ঢাকা, শুক্রবার, ১৪ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

স্বাস্থ্য

মুক্তারপুরে আহত দুই ব্যক্তি ঢামেকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
মুক্তারপুরে আহত দুই ব্যক্তি ঢামেকে

ঢাকা: মুন্সিগঞ্জের মুক্তারপুর ব্রিজের পাশ থেকে জাহাঙ্গীর হোসেন (৪০) নামে একজনকে আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজে (ঢামেক)হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার নাক-মুখে গভীর ক্ষত হয়েছে।

এছাড়া তারেক (২০) নামে এক ছাত্রদল কর্মী মাথায় আঘাত ও টিয়ারশেলের ধোয়ায় অসুস্থ হয়ে একই  হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বুধবার (২১ সেপ্টম্বর) বিকেলে তাদের ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়।

পথচারী আলমগীর হোসেন জানান, বিকেলে মুক্তারপুর ব্রিজের পাশে  আহত অবস্থায় পড়েছিলেন জাহাঙ্গীর। পরে দ্রুত তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। রাস্তায় মুখমণ্ডলে আঘাত অবস্থায় পড়েছিলেন ওই ব্যক্তি। এর বেশি কিছু জানি না।

বর্তমানে নাক, কান ও গলা বিভাগে চিকিৎসাধীন আছেন জাহাঙ্গীর। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানান, আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, আহত জাহাঙ্গীরকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার মুখমণ্ডলের থুতনি জুড়ে বড় ক্ষত আছে। তবে, মুন্সিগঞ্জের সংঘর্ষের ঘটনায় তিনি আহত হয়েছেন কিনা উদ্ধারকারীরা এ ব্যাপারে কিছুই বলতে পারেনি। এছাড়া তারেক (২০) নামে এক ছাত্রদল কর্মী মাথায় আঘাত ও টিয়ারশেলের ধোয়ায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। তারেক সংঘর্ষের সময় আহত হয়েছেন।

প্রসঙ্গত বুধবার বিকেলে মুন্সিগঞ্জ সদর উপজেলায় পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষে রণক্ষেত্রে পরিণত হয় মুক্তারপুর পুরনো ফেরিঘাট এলাকা। এ সময় দুই পক্ষের ইট-পাটকেল নিক্ষেপে অনেকেই আহত হন। এ ঘটনায় আহত আরও বেশ কয়েকজন ঢামেকে আসতে পারে বলে পুলিশের একটি সূত্র জানিয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa