকূল নয়। ক্রীড়া প্রতিযোগিতায় সফলতা আসবে।  

তুলা: কোনো দায়িত্ব নেওয়ার ব্যাপারে সতর্ক থাকবেন। ব্যবসায় উন্নতির লক্ষণ আছে। কোনো সমস্যার সমাধান হবে। সন্তানের ব্যাপারে গর্বিত হতে পারেন।

বৃশ্চিক: গৃহের মূল্যবান কোনো দ্রব্যের ক্ষতির সম্ভাবনা। দাম্পত্যকলহ দূর হবে। প্রিয়জনদের সঙ্গে কয়েকদিনের জন্য বেড়াতে যেতে পারেন। মূত্রজনিত রোগের সমস্যা বাড়তে পারে।

ধনু: গুরুজনদের দৈহিক অমঙ্গলের আশঙ্কা। উত্তেজিত হয়ে নিজের ক্ষতি করবেন না। বিয়ের যোগাযোগ হবে। সম্পত্তির ব্যাপারে দুশ্চিন্তা বাড়বে।

মকর: দাম্পত্য জীবনে কোনো সমস্যা দেখা দিতে পারে। আপনার নম্র ব্যবহারে অনেকের সাহায্য পাবেন। চাকরিক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা।  

কুম্ভ: অন্ধবিশ্বাসে কোনো কিছু মেনে নেবেন না, ক্ষতি হতে পারে। কারও সঙ্গে সম্পর্কের অবনতি ঘটবে। ক্ষেত্র বিশেষে পুরনো ঋণ পরিশোধ করতে পারেন।

মীন: কোনো কারণে মানসিক উদ্বেগ বাড়বে। কোনো গোপন তথ্য প্রকাশ হয়ে যেতে পারে। আপনার মধ্যে একটা অসংযমী ভাব প্রকাশ পাবে। ধৈর্য ধরুন।

বাংলাদেশ সময়: ০৯০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad