ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

জেন নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
জেন নিন কেমন যাবে আজকের দিন

আজ ২২ অগ্রহায়ণ ১৪২৯, ৬ ডিসেম্বর ২০২২, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪, রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল

মেষ: নিজের মতে কোনো কাজ করার জন্য বিবাদ হতে পারে। শত্রুর কারণে ব্যবসার ক্ষতি। কিছু পাওনা আদায় হতে পারে। আর্থিক ব্যাপারে মনে আনন্দ বাড়তে পারে।  

বৃষ: নিজের দোষে বাস্তবায়িত কাজের পরিকল্পনা নষ্ট হতে পারে। কোমরের নিচে কোনো প্রকার যন্ত্রণা বাড়তে পারে। পরিবারে বিবাদ হওয়ার যোগ আছে। ব্যবসার দিকে একটু চাপ বাড়বে।  

মিথুন: মাথায় আঘাত লাগা থেকে সাবধান থাকুন। পরিবারে অশান্তি বাড়তে পারে। গৃহনির্মাণের জন্য আলোচনা এগোবে। ব্যবসায় ভালো-মন্দ থাকবে।  

কর্কট: কোনো কাজের জন্য অপরাধবোধ আসতে পারে। চোখের রোগ বাড়বে। রাজনীতিকদের জন্য দিনটি সমস্যাসঙ্কুল। বাইরের লোকের জন্য বাড়িতে অশান্তি হবে।  

সিংহ: পাওনা অর্থ আদায় হতে পারে। কাজের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। গাড়ির কারণে বিপদের সম্মুখীন, সজাগ থাকুন। মাথা যন্ত্রণা বাড়তে পারে।

কন্যা: কোনো কাজের জন্য চেষ্টা সফল হতে পারে। বিদেশে ভ্রমণের যোগ আছে। বাড়িতে আত্মীয় আসতে পারে। পেট সংক্রান্ত সমস্যার জন্য কাজের ক্ষতি। প্রেম নিয়ে মানসিক চাপ থাকবে।

তুলা: বাড়িতে বিবাদ হতে পারে। ব্যবসার ক্ষেত্রে পাওনা আদায় হতে পারে। কাজের ব্যাপারে ভালো যোগাযোগ আসতে পারে। সামাজিক কোনো কাজে ব্যস্ত থাকতে হতে পারে। ভ্রমণ ও যাত্রাযোগ শুভ।

বৃশ্চিক: বুঝে চলার জন্য বাড়িতে বিবাদ থেকে রক্ষা পাবেন। সন্তানের জন্য মনে আনন্দ বাড়তে পারে। ব্যবসার ক্ষেত্রে আশাভঙ্গ হতে পারে। গুরুজনের সঙ্গে কোনো তর্ক-বিতর্ক হতে পারে। ঠাণ্ডা লাগার জন্য কষ্ট পাবেন।

ধনু: অতিরিক্ত সরলতার কারণে লোক সুযোগ নিতে পারে। প্রেমের ব্যাপারে উদ্বেগ বাড়বে। পরিবারে বিবাদের জন্য কাজের ক্ষতি হতে পারে। ভ্রমণের জন্য খরচ বাড়বে।  

মকর: নতুন কাজের চেষ্টা বাড়তে পরে। চাকরি কাজের চাপের জন্য ক্লান্তি বাড়বে। অযথা অপমানিত হতে পারেন। ব্যবসার দিকে একটু চুপ থাকা ভালো হবে। প্রেমযোগ শুভ।

কুম্ভ: বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। ব্যবসার দিকে ভাগ্য সঙ্গ দেবে না। পড়াশোনার দিকে চঞ্চলতা বাড়তে পারে। ডাক্তারের জন্য খরচ বাড়বে। প্রেমিক-প্রেমিকার সঙ্গে বিবাদ হতে পারে। যাত্রাযোগ শুভ।

মীন: এমন কিছু ঘটতে পারে যাতে হতবাক হবেন, মানসিক দিক দিয়ে কষ্ট বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে কিছু বাজে চিন্তা আসবে। রক্তপাতের থেকে সাবধান থাকুন। প্রেমযোগ শুভ।  

বাংলাদেশ সময়: ০৯০৬ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
এনএইচআর/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।