ঢাকা, বুধবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

স্বাস্থ্য

শোক দিবসে পোশাক শ্রমিকদের জন্য চিকিৎসা ক্যাম্প

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
শোক দিবসে পোশাক শ্রমিকদের জন্য চিকিৎসা ক্যাম্প

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে চিকিৎসা ক্যাম্প করে পোশাক শ্রমিকসহ নিম্ন আয়ের  জনসাধারণের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করেছে একটি বেসরকারি হাসপাতাল।

সোমবার (১৫ আগস্ট) দিনব্যাপী আশুলিয়ার বগাবাড়ি বাজার এলাকায় হ্যাপি জেনারেল হাসপাতালের সামনে এই কার্যক্রম চলছে।

 
হাসপাতালের চেয়ারম্যান ডাক্তার রাশিদা বিনতে রিয়াজ হ্যাপি উপস্থিত থেকে এ বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করেন। এ সময় সেবা নিতে পোশাক শ্রমিকসহ সাধারণ মানুষের ভিড় দেখা গেছে।

দিনব্যাপী এই কেম্পেইনে চিকিৎসা সেবা দেন মেডিসিন বিভাগের ডা. নাজমুল হোসেন শাহ, ডা. আরমান হোসেন, ডা. মিজানুর রহমান, শিশু বিশেষজ্ঞ অধ্যাপক গোলাম ফারুক, ডা. আব্দুল আল মামুন ও ডা. ফয়সাল।

এ সময় সার্বিক সহযোগিতায় ছিলেন হাসপাতালটির ম্যানেজার লেবুবুর রহমান লেবু, নজরুল ইসলাম, মার্কেটিং ম্যানেজার স্বপন ও সাংবাদিক বশির আহমেদসহ ৫৮ জন নার্স ও স্টাফ।

হাসপাতালের চেয়ারম্যান ডাক্তার রাশিদা বিনতে রিয়াজ হ্যাপি জানান, আমাদের এই অঞ্চলটি শিল্প অঞ্চল। এখানে ছুটির দিন ছাড়া মানুষের সময় নেই। এছাড়া শ্রমিকরা টাকার জন্য চিকিৎসা সেবা নিতে পারে না। তাই আজ শোক দিবসে মানুষের পাশে দাঁড়ানোর কথা চিন্তা করে এই আয়োজন করেছি। আজ সারাদিন ১ হাজার মানুষের সেবা দেওয়া আমাদের লক্ষ্য।  

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
এসএফ/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa